Advertisement

Lucky Zodiac from 25th April: একসঙ্গে বুধ-শুক্রের চাল বদল, এবার লক্ষ্মী লাভ হবেই ৪ রাশির

বুধ ও শুক্রের গতিবিধির পরিবর্তনের কারণে কিছু রাশির ভাগ্য বৃদ্ধি নিশ্চিত। আসুন জেনে নেওয়া যাক, বুধ ও শুক্রের গতিবিধির পরিবর্তনের কারণে কোন রাশির ঘুমন্ত ভাগ্য জাগবে-

২৪ ঘণ্টার মধ্যেই জীবনে বড় বদল ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Apr 2024,
  • अपडेटेड 9:23 PM IST

জ্যোতিষশাস্ত্রে বুধ ও শুক্রের বিশেষ স্থান রয়েছে। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের জন্য কারক গ্রহ বলা হয়। বুদ্ধকে গ্রহের রাজকুমারও বলা হয়। যেখানে শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, লালসা এবং ফ্যাশন ডিজাইনিংয়ের জন্য কারক গ্রহ। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন হল এর উচ্চতর রাশি, অন্যদিকে কন্যা রাশি হল তার নীচ  রাশি। আগামী কয়েকদিনে বুধ ও শুক্রের গতিবিধি পরিবর্তন হতে চলেছে। ২৫ এপ্রিল, বুধ মীন রাশিতে মার্গী হবে। এদিকে  আজ, ২৪ এপ্রিল শুক্র মেষ রাশিতে প্রবেশ করেছে। সম্পদ ও সমৃদ্ধির দাতা শুক্রের রাশিচ পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ।  বুধ ও শুক্রের গতিবিধির পরিবর্তনের কারণে কিছু রাশির ভাগ্য বৃদ্ধি নিশ্চিত। আসুন জেনে নেওয়া যাক, বুধ ও শুক্রের গতিবিধির পরিবর্তনের কারণে কোন রাশির ঘুমন্ত ভাগ্য জাগবে-

বৃষ রাশি (Taurus)
 শুক্র গ্রহের গোচরে গঠিত মালব্য রাজযোগ বৃষ রাশির জাতকদের জন্য অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। এই রাশির অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। বিবাহিতরা তাদের সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় গতি আসতে পারে।

মিথুন রাশি (Gemini)
বুধ ও শুক্রের অবস্থান পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য মালব্য রাজযোগের একটি শুভ সংযোগ তৈরি করবে। এই সময়ের মধ্যে যারা ট্রান্সফার হতে চান তারা কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন। আপনার টাকা কোথাও আটকে থাকলে তা ফিরে আসতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধা হবে।

 কন্যা রাশি (Virgo)
 কন্যা রাশির জাতকদের জন্য এই পরিবর্তন আর্থিক লাভ আনতে পারে। এই সময়ের মধ্যে, আপনার ভাগ্য আপনাকে সম্পূর্ণরূপে সমর্থন করবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। ভাগ্য আপনার পাশে থাকবে। ভাগ্যক্রমে কিছু কাজ হয়ে যাবে।

Advertisement

ধনু  রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকরা মালব্য রাজযোগ থেকে আর্থিক শক্তি পাবেন। এই সময়ে, আপনি জমি, দালান বা যান থেকে সুখ পেতে পারেন। নতুন পথ দিয়ে টাকা আসবে। পুরনো পথেও টাকা পাবেন। বিনিয়োগ থেকে ভালো লাভ হবে। কর্মক্ষেত্রে নতুন পদ পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজ

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement