Advertisement

Lucky Rashi From Durga Puja: পুজো থেকে দারুণ সময়, দেবগুরুর কৃপায় দীপাবলির আগেই বড় আর্থিক লাভ ৫ রাশির

uru Vakri 2024: দেবগুরু বৃহস্পতি ১ বছরে তার রাশি গোচর করে, তবে এই সময়ের মধ্যে তার গতি পরিবর্তন হতে থাকে। এবার দুর্গাপুজোয় বক্রী হতে যাচ্ছেন গুরু বৃহস্পতি। বৃহস্পতির এই বিপরীত গতি ৫টি রাশির লোকদের জন্য দেবী লক্ষ্মীর আশীর্বাদ নিয়ে আসবে এবং দীপাবলির আগেই তাদের ধনী করে তুলবে।

দুর্গাপুজো থেকে সুসময় শুরু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Sep 2024,
  • अपडेटेड 7:36 AM IST

Jupiter Retrograde 2024: সুখ, সৌভাগ্য, জ্ঞান এবং খ্যাতির দাতা বৃহস্পতি বর্তমানে বৃষ রাশিতে অবস্থান করছেন। বৃহস্পতি ৯ অক্টোবর ২০২৪ থেকে বক্রী হবে এবং ৫ ফেব্রুয়ারি ২০২৫ পর্যন্ত বিপরীত দিকে যাবে। বৃহস্পতির বিপরীতমুখী গতি ৫ টি রাশির জাতকদের জন্য দুর্দান্ত সুবিধা দেবে। 

নবরাত্রিতে বৃহস্পতি বিপরীত গতিতে চলতে শুরু করবে। বৃহস্পতি ৯ অক্টোবর সকাল ১০:০১ মিনিট থেকে বৃষ রাশিতে বক্রী হবে এবং আগামী বছরের ৫ ফেব্রুয়ারি পর্যন্ত এই অবস্থায় বৃষ রাশিতে গোচর  চালিয়ে যাবে। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে মৃদু প্রকৃতির  গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং নবরাত্রির শুভ সংযোগের সঙ্গে ৫টি রাশির জন্য শুভ সময় শুরু করবে। হঠাৎ করে তাদের উপার্জন বেড়ে যাবে এবং তারা তাদের কর্মজীবনে অনেক বড় সুযোগ পাবেন। আপনার জীবনে সুখ থাকবে এবং সম্মানের সঙ্গে সঙ্গে  আপনি সম্পদ এবং খ্যাতিও পাবেন।

৩১ অক্টোবর দীপাবলির আগে, বৃহস্পতির গতি পরিবর্তন এই রাশির জাতকদের জীবনে সুখ আনবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে বড় অগ্রগতি পাবেন। কিছু সুবর্ণ সুযোগ আপনাকে নাম এবং অর্থ প্রদান করবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা কারা যারা বৃহস্পতি গ্রহের বক্রী চালে  লাভবান হবেন। 

মিথুন রাশি (Gemini)
বিপরীতমুখী বৃহস্পতি মিথুন রাশির জাতকদের তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করবে। যে কোনো স্বপ্ন সত্যি হবে। নতুন প্রকল্পে কাজ করার সুযোগ আসবে। আপনি খুব আশাবাদী হয়ে উঠবেন। 

কর্কট রাশি (Cancer)
বৃহস্পতির বিপরীত গতি কর্কট রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আয়ের উৎস বাড়বে। ব্যবসায় বহুগুণ লাভ হবে। আপনি সঞ্চয় করতেও সফল হবেন। 

কন্যা রাশি (Virgo)
দেবগুরুর কৃপায় কন্যা রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় কাঙ্খিত সাফল্য পাবেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করলে পরিপূর্ণ ফল পাবেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। 

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃহস্পতির বিপরীতমুখী গতি বৃশ্চিক রাশির জাতকদের অনেক সমস্যা থেকে মুক্তি দেবে। কর্মজীবনে উন্নতির জন্য হঠাৎ সুযোগ আসবে, যা আপনাকে দুর্দান্ত সাফল্য দেবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের বৃহস্পতির বিপরীতমুখী গতির সুবিধা নেওয়া উচিত। উন্নতির পথে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে। সম্মান বাড়বে। সুখবর পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। আপনার কাজের প্রশংসা করা হবে।

 (Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement