Advertisement

Sunday Lucky Zodiac: সৌভাগ্য যোগ ও মূলা নক্ষত্রের সংযোগ, আজ থেকে ধন-সম্পদ বৃদ্ধি ৪ রাশির

Sunday Luckiest Zodiac Sign: রবিবার গ্রহের রাজা সূর্যকে উৎসর্গ করা হয়। এছাড়াও, ২৪ সেপ্টেম্বর, সর্বার্থ সিদ্ধি যোগ, সৌভাগ্য যোগ, রবি যোগ এবং মুলা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যা মিথুন, সিংহ, তুলা, বৃশ্চিক এবং ধনু রাশির মানুষের উপর সরাসরি প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য রবিবার কেমন যাবে...

আজ দিনটা দারুণ কাটবে ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Sep 2023,
  • अपडेटेड 5:05 AM IST

24 September Luckiest Zodiac Sign: ২৪ সেপ্টেম্বর, চাঁদ ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, সর্বার্থ সিদ্ধি যোগ, সৌভাগ্য যোগ, রবি যোগ এবং মূলা নক্ষত্রের একটি শুভ সংযোগও  তৈরি হচ্ছে।  রবিবার এই শুভ যোগগুলির গঠন অত্যন্ত সৌভাগ্যের বলে মনে করা হচ্ছে। এই যোগে করা যেকোনো কাজ সর্বদা শুভ ফল দেয় এবং জীবনে উন্নতির পথ প্রশস্ত করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে রবিবার ৫টি রাশির জন্য শুভ বলে মনে করা হচ্ছে। এই রাশিগুলির জন্য, সম্পদ এবং সৌভাগ্য বৃদ্ধির শুভ সম্ভাবনা থাকবে, যার কারণে ধীরে ধীরে সমস্ত সমস্যার অবসান হবে। 

মিথুন রাশি (Gemini)
২৪ সেপ্টেম্বর মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হবে। কাজের কারণে  মিথুন রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে এবং ব্যবসায়ীরা তাদের ক্ষেত্রে বেশি লাভের সুযোগ পাবেন। এই রাশির জাতক জাতিকারা সর্বাধিক অর্থ উপার্জনের দিকে মনোনিবেশ করতে চলেছেন এবং এই বিষয়ে পরিকল্পনাও করবেন। প্রেম জীবনে শান্তি থাকবে এবং একে অপরের প্রতি যত্ন নেবেন, আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। সন্তানের বিবাহের বিষয়টি স্থির হতে পারে, এতে  পরিবারের সদস্যদের মধ্যে আনন্দের জোয়ার বইবে।

সিংহ রাশি (Leo)
২৪ সেপ্টেম্বর সিংহ রাশির জাতকদের জন্য  আনন্দদায়ক দিন হতে চলেছে।  শুভ যোগের প্রভাবে সিংহ রাশির জাতকদের উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে এবং গুরুজনদের আশীর্বাদও পাবেন। যারা চাকরি করছেন তারা অন্য কোম্পানিতে স্যুইচ করার কথা বিবেচনা করতে পারেন। রবিবারের কারণে, অলসতার পরিবেশ থাকবে এবং বন্ধুদের সঙ্গে  মজা করার সুযোগ থাকবে। ব্যবসায়ীরা তাদের ব্যবসাকে এগিয়ে নিতে সফল হবেন এবং নতুন কৌশল নিয়েও কাজ করবেন। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন এবং আপনার বিদেশ যাওয়ার ইচ্ছাও পূরণ হতে পারে।

Advertisement

তুলা রাশি (Libra)
২৪ সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  তুলা রাশির জাতকদের মুখে খুশির ছাপ স্পষ্ট দেখা যাবে। কোনো উৎস থেকে হঠাৎ আর্থিক লাভের ইঙ্গিতও রয়েছে। যারা প্রেমের জীবনে আছেন তারা  কিছু স্মরণীয় এবং আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনি এনার্জিতে পূর্ণ হবেন এবং বাড়িতে বাচ্চাদের সঙ্গে  ভাল সময় কাটাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো তীর্থস্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করবেন এবং কিছু ভাল খবরও পাবেন।

বৃশ্চিক রাশিল (Scorpio)
২৪ সেপ্টেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। সৌভাগ্য যোগের প্রভাবে বৃশ্চিক রাশির জাতকরা তাদের আটকে থাকা টাকা ফেরত পাবেন এবং ভাগ্যও তাদের পক্ষে থাকবে। রবিবার ছুটির কারণে, আপনি আপনার ভাইদের কাছ থেকে সহায়তা পাবেন এবং অসম্পূর্ণ গৃহস্থালী কাজগুলি সম্পূর্ণ করবেন। আপনি বন্ধুদের থেকে নতুন তথ্য পাবেন, যা ভবিষ্যতে আপনার কাজে লাগবে। চাকরিজীবীরা  পরিবারের সদস্যদের সঙ্গে সারাদিন কাটাবেন। একই সময়ে, ব্যবসায়ীরা ভাল মুনাফা পাবেন এবং তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দেবেন। পারিবারিক ব্যবসায় আপনার সঙ্গীর  পরামর্শ আপনার জন্য কার্যকর হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement