Advertisement

Zodiac: এই রাশির মেয়েরা সঙ্গীকে দমিয়ে রাখতে পছন্দ করেন

কথিত আছে যে রাশিচক্রের উপর যে গ্রহের প্রভাব রয়েছে, তার প্রভাব মানুষের জীবনেও দেখা যায়। এখানে আমরা এমন কিছু রাশিচক্রের কথা বলতে যাচ্ছি যাদের মেয়েরা খুব প্রভাবশালী প্রকৃতির বলে মনে করা হয়। এরা ডমিনেটিং প্রকৃতির হওয়ার কারণে সঙ্গীকে দমিয়ে রাখতে পছন্দ করেন। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

এই রাশির মেয়েরা সঙ্গীকে দমিয়ে রাখতে পছন্দ করেন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Dec 2021,
  • अपडेटेड 11:39 AM IST

Zodiac: এক এক রাশির মানুষের স্বভাব একেক রকম। কেউ খুব রাগী প্রকৃতির আবার কেউ খুব শান্ত স্বভাবের। কেউ পরিশ্রমী, কেউ বুদ্ধিমান ও সৎ। কথিত আছে যে রাশিচক্রের উপর যে গ্রহের প্রভাব রয়েছে, তার প্রভাব মানুষের জীবনেও দেখা যায়। এখানে আমরা এমন কিছু রাশিচক্রের কথা বলতে যাচ্ছি যাদের মেয়েরা খুব প্রভাবশালী প্রকৃতির বলে মনে করা হয়। এরা ডমিনেটিং প্রকৃতির হওয়ার কারণে সঙ্গীকে দমিয়ে রাখতে পছন্দ করেন। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

এই রাশির মেয়েদের রাগ সবসময় সপ্তম আকাশে থাকে। এরা নির্ভীক এবং সাহসী। এরা যা বলেন সবই খুব দৃঢ়ভাবে। তারা সাধারণত কথা শুনতে নয়, বলতে এবং শোনাতে ভালোবাসেন। এরা অন্যদের শাসন করতে পারদর্শী বলে মনে করা হয়। এমনকী স্বামী বা প্রেমিককেও দমিয়ে রাখতে পছন্দ করেন। যদিও এদের ভালো জীবনসঙ্গী হিসাবে মনে করা হয়।


সিংহ LEO

এই রাশির মেয়েদের মধ্যে অনেক আত্মবিশ্বাস থাকে। এরা অত্যন্ত নির্ভীকচেতা হন। অন্যদের সামনে এদের মতামত খুব দৃঢ়ভাবে রাখেন। খুব রাগী প্রকৃতির হন। একবার তিনি যে কাজটি করার সিদ্ধান্ত নেন, তা সম্পন্ন করার পরেই শান্ত হন। এরা অন্য কারও মতামত শুনতে বা তাকে গুরুত্ব দিতে পছন্দ করেন না। নিজের পছন্দ এবং মর্জি অনুযায়ী সব কিছু নিয়ন্ত্রণ করতে পছন্দ করেন।


কন্যা VIRGO 

এই রাশির মেয়েরা তাদের স্বামীকে খুব ভালোবাসেন। সম্পর্ককে নিজের মন মাফিক চালাতে পছন্দ করে। ভালোবাসলেও স্বামীর মতামত শুনতে পছন্দ করেন না। কোনও জিনিস যদি এদের মতের বিরুদ্ধে যায় তবে এরা খুব বিরক্ত হন। এদের প্রকৃতি বেশ ডমিনেটিং বলে মনে করা হয়।

Advertisement


মকর CAPRICORN

এই রাশির মেয়েরাও হুকুম চালাতে পারদর্শী। এরা জীবনের সবকিছু নিজের মতো করে করতে পছন্দ করেন। জীবনে সব কিছু নিজের মর্জি মতো চালাতে চান। ডমিনেটিং হলেও এরা অত্যন্ত কেয়ারিংও হন। প্রেমিক হোন বা স্বামী রাশ সব সময় নিজের হাতে রাখতে পছন্দ করেন এঁরা।


** সার্বিক গণনার ভিত্তি এই রাশিফল লেখা হয়েছে। ব্যক্তি বিশেষে এর প্রভাব ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement