Advertisement

Grah Gochar 2022: বৃশ্চিকে শুক্র-বুধ-সূর্যের প্রবেশ; অর্থ-সম্পদ লাভ, পদোন্নতির সম্ভাবনা ৪ রাশির

Grah Gochar 2022: নভেম্বর মাসের ১১ তারিখ থেকে ১৬ তারিখের মধ্যে বৃশ্চিক রাশিতে শুক্র-বুধ-সূর্যের প্রবেশের ফলে অপ্রত্যাশিত উন্নতির যোগ, আকষ্মিক অর্থ-সম্পত্তি প্রাপ্তি, দাম্পত্য-প্রেমের সম্পর্কের উন্নতি, নতুন চাকরির মতো একাধিক শুভ ফলাফল অপেক্ষা করছে ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য। জেনে নিন কোন ৪ রাশির ভাগ্য খুলতে চলেছে...

পঞ্চাঙ্গ অনুযায়ী, শুক্র গ্রহ ১১ নভেম্বর বৃশ্চিক রাশিতে, ১৩ নভেম্বর বুধ গ্রহ এবং ১৬ নভেম্বর সূর্য গ্রহে প্রবেশ করবে।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 11 Nov 2022,
  • अपडेटेड 1:18 PM IST
  • নভেম্বর মাসটি জ্যোতিষশাস্ত্রের দিক থেকে খুব বিশেষ হতে চলেছে।
  • এই মাসে অনেক গ্রহের রাশিচক্রের পরিবর্তন হবে।

Grah Gochar 2022: নভেম্বর মাসটি জ্যোতিষশাস্ত্রের দিক থেকে খুব বিশেষ হতে চলেছে। যদিও এই মাসে অনেক গ্রহের রাশিচক্রের পরিবর্তন হবে। কিন্তু যেটা খুব বিশেষ হতে চলেছে তা হল একই রাশিতে ৩টি বড় এবং প্রধান গ্রহের প্রবেশ। পঞ্চাঙ্গ অনুযায়ী, শুক্র গ্রহ ১১ নভেম্বর বৃশ্চিক রাশিতে, ১৩ নভেম্বর বুধ গ্রহ এবং ১৬ নভেম্বর সূর্য গ্রহে প্রবেশ করবে। আসুন জেনে নিই রাশিচক্রের উপর গ্রহের স্থানান্তরের শুভ প্রভাব।
 
বৃশ্চিক রাশিতে শুক্রের গোচর:

নভেম্বর মাসের প্রথম রাশি পরিবর্তন হবে বিলাস, সম্পদ, জাঁকজমক, রোমান্স এবং ঐশ্বর্যের দাতা শুক্রের। শুক্র গ্রহ বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। পঞ্চাঙ্গ অনুযায়ী, ১১ নভেম্বর, ২০২২-এ শুক্র গ্রহ বৃশ্চিক রাশিতে পাড়ি দেবে। শুক্রের রাশিচক্রের পরিবর্তন অনেক রাশির উপর শুভ প্রভাব ফেলবে।  

আরও পড়ুন: জীবনসঙ্গী কেমন হবে? বিয়ের আগেই জেনে নেওয়া যায় এ ভাবে

বৃশ্চিক রাশিতে বুধের গোচর:
পঞ্চাঙ্গ অনুযায়ী, বুধ ১৩ নভেম্বর, ২০২২ বৃশ্চিক রাশিতে গমন করবে। নভেম্বরে এটি বৃশ্চিক রাশিতে দ্বিতীয় গোচর হবে। জ্যোতিষশাস্ত্রে, বুধকে গ্রহের রাজপুত্র হিসাবে বর্ণনা করা হয়েছে। জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে ব্যবসা, আইন, ত্বক, ঔষধ, লেখালেখি, গান ইত্যাদির কারক গ্রহ হিসাবেও বিবেচনা করা হয়।

বৃশ্চিক রাশিতে সূর্যের গোচর (বৃশ্চিক সংক্রান্তি নভেম্বর ২০২২):
বৃশ্চিক রাশির তৃতীয় রাশি পরিবর্তন হবে সূর্যের। পঞ্চাঙ্গ অনুযায়ী, ১৬ নভেম্বর, ২০২২ তারিখে, সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। বৃশ্চিক রাশিতে সূর্যের প্রবেশকে বৃশ্চিক সংক্রান্তিও বলা হয়। এই দিনে দান ও পবিত্র নদীতে স্নানের বিশেষ তাৎপর্য রয়েছে।

নভেম্বর মাসের ১১ তারিখ থেকে ১৬ তারিখের মধ্যে বৃশ্চিক রাশিতে শুক্র-বুধ-সূর্যের প্রবেশের ফলে লাভবান হবেন মোট ৪ রাশির জাতক-জাতিকারা। অপ্রত্যাশিত উন্নতির যোগ, আকষ্মিক অর্থ-সম্পত্তি প্রাপ্তি, দাম্পত্য-প্রেমের সম্পর্কের উন্নতি, নতুন চাকরির মতো একাধিক শুভ ফলাফল অপেক্ষা করছে ৫ রাশির জাতক-জাতিকাদের জন্য। জেনে নিন কোন ৪ রাশির ভাগ্য খুলতে চলেছে...

Advertisement

কর্কট রাশি: দাম্পত্য-প্রেম জীবন ভালো যাবে, পুরনো সমস্যা মিটে যাবে। সংসারে সুখ-সমৃদ্ধি বাড়বে।
সিংহ রাশি: বন্ধুদের সাথে মজা করবেন। ব্যয়ের সঙ্গে সঙ্গে আয়ও বাড়বে। চাকরিতে অবস্থান আরও মজবুত হবে। প্রতিযোগিতায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবন ভালো যাবে।
তুলা রাশি: চাকরির ক্ষেত্রে শুভ পরিস্থিতি বিরাজ করবে। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। দাম্পত্য জীবনের উন্নতি হবে।
বৃশ্চিক রাশি: অফিসে সবার সহযোগিতা পাবেন। ভাই বোন আপনার সাথে থাকবে। আর্থির পরিস্থিতির উন্নতি হবে। প্রেম জীবনের জন্য সময় খুব সুন্দর হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement