Advertisement

Gajkesari Yoga 2023 Good Luck From Today: হঠাৎ করেই অর্থ যোগ-সাফল্য, আজ থেকে কপাল খুলছে ৩ রাশির

Gajkesari Yoga 2023: আজ, ১৭ মে থেকে, মেষ রাশিতে গজকেশরী রাজযোগ গঠিত হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে গজকেশরী যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। মেষ রাশিতে চন্দ্রের গোচরের সঙ্গে , বৃহস্পতি এবং চন্দ্রের মিলন গজকেশরী যোগের সৃষ্টি করছে।

আজ থেকে প্রতিটি কাজে সাফল্য ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2023,
  • अपडेटेड 7:34 AM IST

Guru Chandra Yuti in Mesh 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের যুতি শুভ ও অশুভ যোগ তৈরি করে। এই যোগগুলির মধ্যে, গজকেশরী রাজযোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। যে ব্যক্তির কোষ্ঠীতে গজকেশরী রাজযোগ রয়েছে, তিনি উচ্চপদ, অঢেল সম্পদ ও সম্মান লাভ করেন। একই রাশিতে বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী রাজযোগ তৈরি হয়। বর্তমানে দেবগুরু বৃহস্পতি স্বরাশি মীন রাশিতে রয়েছেন এবং আজ ১৭ মে, ২০২৩, বুধবার, চন্দ্র মেষ রাশিতে প্রবেশ করছে। এর কারণে মেষ রাশিতে গজকেশরী রাজযোগ তৈরি হচ্ছে। বৃহস্পতি ও চন্দ্রের যুতিতে গজকেশরী রাজযোগ গঠিত হওয়ায় ৩টি রাশির জাতকরা খুব উপকৃত হবেন। 

এভাবেই গজকেশরী যোগ গঠিত হয়
বৃহস্পতি এবং চন্দ্র যেকোন রাশিতে মিলিত হলে গজকেশরী রাজযোগ গঠিত হয়। কিছু রাশির লোকেরা এর সুফল পাবেন। অন্যদিকে, যখন বৃহস্পতি চন্দ্র থেকে কেন্দ্র গৃহে (১ম, ৪র্থ, ৭ম এবং দশম ঘরে) অবস্থান করে, তখন কোষ্ঠীতে গজকেশরী গঠিত হয় এবং এটি জাতকদের একটি গৌরবময়, সফল এবং সুখী জীবন দেয়। 

গজকেশরী যোগ এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে 
মেষ (Aries)

 বৃহস্পতি এবং চন্দ্র মেষ রাশিতে যুতি তৈরি করছে  এবং এই রাশিতে গজকেশরী রাজযোগ তৈরি হচ্ছে। গজকেশরী রাজযোগ মেষ রাশির জাতক জাতিকাদের প্রচুর উপকার দেবে। এই লোকেরা প্রচুর ধন-সম্পদ ও সমৃদ্ধি পাবে। আটকে থাকা কাজ ফের শুরু হবে। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। আপনার কাজের প্রশংসা করা হবে। প্রমোশন-ইনক্রিমেন্ট পেতে পারেন। ব্যবসা ভালো হবে। 

মিথুন (Gemini)
গজকেশরী যোগ মিথুন রাশির জাতকদের অনেক উপকার দেবে। এরা সমাজে সম্মান ও খ্যাতি পাবে। উচ্চ পদ পেতে পারেন। নতুন চাকরি বা পদোন্নতি পেতে পারেন। আয় বাড়বে। ব্যবসায়ীদের জন্য, এই সময়টি বিশাল সুবিধা দেবে। হঠাৎ করেই যে কোনো জায়গা থেকে টাকা পাওয়া যাবে। 

Advertisement

তুলা (Libra)
 গজকেশরী যোগ তুলা রাশির জাতকদের সাফল্য ও সম্পদ দেবে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি হবে। আপনি ক্রমাগত উন্নতির পথে এগিয়ে যাবেন। হঠাৎ কোথাও থেকে টাকা পাবেন। আপনার আর্থিক অবস্থা ভালো হবে। বেড়াতে যেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement