Advertisement

Guru Gochar 2024: গুরু বৃহস্পতি বিরাজ করবেন, ২০২৪ সালে এই ৪ রাশির চাকরিতে প্রমোশন-মাইনে বাড়বে

Career Horoscope 2024: নতুন বছরে, বৃহস্পতি ৪টি রাশির সঙ্গে যুক্ত হবে, যা কর্মজীবনে অনেক পরিবর্তন আনবে। বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ।

Guru Gochar 2024
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 13 Dec 2023,
  • अपडेटेड 7:28 AM IST
  • ২০২৪ সালে গুরু বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবেন
  • বৃহস্পতি ৪টি রাশির সঙ্গে যুক্ত হবে, যা কর্মজীবনে অনেক পরিবর্তন আনবে

নতুন বছর আসতে আর মাত্র কয়েকদিন বাকি। আগামী বছর তাদের ভবিষ্যৎ কেমন হবে তা নিয়ে সবাই চিন্তিত। নববর্ষে রাশিচক্রে অনেক গ্রহেরও পরিবর্তন হয়। ২০২৪ সালে গুরু বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবেন। বৃহস্পতি ১ মে দুপুরে বৃষ রাশিতে স্থানান্তর করবেন। বৃহস্পতি গ্রহের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির মানুষের জীবনে অনেক উত্থান আসতে চলেছে।

নতুন বছরে, বৃহস্পতি ৪টি রাশির সঙ্গে যুক্ত হবে, যা কর্মজীবনে অনেক পরিবর্তন আনবে। বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। এই গ্রহের কারণে শিক্ষা, সম্পদ ও বিবাহের আশীর্বাদ পাওয়া যায়। বৃহস্পতিকে ধনু ও মীন রাশির অধিপতি মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক সেই ৪টি রাশি সম্পর্কে যাদের সঙ্গে বৃহস্পতি যুক্ত হবে এবং কর্মজীবনে সাফল্য এনে দেবে।

মেষ রাশি

২০২৪ সালে বৃহস্পতি মেষ রাশিতে দ্বিতীয় ঘরে থাকবে। এতে চাকরিজীবীরা পদোন্নতি পাবেন এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যাদের চাকরি নেই তাঁরা তাঁদের পছন্দের কাজ পেতে পারেন।

সিংহ রাশি

বৃহস্পতি ২০২৪ সালে সিংহ রাশির জাতকদের জন্য সাফল্য নিয়ে আসবেন। আপনার নেতৃত্বের গুণমান মানুষকে অনেক প্রভাবিত করবে। ২০২৪ সালে সিংহ রাশির জাতকদের সংযোগ বাড়বে যা আপনার কর্মজীবনে সাহায্য করবে।

ধনু রাশি

২০২৪ সালে বৃহস্পতি ধনু রাশির ষষ্ঠ ঘরে বসবে। যার কারণে চাকরিতে পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি হতে পারে। যারা চাকরি খুঁজছেন তাঁরা শীঘ্রই পেয়ে যাবেন।

কুম্ভ রাশি

২০২৪ সাল কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য ক্যারিয়ারের জন্য খুব ভাল হবে। আপনি যা চান তা মুহূর্তের মধ্যে পেয়ে যেতে পারেন। কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন এবং বেতন বৃদ্ধি পেতে পারে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement