Advertisement

April 2023 Careful Zodiac: অস্ত যাচ্ছে বৃহস্পতি, এপ্রিলে বিপদ বাড়বে ৫ রাশির, সতর্ক থাকুন

Guru Ast Effect: ৩১ মার্চ, গুরু বৃহস্পতি মীন রাশিতে অস্ত যাচ্ছেন। যেকোনো গ্রহের উত্থান বা অস্ত যাওয়া অনেক রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। এদিকে ২২ এপ্রিল বৃহস্পতি মেষ রাশিতে গোচর করবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের ওপর এই সময়ে গ্রহ গোচরের বিরূপ প্রভাব পড়বে।

সাবধান! এক মাস এই ৫ রাশির জীবনে আলোড়ন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Mar 2023,
  • अपडेटेड 12:14 PM IST

Guru Ast Effect April 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে রাশিপরিবর্তন করে, সেইসঙ্গে  উদয় হয় এবং অস্ত যায়।  এই মাসের ৩১ তারিখে, বৃহস্পতি গ্রহ তার নিজস্ব রাশি মীন রাশিতে গোচর করতে  চলেছে। এবং ২২ এপ্রিল,  এই অবস্থাতেই বৃহস্পতি  মেষ রাশিতে গোচর  করবে। ৩১ মার্চ বৃহস্পতি অস্ত যাওয়ার কারণে, অনেক রাশির লোকদের জীবনে উত্থান-পতন  হবে। গুরু বৃহস্পতি এক মাস এই অবস্থায় থাকবেন। জেনে নিন কোন রাশির জাতকদের এই সময়ে উত্থান-পতন, অসুবিধা ইত্যাদির মুখোমুখি হতে হবে।

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃহস্পতি অস্ত যাওয়ার কারণে ধনু রাশির জাতকদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দেবে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আপনার মাও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতিতে সময়ে সময়ে মায়ের চেকআপ করাতে থাকুন। এই সময়টা একটু কঠিন হতে পারে সম্পর্কে  থাকা মানুষদের জন্য।

মিথুন রাশি (Gemini)
বৃহস্পতি গ্রহের অস্ত যাওয়ার কারণে এই রাশির ব্যবসায়ীদের জন্য সময়টি অসুবিধায় পূর্ণ হবে। এই রাশির জাতক জাতিকারা ব্যবসা বা পার্টনারশিপের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। দাম্পত্য জীবনে ভারসাম্য বজায় রাখুন। একই সঙ্গে কোনো ধরনের বিতর্কে জড়াবেন না।

কন্যা রাশি (Virgo)
এই রাশির জাতকদের বিবাহিত জীবনে অনেক উত্থান-পতন দেখা যাবে। এ সময় যেকোনো ধরনের বিতর্ক থেকে দূরে থাকাই ভালো। জীবনসঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে, এমন পরিস্থিতিতে সতর্ক থাকুন। এই সময়ে অনেক সমস্যা আপনাকে ঘিরে থাকবে। তাই অন্যদের সঙ্গে  ভালো ব্যবহার করুন।

মীন রাশি (Pisces)
 বৃহস্পতি এই রাশিতে অস্তমিত হতে চলেছে। এই সময়ে এই রাশির জাতকরা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে  পারেন। শুধু তাই নয়, কর্মক্ষেত্রেও আপনি অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। কাজের চাপ থাকবে, যার কারণে আপনি পরিবারকে কম সময় দিতে পারবেন। অর্থনৈতিক অবস্থা দুর্বল হবে। টাকা সাশ্রয় করতে  ব্যর্থ হবে। এমন পরিস্থিতিতে টাকা সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নেবেন না।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সময়ে এই রাশির জাতকদের বাকশক্তি একটু দুর্বল হয়ে যেতে পারে। যা ঘনিষ্ঠদের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার কথাগুলো ভেবেচিন্তে ব্যবহার করুন। আত্মবিশ্বাসও কমে যাবে। এই সময়ের মধ্যে কোনো বিনিয়োগ করবেন না।
 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement