Advertisement

Guru Pushya Yog 2024: গুরু-পুষ্য যোগে দশ দিনের মধ্যে ৩ রাশির ভাগ্য উদয়

Guru Pushya Yog 2024: বৃহস্পতিবার অর্থাৎ ২৬ সেপ্টেম্বর, গুরু পুষ্য যোগ, অমৃত সিদ্ধি যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কন্যা, তুলা, মীন-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে।এছাড়াও, বৃহস্পতিবার জ্ঞান, শিক্ষা, সম্পদ, দাতব্য ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং মহাবিশ্বের ধারক ভগবান নারায়ণকে উৎসর্গ করা হয়েছে, তাই এদিন এই ৫টি রাশির উপর ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে এদিন।

গুরু-পুষ্য যোগে দশ দিনের মধ্যে ৩ রাশির ভাগ্য উদয়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Oct 2024,
  • अपडेटेड 6:51 PM IST

Guru Pushya Yog 2024: জ্যোতিষশাস্ত্রে গুরুপুষ্য যোগকে অত্যন্ত শুভ যোগ বলে মনে করা হয়। বলা হয় বৃহস্পতিবার যখন এই যোগ তৈরি হয়, সেই যোগের গুরুত্ব কিন্তু বেড়ে যায়। বিশ্বাস করা হয়, এই যোগে যে কাজ করবেন, তাতে কিন্তু সফলতা আসবে। সেই সঙ্গে ধন, সম্পত্তি বাড়বে। আর্থিকদিকে খুব লাভ হবে আপনার। ২৪ অক্টোবর গুরুপুষ্য যোগ তৈরি হবে। এ সময় তিন রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে। কাদের শুভ সময় শুরু হবে, জানুন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হবে। চাকরি থেকে ব্যবসায় আপনি সকল কাজে এগিয়ে যেতে পারবেন। সহকর্মীদের বিশেষ সহযোগিতা পাবেন। আপনার প্রেম জীবনেও সমস্যা কেটে যাবে। অভিভাবকদের কথা মাথায় রেখে প্রত্যেকটি কাজ করবার চেষ্টা করবেন। এখন থেকেই আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করে রাখতে পারেন। এমনকি মাথা ঠান্ডা রেখে সব কাজ করলে আপনি দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনেও সুখী হবেন। অযথা কারও সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। পরিবারের সকলের সঙ্গে ভালোভাবে থাকার চেষ্টা করবেন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির ব্যক্তিদের পরিবেশ এই সময় অনুকূলে থাকবে। এসময় আপনারা যদি দূরে কোথাও ঘুরতে যেতে চান যেতে পারেন। তবে বাবা-মায়ের বিশেষ সহযোগিতা নিয়ে যাওয়ার চেষ্টা করবেন। আপনি অযথা মেজাজ গরম করবেন না। বিবাহিত জীবনে সুখী হবেন। তাছাড়া আপনার সময় খুব ভালো যাবে। প্রবল জলোচ্ছ্বাস দিঘায়, আবহাওয়ার বিরাট পরিবর্তন! তুমুল বৃষ্টিতে আবার ভিজবে বাংলা? পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। মানসিক চাপ আগের থেকে কমবে। এই সময় ভাগ্যের দ্বার খুলবে আপনার। অযথা কারোর সঙ্গে ঝগড়া করবেন না। দীর্ঘদিন ধরে যে কাজ আপনার আটকে চলে সেই কাজ হয়ে যাবে।

Advertisement

মীন রাশি (Pieces)
মীন রাশির ব্যক্তিদের অত্যন্ত শুভ সময় শুরু হতে চলেছে। এই সময় আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। আপনার স্ত্রী বহুদিন ধরে যে রোগে আক্রান্ত ছিলেন, তা থেকে বের হতে পারবেন। বিবাহিত জীবনে সুখের মুখ দেখবেন। এসময় কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে আপনার। মানসিক চাপ আগের থেকে অনেক কমবে। যারা নতুন চাকরি খুঁজছেন, তাঁরা তা পেয়ে যাবেন। আপনারা খুব সহজেই ঋণ শোধ করতে পারবেন। এসময় প্রেমজীবনে যারা যুক্ত তাদের অত্যন্ত শুভ সময়।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement