Advertisement

April Lucky Rashi: বৈভবের দেবতা সহায়, এপ্রিলে দাপট বাড়বে ৩ রাশির

Shukra Gochar April Rashifal: শুক্র ৩১ মার্চ মীন রাশিতে গোচর করবে। বৃহস্পতির রাশিতে শুক্রের গমনের কারণে, এপ্রিলে ভাগ্য কিছু রাশির পক্ষে থাকবে।

এপ্রিলে সমৃদ্ধি আসছে ৩ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Mar 2024,
  • अपडेटेड 3:18 PM IST

Shukra Gochar 2024 in Meen: ৩১ মার্চ শুক্রের রাশি পরিবর্তন ঘটতে চলেছে। শুক্র ৩১ মার্চ বিকেল ৪:৫৪ মিনিটে  মীন রাশিতে গমন করবে। শুক্র ২৪ এপ্রিল রাত ১২:০৭ মিনিটে মীন রাশিতে অবস্থান করবে। মীন রাশিতে শুক্রের গমন ৩টি রাশির ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। এই জাতকরা ভাগ্যের সমর্থন পাবেন, জীবনে রোমান্স বাড়বে। 

শুক্রের গতি সমস্ত রাশিকে প্রভাবিত করে। এই সময়ে শুক্র শনির রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছে, যেখানে শুক্র ৭ মার্চ প্রবেশ করেছে। এখন ৩১ মার্চ শুক্র মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র ২৪ এপ্রিল পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। শুক্র গোচরের সঙ্গে সঙ্গেই মীন রাশিতে শুক্র ও রাহুর মিলন ঘটবে। শুক্রের এই গোচর কিছু রাশির চিহ্নের ভাগ্য উজ্জ্বল করতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহ থেকে প্রভূত উপকার পেতে চলেছে-

বৃষ রাশি (Taurus)
শুক্রের চাল বদল বৃষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনি আপনার কর্মক্ষেত্রে বিনিয়োগ করার জন্য একটি ভাল ডিল পেতে পারেন, যা লাভজনকও প্রমাণিত হবে। বেড়াতেও যেতে পারেন। আর্থিকভাবে লাভবান হবেন। জীবনে রোমান্স থাকবেই। আপনি পুজো-পাঠের  প্রতি খুব আগ্রহী হবেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান বদল লাভজনক হতে চলেছে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। সুখ ও শান্তির কারণে বাড়ির পরিবেশ মনোরম থাকবে। আপনি আপনার প্রেমিকের সঙ্গে ডেটেও যেতে পারেন। আপনি আপনার আয় বৃদ্ধির জন্য নতুন উৎস খুঁজে পেতে পারেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

কুম্ভ রাশি (Aquarius)
শুক্রের রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। জীবনে রোমান্স ও আকর্ষণ থাকবেই। ছোট ট্রিপে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে নতুন কাজ পেতে পারেন। আপনি পেশাগত এবং আর্থিকভাবে স্থিতিশীল হতে চলেছেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement