Advertisement

Lord Jagannath Favorites Zodiac: জগন্নাথদেবের সবচেয়ে প্রিয় এই ৪ রাশি, জীবনে প্রচুর সম্পদ-সম্মান উপার্জন করেন

Lord Jagannath Favorites Zodiac Signs: জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশি রয়েছে। সমস্ত অর্থাৎ ১২টি রাশির প্রকৃতি, গুণাবলী এবং ব্যক্তিত্ব আলাদা রকম। এই রাশিগুলিই একজন ব্যক্তির ভাগ্য এবং সাফল্যের চাবিকাঠি। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশির ভিত্তিতে ব্যক্তির ভবিষ্যত, কাজের ক্ষমতা এবং প্রকৃতি সম্পর্কে তথ্য পাওয়া যায়। এটা বলা হয় যে কিছু রাশির জৈতকরা অন্যদের তুলনায় শক্তিশালী। অর্থাৎ তাদের ভাগ্য অন্যান্য রাশির তুলনায় ভালো। অ্যদিকে কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে অসুবিধার সম্মুখীন হতে হয়। সেই সঙ্গে জ্যোতিষশাস্ত্রে এমনই কিছু রাশির কথা বলা হয়েছে, যা ভগবান জগন্নাথের খুব প্রিয়। জগন্নাথদেবের বিশেষ আশীর্বাদ এই রাশিগুলির উপর থাকে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশিগুলি জগন্নাথের খুব প্রিয়...

জগন্নাথদেবের বিশেষ আশীর্বাদ থাকে ৪ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jun 2023,
  • अपडेटेड 9:00 AM IST

Lord Jagannath Favorites Zodiac Signs:  জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশি রয়েছে। সমস্ত অর্থাৎ ১২টি রাশির  প্রকৃতি, গুণাবলী এবং ব্যক্তিত্ব আলাদা রকম। এই রাশিগুলিই একজন ব্যক্তির ভাগ্য এবং সাফল্যের চাবিকাঠি। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশির ভিত্তিতে ব্যক্তির ভবিষ্যত, কাজের ক্ষমতা এবং প্রকৃতি সম্পর্কে তথ্য পাওয়া যায়। এটা বলা হয় যে কিছু রাশির জৈতকরা অন্যদের তুলনায় শক্তিশালী। অর্থাৎ তাদের ভাগ্য অন্যান্য রাশির তুলনায় ভালো। অ্যদিকে কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে অসুবিধার সম্মুখীন হতে হয়। সেই সঙ্গে জ্যোতিষশাস্ত্রে এমনই কিছু রাশির কথা বলা হয়েছে, যা ভগবান জগন্নাথের খুব প্রিয়।  জগন্নাথদেবের বিশেষ আশীর্বাদ এই রাশিগুলির উপর থাকে। আসুন জেনে নেওয়া যাক  কোন কোন রাশিগুলি জগন্নাথের খুব প্রিয়...   

বৃষ রাশি (Taurus)
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশি ভগবান জগন্নাথের অত্যন্ত প্রিয়। জগন্নাথের কৃপায় বৃষ রাশির জাতক-জাতিকাদের কাজে কোনো বাধা থাকে না। তারা সহজেই প্রতিটি কাজে সফলতা পায়। 

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের উপর জগন্নাথের আশীর্বাদ বজায় থাকে। এমনটা বিশ্বাস করা হয় যে জগন্নাথের কৃপায় কর্কট রাশির জাতকরা চাকরিতে উচ্চ পদ লাভ করেন। তাদের জীবনে সবসময় সুখ থাকে। 

সিংহ রাশি (Leo) 
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতক জাতিকাদের খুব পরিশ্রমী বলে মনে করা হয়। জগন্নাথের কৃপায় সিংহ রাশির জাতকরা তাদের পরিশ্রমের ফল অবশ্যই পান। 

তুলা রাশি (Libra)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে জগন্নাথ তুলা রাশির জাতকদের প্রতি সর্বদা সদয় হন। জগন্নাথদেবের কৃপায় তারা সর্বত্র সম্মান পান। এই রাশির জাতকদের ভগবান জগন্নাথের পূজা করা উচিত।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement