Advertisement

Kedar Yog 2023 Benefits: ৫০০ বছর পর খুব বিরল যোগ, এই ৩ রাশিতে অর্থের বৃষ্টি; খুলবে ভাগ্যের দরজা

রাহু এবং কেতু ব্যতীত ৭টি গ্রহ যখন একজন ব্যক্তির কুণ্ডলীর ৪টি ঘরে অবস্থান করে, তখন কেদার যোগ গঠিত হয়। এই যোগ মানুষকে জীবনে বিশেষ অবস্থানে পৌঁছাতে সাহায্য করে।

৫০০ বছর পর কেদার যোগ ৩ রাশি মালামাল হবে
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Apr 2023,
  • अपडेटेड 4:53 PM IST
  • গুরু বৃহস্পতির কারণে এই বিরল ও শুভ যোগ তৈরি হচ্ছে
  • এই যোগ মানুষকে জীবনে বিশেষ অবস্থানে পৌঁছাতে সাহায্য করে

Kedar Yog 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ সময়ে সময়ে তাদের রাশি পরিবর্তন করে। গ্রহের এই রাশিচক্রের পরিবর্তনগুলি কেবল মানুষের উপর নয়, দেশ ও বিশ্বেও প্রভাব ফেলে। রাশি পরিবর্তনের সময় এই গ্রহগুলি বিভিন্ন ধরনের যোগও তৈরি করে। কিছু যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়, যার কারণে মানুষের জীবনে এর প্রভাব পড়ে। গ্রহের রাশি পরিবর্তন হলে অনেকের ভাগ্যও উজ্জ্বল হয়। ২৩ এপ্রিল এমন একটি বিরল সংমিশ্রণ তৈরি হচ্ছে। ৫০০ বছর পরে ২৩ তারিখ কেদার যোগ (Kedar Yog 2023) গঠিত হচ্ছে।

গুরু বৃহস্পতির কারণে এই বিরল ও শুভ যোগ তৈরি হচ্ছে। গুরু তাঁর স্থান পরিবর্তন করছেন। রাহু এবং কেতু ব্যতীত ৭টি গ্রহ যখন একজন ব্যক্তির কুণ্ডলীর ৪টি ঘরে অবস্থান করে, তখন কেদার যোগ গঠিত হয়। এই যোগ মানুষকে জীবনে বিশেষ অবস্থানে পৌঁছাতে সাহায্য করে। এই যোগ প্রায় সমস্ত রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে। সমস্ত রাশির লোকেরা এর সুফল পাবেন। তবে এমন কিছু রাশি আছে যারা বিশেষ সুবিধা পাবেন। আসুন সেই রাশির চিহ্নগুলি সম্পর্কে যাদের ভাগ্য এই যোগের কারণে উজ্জ্বল হতে পারে।

মেষ রাশি-জ্যোতিষ শাস্ত্র অনুসারে মেষ রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। তাঁরা তাঁদের নিষ্ঠা ও পরিশ্রম দিয়ে সকল লক্ষ্য পূরণ করে সহজেই সফলতা অর্জন করবেন। তাঁদের সামাজিক প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। এই রাশির জাতকদের জন্য ভাগ্যের দরজা খুলে যাবে।

সিংহ রাশি- ২৩ এপ্রিল সিংহ রাশির জাতক জাতিকাদের জীবনে সুখের সম্ভাবনা রয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহের গতিবিধির কারণে এই রাশির জাতকরা সুখবর পেতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতির পাশাপাশি কাঙ্খিত স্থানে বদলি হতে পারেন। সিংহ রাশির ব্যবসায়ীরা ব্যবসায় লাভবান হতে পারেন।

Advertisement

ধনু রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কেদার যোগের কারণে ধনু রাশির জাতকদের জীবনে খুব ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। এই রাশির মানুষের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। বাড়িতে সম্পর্ক ভাল থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক আরও গভীর হবে। ব্যবসায়ীরা ব্যবসায় ভাল লাভ অর্জন করবেন। এই রাশির জাতকরাও ধর্মীয় কাজে সক্রিয় থাকবেন।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement