Advertisement

Lucky Zodiac Signs Till 18 August: ১৮ অগাস্ট পর্যন্ত সুসময় ৪ রাশির, আলস্য ছেড়ে পরিশ্রম করলেই ফল

সিংহ রাশিতে মঙ্গলের প্রবেশ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। এর মধ্যে এমন ৪টি রাশি রয়েছে, যাদের প্রবলভাবে প্রভাবিত করবে মঙ্গল। তাদের ভাগ্যোদয় ঘটতে চলেছে এই সময়ে। ৪ রাশির জাতক-জাতিকারা হবেন লাভবান। 

মঙ্গলের রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Jul 2023,
  • अपडेटेड 9:58 PM IST
  • সিংহ রাশিতে মঙ্গলের প্রবেশ সমস্ত রাশিকে প্রভাবিত করবে।
  • ৪ রাশির জাতক-জাতিকারা হবেন লাভবান। 

১ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করেছে মঙ্গল। মঙ্গল আগামী ৪০ দিনের জন্য সিংহ রাশিতে গমন করবে। ১৮ অগাস্ট বিকেলে কন্যা রাশিতে প্রবেশ করবে মঙ্গল। সিংহ রাশিতে মঙ্গলের প্রবেশ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। এর মধ্যে এমন ৪টি রাশি রয়েছে, যাদের প্রবলভাবে প্রভাবিত করবে মঙ্গল। তাদের ভাগ্যোদয় ঘটতে চলেছে এই সময়ে। ৪ রাশির জাতক-জাতিকারা হবেন লাভবান। 

মেষ- সিংহ রাশিতে মঙ্গলের এই গমনের ফলে মেষ রাশির জাতক-জাতিকারা সন্তানের সুখ পাবেন। আপনার বুদ্ধি ধারালো হবে। আপনার বৃহস্পতি থাকবে তুঙ্গে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এর পাশাপাশি বিবাহিত জীবনেও সুখ থাকবে।

বৃষ- মঙ্গল গ্রহের এই যাত্রার সময় আপনি গাড়ি বা সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। আপনার বিবাহিত জীবন খুব সুখের হবে। এই পরিবর্তন অনুকূল হতে পারে। কারণ আপনার রাশির চতুর্থ ঘরে প্রবেশ করেছে। তা ১৮ অগাস্ট পর্যন্ত এখানে থাকবে। অতএব, এই সময়ে আপনি গাড়ি এবং সম্পত্তির আনন্দ পেতে পারেন। এই সময়ে আপনি আপনার বড় শখ পূরণের জন্য কিছু ব্যয় করতে পারেন। যে কোনও বিলাসবহুল জিনিস কিনতে পারেন। আপনি সম্পত্তিতেও বিনিয়োগ করতে পারেন। এছাড়াও যাঁরা রিয়েল এস্টেট, সম্পত্তি, জমি-জমা সংক্রান্ত ব্যবসা করেন তাঁদের জন্য এই সময়টি চমৎকার হতে পারে। অর্থ সাহায্য পেতে পারেন।

তুলা-এই সময়ে মিথুন রাশির জাতক-জাতিকারা অন্যদের কাছ থেকে সহযোগিতা পাবেন। আপনার সংসার জীবন ভালো যাবে। আপনি অন্যদের সব উপায়ে সাহায্য করবেন। আর্থিক সুবিধা পাবেন। তবে এই সময়ে কারও কাছ থেকে ঋণ নেওয়া উচিত নয়। মঙ্গল গ্রহের যাত্রা এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। কারণ এই গমন আপনার রাশির একাদশ ঘরে ঘটেছে। যা আয় ও লাভের জায়গা হিসেবে বিবেচিত হয়। সেজন্য এই সময়ে আপনার আয় বাড়তে পারে। এর পাশাপাশি আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। একই সময়ে, আপনার জন্য অর্থ এবং লাভের নতুন অঙ্ক তৈরি হবে। আপনি আর্থিকভাবে উপকৃত হবেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। চাকরি সংক্রান্ত কোথাও থেকে ভালো খবর পেতে পারেন। 

Advertisement

ধনু- মঙ্গল গ্রহের এই গমন আপনাকে উপকৃত করবে। আপনি আর্থিক সুবিধাও পাবেন। মঙ্গল গ্রহের গমন আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে। কারণ এই ট্রানজিটটি আপনার রাশির নবম ঘরে ঘটেছে। যা ভাগ্যের স্থান হিসাবে বিবেচিত হয়। এই কারণেই আপনি এই সময় সৌভাগ্যবান হতে পারেন। এই সময়ে আপনি চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে ভ্রমণ করতে পারেন। আপনি আর্থিকভাবে অনেক সমৃদ্ধ হবেন। চাকরিতে আপনার অবস্থান খুব ভালো হবে। এই সময়ে আপনার পরিবারে কিছু ধর্মীয় বা শুভ অনুষ্ঠান হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement