Advertisement

Mangal Gochar July 2023 Lucky Zodiac: আগামী ৩৬ দিন সাফল্য যোগ, কেরিয়ারে বিশাল উন্নতি-প্রচুর আয় ৩ রাশির

Mangal Gochar 2023 Rashifal: সাহস-শৌর্য, বীরত্বের কারক মঙ্গল গোচর করে সিংহ রাশিতে প্রবেশ করেছে। মঙ্গল গ্রহের গোচর অনেক রাশির মানুষের জীবনে শুভ ফল বয়ে আনতে চলেছে।

আগামী এক মাস প্রচুর আয় ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jul 2023,
  • अपडेटेड 7:23 PM IST

Mangal Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। মঙ্গল গ্রহ পয়লা জুলাই, ২০২৩ তারিখে গোচর করেছে। জমি, সাহস এবং শক্তির দাতা মঙ্গল সিংহ রাশিতে প্রবেশ করেথে, যা সমস্ত পাশির জীবনে বড় পরিবর্তন আনছে। মঙ্গল গ্রহ ১৭ অগাস্ট, ২০২৩ পর্যন্ত সিংহ রাশিতে থাকবে। এই কারণে, আগামী ৩৬ দিন পর্যন্ত, সমস্ত অর্থাৎ টি রাশিতে মঙ্গল গ্রহের শুভ ও অশুভ প্রভাব থাকবে। কিছু রাশিচক্রের জন্য, মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন শুভ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য মঙ্গল গোচর খুবই উপকারী প্রমাণিত হবে। 

মঙ্গল গোচর এই রাশির জাতক জাতিকাদের সুবিধা দেবে 
মিথুন (Gemini)

 মঙ্গল গোচর  মিথুন রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই জাতকদের সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে, যার কারণে তারা একের পর এক কাজ সম্পন্ন করতে থাকবে। কাজে সাফল্য আসবে। যাঁরা রিয়েল এস্টেট ও প্রপার্টির কাজের সঙ্গে যুক্ত, তাঁরা বিশেষ সুবিধা পাবেন। যারা চাকরি করছেন তাদের উন্নতি হবে। বিরোধীরা পরাজিত হবে। 

ধনু (Sagittarius)
 মঙ্গল গ্রহের এই গোচর ধনু রাশির জাতকদের নানাভাবে উপকার করবে। ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। যারা ব্যবসা করছেন তারা লাভবান হবেন। বিশেষ করে যাদের ব্যবসা বিদেশে ছড়িয়ে আছে, তারা প্রচুর মুনাফা করতে পারেন। কোন ডিল করা যেতে পারে।  ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কাজ সফল হবে। 

মীন (Pisces)
 মীন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর অনুকূল ফল দেবে। কর্মজীবনে দারুণ অগ্রগতি হবে। আপনি  পদ, অর্থ, প্রতিপত্তি পেতে পারেন, যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। বিরোধীরা পরাজিত হবে। কেউ আপনার ক্ষতি করতে পারবে না। বিদেশ সফরে যেতে পারেন। আপনি সুখ এবং ভাগ্য পাবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক  বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement