Advertisement

Chaturgrahi Yog 2024: মীনে মঙ্গলের এন্ট্রিতে চতুর্গ্রহী যোগ, হু হু করে আয় বাড়বে ৩ রাশির

Chaturgrahi Yog 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর তার চাল পরিবর্তন করে থাকে। অনেক গ্রহ আছে যারা দুইদিনে রাশি বদল করে ফেলে আবার অনেক গ্রহ এমনও রয়েছে যারা রাশি পরিবর্তন করতে পুরো বছর লাগিয়ে দেয়। সেরকমই মঙ্গল গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গল গ্রহকে পরাক্রম, সাহস, শক্তি, উর্জার কারক বলে মনে করা হয়।

চতুর্গ্রহী যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Apr 2024,
  • अपडेटेड 10:37 AM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর তার চাল পরিবর্তন করে থাকে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর তার চাল পরিবর্তন করে থাকে। অনেক গ্রহ আছে যারা দুইদিনে রাশি বদল করে ফেলে আবার অনেক গ্রহ এমনও রয়েছে যারা রাশি পরিবর্তন করতে পুরো বছর লাগিয়ে দেয়। সেরকমই মঙ্গল গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গল গ্রহকে পরাক্রম, সাহস, শক্তি, উর্জার কারক বলে মনে করা হয়। জ্যোতিষ গণনা অনুসারে, ২৩ এপ্রিল গ্রহের সেনাপতি অর্থাৎ মঙ্গল গ্রহ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। এই রাশিতে প্রথম থেকেই রয়েছে রাহু, বুধ, শুক্র। এদের সঙ্গে মঙ্গল গ্রহের প্রবেশ চতুর্গ্রহী যোগের নির্মাণ করবে। এই যোগ কিছু রাশির জীবনে দারুণ সময় নিয়ে আসবে। ধন-সম্পদ বাড়াবে। আসুন সেই রাশিগুলি সম্পর্কে জানি। 

কর্কট রাশি
মীন রাশিতে তৈরি হওয়া চতুর্গ্রহী যোগের ফলে কর্কট রাশির জাতকদের দারুণ লাভ হতে চলেছে। কর্মক্ষেত্রে ভাগ্য সঙ্গ দেবে। আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। চাকুরিজীবীদের পদোন্নতি হবে। আয় বাড়বে। সমাজে মান-সম্মানের বৃদ্ধি হবে। বিদেশে ঘুরতে যেতে পারেন। ধার্মিক কাজে ঝোঁক বাড়বে। 

মিথুন রাশি
মীন রাশিতে তৈরি হওয়া চতুর্গ্রহী যোগ মিথুন রাশির জাতকদের জন্য শুভ হবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীদের ব্যবসায় প্রসার হবে। যে কোনও চুক্তি চূড়ান্ত হবে। নতুন চাকরির খোঁজ করছেন এমন ব্যক্তিরা ২৩ এপ্রিলের পর শুভ সংবাদ পেতে পারেন। অর্থ লাভের নতুন পথ খুলে যাবে যার ফলে আর্থিক পরিস্থিতি শুধরাবে। 

ধনু রাশি
ধনু রাশির জাতকদের জন্য চতুর্গ্রহী যোগ শুভ প্রমাণিত হবে । এই সময়ে আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে আপনি নতুন সুযোগ পাবেন যা আপনাকে ভবিষ্যতে ভাল ফলাফল দিতে পারে। আপনি যদি একটি নতুন গাড়ি বা সম্পত্তি কেনার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল থাকবে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। স্ত্রীর সঙ্গে বিবাদের অবসান হবে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement