Advertisement

Masik Rashifal October 2022 in Bangla: অক্টোবরে কোন রাশির কেমন সময় কাটবে? জানুন কার কী শুভ রং

Monthly Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই মাস? জানুন অক্টোবরের রাশিফল।

অক্টোবরের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Oct 2022,
  • अपडेटेड 2:51 PM IST

October 2022 Monthly Rashifal: অক্টোবর মাস শুরু হতে চলেছে। গোটা মাসটি উৎসবে ভরা। এমাসেই দুর্গা পুজো, লক্ষ্মী পুজো, দশহরা, কালী পুজো- দীপাবলি, ভাইফোঁটার মতো একাধিক বড় উৎসব রয়েছে। অনেক বড় গ্রহের রাশি পরিবর্তনও ঘটবে অক্টোবরে। গ্রহ নক্ষত্রগুলি একজন ব্যক্তির জীবনে সরাসরি প্রভাব ফেলে। 

জ্যোতিষী প্রবীণ মিশ্র জানাচ্ছেন, মেষ থেকে মীন রাশির অক্টোবর মাস কেমন কাটবে। কারও জন্য এই মাসর খুবই শুভ হতে চলেছে। অন্যদিকে কিছু রাশিকে সমস্যায় পড়তে হতে পারে। জানুন অক্টোবরের মাসিক রাশিফল। 

কোন গ্রহ কোন রাশিতে আছে?

১ অক্টোবর ২০২২-এ সূর্,য কন্যা রাশিতে থাকবে এবং বুধ সেখানে বিপরীতমুখী অবস্থানে থাকবে। শুক্রও সে অবস্থায় থাকবে। অন্যদিকে, শনি বসে আছে মকর রাশিতে। বৃহস্পতি বিপরীতমুখী অবস্থায় রয়েছে মীন রাশিতে। মঙ্গল রয়েছে বৃষ রাশিতে। রাহু- মেষ রাশিতে, কেতু- তুলা রাশিতে এবং চন্দ্র- বৃশ্চিক রাশিতে রয়েছে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 

মেষ রাশির জাতকরা প্রযুক্তির ক্ষেত্রে অনেক নতুন সুযোগ পাবেন। আপনি আপনার বুদ্ধি ব্যবহার করে অর্থ উপার্জন করতে পারেন। পরিবারের পরিবেশ ভাল থাকবে। ১৫ থেকে ২৫ অক্টোবরের মধ্যে অর্থ উপার্জনের সম্ভাবনা। এই সময়ে কারও সঙ্গে ঝগড়া এড়িয়ে চলা উচিত এবং অপরিচিত লোকদের বিশ্বাস করা উচিত নয়। আপনার পূর্ণ মনোযোগ কাজে লাগানোর চেষ্টা করুন।

শুভ রং- হালকা লাল


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষর অধিপতি শুক্র বর্তমানে কন্যা রাশিতে অধিষ্ঠিত। আপনার অর্থের অবস্থানকে শক্তিশালী করার প্রচেষ্টা জোরদার করুন। আপনি সাফল্য পাবেন। যারা ব্যবসা করেন তারা এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। অহংকার এড়িয়ে চলুন এবং তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। ৫ থেকে ১০ অক্টোবর পর্যন্ত লাভের ভাল সুযোগ থাকবে। ২০ থেকে ২৫ অক্টোবরের মধ্যে পদোন্নতির ভাল সুযোগ থাকবে। পরিবারের সদস্যদের কষ্ট দেয় এমন কিছু বলবেন না। এই সময়, আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

Advertisement

শুভ রং - ক্রিম

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির অধিপতি বুধ -কন্যা রাশিতে অবস্থান করবে। এই সময়ে, এমন যোগা গঠিত হবে যা, আপনার উপকারে আসবে। যারা ব্যবসা করছেন তারা এই সময়ে ভাল সুবিধা পাবেন এবং যারা চাকরি করছেন তারা উন্নতির সুযোগ পাবেন। আপনার সঙ্গে কাজ করা লোকদের কাছ থেকে আপনি ভাল সহযোগিতা পাবেন। বুদ্ধিমত্তা ব্যবহার করলে আরও উন্নতি হতে পারে। দীর্ঘ দূরত্বের যাত্রা সম্ভব এবং সেই যাত্রাগুলি আপনার জন্য উপকারী হবে। ১০ থেকে ২০ অক্টোবরের মধ্যে সময়টি লাভের দিক থেকে খুব ভাল হবে। আপনি যদি সম্পত্তি কেনার পরিকল্পনা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল।

শুভ রং - সবুজ

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির অধিপতি চন্দ্র সপ্তাহের প্রথম দিন বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। এই রাশিকে চিন্তাভাবনা স্থির রাখতে হবে এবং বিচক্ষণ সিদ্ধান্ত নিতে হবে। এই সময়ে, আপনি ভাগ্যের সমর্থন পাবেন। এর পাশাপাশি ভাল অর্থ মিলবে। বিশেষ করে ৭ থেকে ২৭ অক্টোবর, সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। বাজেট অনুসারে ব্যয় করুন এবং আবেগের বশে এমন কোনও সিদ্ধান্ত নেবেন না, যাতে আপনি পরে অনুতপ্ত হতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

শুভ রং - ক্রিম

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির অধিপতি বসে আছেন কন্যা রাশিতে। অর্থ পাবেন এবং আপনার স্বাস্থ্য ভাল থাকবে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। শুধু একটা কথা মনে রাখবেন, অলসতার কারণে সুযোগ হাতছাড়া করবেন না। ৫ থেকে ১০ অক্টোবরের মধ্যে লাভের ভাল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার জন্য খুব ভাল হবে।

শুভ রং- মেরুন


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির অধিপতি বুধ বর্তমানে কন্যাতে অধিষ্ঠিত। ব্যক্তিত্ব আরও বেশি উজ্জ্বল হবে। সাফল্য অর্জনের জন্য, আপনাকে কঠোর পরিশ্রম আরও বাড়াতে হবে। অজানা লোকের উপর নির্ভর করে সিদ্ধান্ত নেওয়া, আপনার অসুবিধা বাড়িয়ে দিতে পারে। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময়, পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। দূর থেকে কিছু সুখবর আসবে। হঠাৎ কোনও ভাল তথ্য পেতে পারেন। আপনি যদি ব্যবসা বাড়ানোর কথা ভাবছেন, তবে আপনি এই মাসে একটি সিদ্ধান্ত নিতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন।

শুভ রং- হালকা নীল

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলার অধিপতি শুক্র বর্তমানে কন্যা রাশিতে বসে আছেন। আর্থিক সুবিধা পাবেন এবং এই সময়ে আপনার সম্মান ও খ্যাতিও বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা কাজে অগ্রগতি পাবেন। অলসতার কারণে কোনও সুযোগ হাতছাড়া করবেন না। ৩ থেকে ২০ অক্টোবর পর্যন্ত সময়টি আপনার জন্য খুব শুভ হবে। স্বাস্থ্য ভাল থাকবে। দূরে ভ্রমণ এড়িয়ে চলুন।

শুভ রং- সাদা


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম বাড়াতে হবে। মনের মতো কাজের ফল না আসলে, মন খারাপ থাকবে। তবে ধৈর্য ধরুন। অক্টোবর মাসে ভাল ফল পাবেন। ১০ থেকে ২২ অক্টোবর পর্যন্ত আর্থিক লাভ হবে। আপনার কেরিয়ারে এগিয়ে যেতে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই সময় রাগ এড়িয়ে চলুন।

Advertisement

শুভ রং - লাল


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির অক্টোবর মাসে সম্পদ আরও বৃদ্ধির সুযোগ পাবেন। অলসতার কারণে আপনি গুরুত্বপূর্ণ সুযোগ হাতছাড়া করতে পারেন। আপনাকে সতর্ক থাকতে হবে। কথাবার্তার উপর বিশেষ নিয়ন্ত্রণ রাখুন এবং যতটুকু প্রয়োজন ততটুকুই বলুন। ৫ থেকে ২০ অক্টোবর পর্যন্ত সময়টি লাভের দিক থেকে খুব ভাল। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। দূরে কোথাও বা বিদেশ থেকে কিছু ভাল খবর পাওয়া যাবে।

শুভ রং- হালকা হলুদ


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকরের লক্ষ্য অর্জনের জন্য দ্রুত কাজ করতে হবে। অন্যের পরামর্শে সিদ্ধান্ত নেওয়ার চেয়ে নিজের বিবেক দিয়ে সিদ্ধান্ত নেওয়া ভাল। সরকারি কাজ সম্পন্ন হবে। ৮ থেকে ২৫ অক্টোবর পর্যন্ত লাভের ভাল সুযোগ থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। খুব দ্রুত গাড়ি চালাবেন না, আঘাতের ঝুঁকি বাড়তে পারে।

শুভ রং - আকাশী


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আপনার লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করুন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ১০ থেকে ২০ অক্টোবর পর্যন্ত সময়টি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। এই সময়ে আপনি অর্থ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসায় উন্নতির ভাল সুযোগ আসবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না।

শুভ রং- নীল

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের যশ আরও বাড়বে। সকলে আপনার কাজের প্রশংসা করবে। কেরিয়ার গড়ার জন্য সময়টা ভাল। ভাগ্য আপনাকে সমর্থন করবে। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। ১ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত সময়টি লাভের দিক থেকে খুব ভাল হবে। এই সময়ে কাজের ব্যাপারে ব্যস্ততা থাকবে।

শুভ রং- হলুদ

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement