Advertisement

Mokshada Ekadashi, Lucky Rashi: মোক্ষদা একাদশীতে বিরল যোগ, সাফল্য-অর্থলাভে তুঙ্গে ৪ রাশির ভাগ্য

Mokshada Ekadashi 2023: ২০২৩ সালের শেষ একাদশীর উপবাস অর্থাৎ মোক্ষদা একাদশী ২২ ডিসেম্বর তারিখে পালন করা হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বছরের শেষ একাদশী অনেক রাশির জাতকের ভাগ্য খুলে দেবে, অর্থের পাশাপাশি তারা চাকরি ও ব্যবসায় সুবিধাও পাবেন।

মোক্ষদা একাদশীতে বিরল যোগ, সাফল্য-অর্থলাভে তুঙ্গে ৪ রাশির ভাগ্য।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 18 Dec 2023,
  • अपडेटेड 4:55 PM IST
  • ২০২৩ সালের শেষ একাদশীর উপবাস অর্থাৎ মোক্ষদা একাদশী ২২ ডিসেম্বর তারিখে পালন করা হবে।
  • বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বছরের শেষ একাদশী অনেক রাশির জাতকের ভাগ্য খুলে দেবে, অর্থের পাশাপাশি তারা চাকরি ও ব্যবসায় সুবিধাও পাবেন।

Mokshada Ekadashi 2023, Lucky Rashi: এই বছর, ২০২৩ সালের শেষ একাদশীর উপবাস অর্থাৎ মোক্ষদা একাদশী ২২ ডিসেম্বর ২০২৩ তারিখে পালন করা হবে। শাস্ত্র মতে মোক্ষলাভের জন্য এই একাদশীর বিশেষ তাৎপর্য রয়েছে। যারা এই দিনে উপবাস করেন তারা সকল পার্থিব সুখ ভোগ করে মৃত্যুর পর বৈকুণ্ঠধামে স্থান লাভ করেন।

শুধু তাই নয়, এই উপবাসের মহিমার কারণে যমলোকে পিতৃপুরুষরাও তাদের পাপ থেকে মুক্ত হয়ে স্বর্গে পৌঁছেন। এবার মোক্ষদা একাদশী একটি খুব বিশেষ কাকতালীয় ঘটনা নিয়ে আসছে। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, বছরের শেষ একাদশী অনেক রাশির জাতকের ভাগ্য খুলে দেবে, অর্থের পাশাপাশি তারা চাকরি ও ব্যবসায় সুবিধাও পাবেন।

কুম্ভ রাশি: মোক্ষদা একাদশী থেকে কুম্ভ রাশির জাতকদের জন্য পরিস্থিতি অনুকূল হবে। চাকরিতে চলমান সমস্যার অবসান ঘটবে। ভালো চাকরির সুযোগ পেতে পারেন। সন্তানদের দিক থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ হবে। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা প্রবল। এছাড়াও, পরিবারে চলমান ঝামেলা দূর হবে।

মেষ রাশি: মোক্ষদা একাদশীর দিনে গঠিত সর্বার্থ সিদ্ধি ও রবি যোগ মেষ রাশির জাতকদের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। আপনি অপ্রত্যাশিতভাবে অর্থ পেতে পারেন। ব্যবসা সংক্রান্ত ভ্রমণ সফল হবে, আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা কর্মজীবনে ভালো সাড়া পাবে। পারিবারিক সম্পর্কের উন্নতি হবে। দাতব্য কাজের মাধ্যমে সম্মান বৃদ্ধি পাবে। দেবী লক্ষ্মীর পূজা করুন।

কন্যা রাশি: ধনু রাশির জাতক জাতিকাদের জন্য মোক্ষদা একাদশী খুবই শুভ হবে। আয়ের নতুন উৎস বাড়বে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। পরিবারে শীঘ্রই শুভ কাজ সম্পন্ন হবে। ব্যবসায় সম্প্রসারণের জন্য নতুন সুযোগ খুলবে। গত কয়েকদিন ধরে যে মানসিক চাপ চলছিল তা কেটে যাবে।

Advertisement

সিংহ রাশি: মোক্ষদা একাদশী থেকে সিংহ রাশির জন্য শুভ সময় শুরু হতে চলেছে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। রবি যোগের কারণে সম্মান বৃদ্ধি পাবে। একই সময়ে, সর্বার্থ সিদ্ধি যোগের প্রভাবে, কোনও অসুবিধা ছাড়াই কাজ সম্পন্ন হবে। আপনি পার্থিব সুখ পাবেন এবং আপনার আয় বৃদ্ধি পাবে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement