Advertisement

Money, Love Life: কখনও অর্থাভাব হয় না এই ৩ রাশির, তবে লেগেই থাকে সম্পর্কের টানাপড়েন!

Money, Love Life: জীবনে কোনও সমস্যা নেই, এমন মানুষ বোধহয় পৃথিবীতে কোথাও নেই! এই প্রতিবেদনে এমন তিন রাশির জাতক-জাতিকার কথা জেনে নেব, যাদের জীবনে কখনও টাকা-পয়সার অভাব হয় না কিন্তু তারা তাদের প্রেম বা ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা সমস্যায় থাকেন...

কখনও অর্থাভাব হয় না এই ৩ রাশির, তবে লেগেই থাকে সম্পর্কের টানাপড়েন!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 11 Jul 2023,
  • अपडेटेड 11:52 PM IST
  • জীবনে কোনও সমস্যা নেই, এমন মানুষ বোধহয় পৃথিবীতে কোথাও নেই!
  • এই প্রতিবেদনে এমন তিন রাশির জাতক-জাতিকার কথা জেনে নেব, যাদের জীবনে কখনও টাকা-পয়সার অভাব হয় না।

Money, Love Life: জীবনে কোনও সমস্যা নেই, এমন মানুষ বোধহয় পৃথিবীতে কোথাও নেই! কেউ টাকা-পয়সা নিয়ে চিন্তিত, কেউ আবার তাদের প্রেম-জীবন বা ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চিন্তিত। সবমিলিয়ে, সমস্যা কারও পিছু ছাড়ে না। সুখ-দুঃখ মানুষের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ। এই প্রতিবেদনে এমন তিন রাশির জাতক-জাতিকার কথা জেনে নেব, যাদের জীবনে কখনও টাকা-পয়সার অভাব হয় না কিন্তু তারা তাদের প্রেম বা ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা সমস্যায় থাকেন...

মেষ রাশি: এই রাশির জাতক-জাতিকার খুব পরিশ্রমী হন। কঠোর পরিশ্রমে এরা যে কোনও কাজে সাফল্য পেতে পারেনন। তাদের মধ্যে আত্মবিশ্বাসের অভাব নেই। তারা জীবনে যা চায় তা অর্জন করতে পারেন। তবে এদের প্রেম বা ব্যক্তিগত জীবন নিয়ে তারা খুবই চিন্তিত এবং বিচলিত থাকেন। তারা তাদের সঙ্গীর উপর কর্তৃত্ব করার চেষ্টা করেন। যে কারণে তাদের সম্পর্ক বেশিদিন টেকে না। তাদের এই অভ্যাস তাদের সঙ্গীকে বিরক্ত করে তোলে। তারা চায় তাদের ইচ্ছে মতোই সবকিছু হোক। এটা না ঘটলে তারা খুব রেগে যান।

সিংহ রাশি: এই রাশির জাতক-জাতিকারা পরিশ্রমী এবং সৎ হয়। তারা খুব সামাজিক প্রকৃতির। যে কারণে তারা তাদের ভালোবাসার মানুষকে বেশি সময় দিতে পারেনন না। এই অভ্যাসের কারণে তার কাছের মানুষরাও খুব অস্থির হয়ে থাকেন। এরা কিছুটা অভিমানী ও জেদি প্রকৃতিরও হয়ে থাকেন। এরাও অন্যদের উপর কর্তৃত্ব করার চেষ্টা করেন। যে কারণে তাদের প্রেমের সঙ্গীর সঙ্গে সবসময় ঝগড়া হয়। তাদের জীবনে কখনও অর্থের অভাব হয় না। তবে প্রেম-জীবন বা ব্যক্তিগত সম্পর্কে সবসময় টানাপোড়েন থাকে।

কন্যা রাশি: এই রাশির জাতক জাতিকাদের কাছে ভালোবাসা সব কিছুর চেয়ে বেশি মূল্যবান। তারা তাদের সঙ্গীর সঙ্গে সবচেয়ে বেশি সময় কাটাতে পছন্দ করেন। এরা খুব রক্ষণশীল-অতি সাবধানী প্রকৃতির হয়ে থাকেন। যে কারণে তাদের সঙ্গীর সমস্যা শুরু হয়। এদের কেউ কেউ কিছুটা সন্দেহজনক প্রকৃতিরও হয়ে থাকেন। এদের অনেকে নিজেদের ভুল মেনে নিতে চান না। এই কয়েকটি কারণ তাদের প্রেম বা ব্যক্তিগত সম্পর্কের মধ্যে সব সময় টানাপোড়েনের চলতে রাখে। যদিও তাদের আর্থিক জীবন ভালই থাকে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement