Advertisement

Monthly Rashifal April 2023: এপ্রিলে আর্থিক সুবিধা পাবে ৫ রাশি, জানুন মাসিক রাশিফল

Monthly Bengali Horoscope April 2023 for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই মাস? জানুন এপ্রিলের রাশিফল।

এপ্রিলের মাসিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Mar 2023,
  • अपडेटेड 8:00 PM IST

Monthly Rashifal April 2023: ২০২৩ সালের চতুর্থ মাস শুরু হতে চলেছে। মাসের শুরুতেই শুক্র রাশি পরিবর্তন করবে। এপ্রিলে অনেক রাশির গোচর হবে এবং গ্রহ ও নক্ষত্রের গতিবিধিও পরিবর্তন হবে। এর পাশাপাশি এই মাসে অনেক উৎসব এবং সূর্যগ্রহণ হতে চলেছে। জ্যোতিষীদের মতে, মিথুন, সিংহ, কন্যা, ধনু, কুম্ভ রাশির জাতকরা লাভবান হবেন। জ্যোতিষী প্রবীণ মিশ্র জানাচ্ছেন, এপ্রিল মাসে কোন রাশির জাতকরা উপকৃত হবেন এবং কাদের সতর্ক থাকতে হবে।  

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
এপ্রিলের শুরুতে মেষ রাশিতে বসেছে ৩ গ্রহ রাহু, শুক্র ও বুধ। মেষ রাশির অধিপতি মিথুন রাশিতে বসে আছেন। মেষ আকস্মিক লাভের সুযোগ পাবেন। এমাসের শুরুতেও এমন পরিস্থিতির সৃষ্টি হতে পারে যা, উত্তেজনা বাড়াবে। এপ্রিল মাসে রাহুর সঙ্গে সতর্ক থাকতে হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। সম্মান বৃদ্ধি পেতে পারে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভাল হবে। এই মাসটি স্বাভাবিক হতে চলেছে। পরিশ্রম করলে সফলতা আসবেই।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির অধিপতি শুক্র মেষ রাশিতে বসে আছেন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন। কাজের আচরণে কোনও ভাবেই অহংকার দেখানো উচিত নয়। আপনার কথাবার্তায় সংযম রাখুন। কাছের মানুষের সঙ্গে মত পার্থক্য বাড়তে পারে। প্রযুক্তি ব্যবহার করে অর্থ উপার্জন সম্ভব। আয়ের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। ব্যবসায়ীদের বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সম্মান বাড়তে পারে। কর্মজীবনে উন্নতি।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির অধিপতি বুধ এপ্রিল মাসে মেষ রাশিতে বসেছেন। ভাল সময় কাটবে। আর্থিক সুবিধা পাবেন। কর্মজীবনে নতুন সুযোগ বৃদ্ধির যোগ। যারা কাজ করছেন, তাদের উৎসাহ নিয়ে কাজ করতে হবে। ক্ষেত্রবিশেষে পদোন্নতি পাবেন। ব্যবসায়ীরা সুবিধা পাবেন। সময় মতো প্রতিশ্রুতি পূরণ করুন।

Advertisement

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির সৃজনশীল সম্ভাবনা বৃদ্ধি পেতে চলেছে। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। পরিবারের সঙ্গে পরামর্শ করেই বড় সিদ্ধান্ত নিন। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন, এতে আপনি লাভবান হবেন। চাকরিজীবীরা উন্নতির সুযোগ পাবেন। রাগের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

মাসের মধ্যভাগে সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। সিংর জাতকরা উন্নতি পেতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। ১৫ এপ্রিলের পরের সময়টি সিংহর জন্য ভাল কাটবে। নৈতিক ক্ষমতার উন্নতি হবে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। শিক্ষার্থীরা লেখাপড়ায় মনোযোগী হবেন। রাগ থেকে সাবধান। লেনদেনে সতর্ক থাকুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না।

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

কন্যা রাশির অধিপতি বুধ, মেষ রাশিতে বসে আছে। কন্যার জাতকরা এপ্রিল মাসে উন্নতির সুযোগ পাবেন। ব্যবসায় লাভ হবে। চাকরিতে ভাল ব্যবহার বজায় রাখুন। কেরিয়ারে মনোযোগ দিন। ছাত্রছাত্রীরা লেখাপড়ায় ভাল ফল পেতে পারে। এই সময়ে স্বাস্থ্যের যত্ন নিন।

* তুলা/  LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির অধিপতি শুক্র, মেষে বসে আছেন। বিশেষ করে অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণে রাখুন। একটি বাজেট তৈরি করুন। সঞ্চয়ের দিকে আরও মনোযোগ দিন। বুদ্ধিমত্তার সঙ্গে শব্দচয়ন করুন। বিনিয়োগের জন্য এই মাসটি ভাল। তুলার জাতকদের লেখাপড়ায় বেশি মনোযোগ দিন।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

বৃশ্চিকের অধিপতি মঙ্গল, মাসের শুরুতে মিথুন রাশিতে বসেছে। এই মাসে আর্থিক লাভের সুযোগ থাকবে। নতুন চাকরির সুযোগ আসবে। ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকুন। ধার নেওয়া থেকে সাবধান। এই সময়ে শিক্ষাক্ষেত্রে সাফল্য অর্জিত হবে। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনুর অধিপতি বসে আছে মীন রাশিতে। চিন্তা করে প্রতিটি কাজ করুন। কারও কথায় জড়াবেন না। মানুষের ইশারায় নিজের আদর্শ পরিবর্তন করবেন না। এপ্রিল মাস স্বাভাবিক থাকবে। শুধু অলসতা ছেড়ে সব কাজ করুন, ফল ভাল হবে। কাজের প্রতি আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। ব্যবসায় আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। লেখাপড়ায় মনোযোগ দিন। মন যেন কোথাও না ঘুরে যায়।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

যোগাযোগ বাড়াতে থাকুন। এপ্রিলে সক্রিয়তা বাড়বে। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। ইতিবাচকতা নিয়ে এগিয়ে যেতে থাকুন। পড়ার আগ্রহ নিন। বিরোধীরা শান্ত থাকবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। ভাইদের সঙ্গে বৈঠক হবে। পরবর্তী অংশে ধৈর্য ধরুন। অতিথিদের সম্মান করুন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এপ্রিল ক্রমশ শুভ হবে। বাড়ি, পরিবার এবং সম্পর্কের সুখে ভরা থাকবে। উৎসাহ বজায় রাখবেন। আপনার প্রিয়জনের সঙ্গে শান্তি বজায় রাখুন। কাজের ব্যবসা আশানুরূপ হবে। পেশাদারিত্ব বাড়তে থাকবে। বিরোধীরা শান্ত থাকবে। প্রথমার্ধে গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন করুন। প্রতিভা দেখিয়ে পরবর্তীতে জায়গা করে নেবেন।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সূচক মাস। বদলি ও পদোন্নতি সম্ভব। কাজের ব্যবসা আশানুরূপ হবে। প্রথমার্ধে সবাইকে সঙ্গে নিয়ে যাবে। পরবর্তীতে রক্তের সম্পর্কের গতি থাকবে। খাবারের উন্নতি হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। সাফল্য আসবে। বিভ্রান্তির চাপ এড়িয়ে চলুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement