Advertisement

Numerology: এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা দুর্গার মতো, আত্মবিশ্বাসী ও পরিশ্রমী

এই তারিখে জন্মানো ব্যক্তিরা হন সৌন্দর্যের পূজারি। তাঁরা রোম্যান্স, বৈভব ও বিলাসে পারদর্শী হন। সবাই তাঁদের পছন্দ করে। সবার সঙ্গে তাঁরা মেলামেশা করেন। প্রথম দেখাতেই সবাই তাঁদের দিকে আকৃষ্ট হন। 

Numerology। নিউমোরলজি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Oct 2023,
  • अपडेटेड 7:31 PM IST
  • ৬ মূলাঙ্কের স্বভাব মা দুর্গার মতো।
  • তাঁরা হন আকর্ষণীয়।

সংখ্যাতত্ত্ব অনুযায়ী দেবী দুর্গার নামের মূলাঙ্ক ৬। অর্থাৎ DURGA- এই নাম হিসেব করে মূলাঙ্ক হয় ছয়। এবার কারা কারা হন এই মূলাঙ্কের জাতক-জাতিকা? সংখ্যাতত্ত্ব অনুসারে, মাসের ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মানো ব্যক্তিদের মূলাঙ্ক হয় ৬। এই ৬ মূলাঙ্কের অধিপতি শুক্র গ্রহ। ফলে এই তারিখে জন্মানো ব্যক্তিরা হন সৌন্দর্যের পূজারি। তাঁরা রোম্যান্স, বৈভব ও বিলাসে পারদর্শী হন। সবাই তাঁদের পছন্দ করে। সবার সঙ্গে তাঁরা মেলামেশা করেন। প্রথম দেখাতেই সবাই তাঁদের দিকে আকৃষ্ট হন। 

স্বভাব- ৬ মূলাঙ্কের জাতক-জাতিকারা সুন্দর পোশাক পরতে পছন্দ করেন। সবার সঙ্গে মিশতে পারেন। এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের স্বভাব বন্ধুত্বপূর্ণ ।পরিবার ও সমাজে খুবই জনপ্রিয় হন। সুন্দর মানুষ এবং জিনিসের প্রতি বেশি আগ্রহী থাকে। সবসময় সুন্দর সঙ্গীর খোঁজে থাকেন।

শিক্ষা- ৬ মূলাঙ্কের জাতক-জাতিকারা পড়াশোনায় খুব বেশি আগ্রহী হন না। তবে মনস্থির করলে পড়াশোনায় ভালো করতে পারেন। কেরিয়ার সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন না। সংগীত, শিল্প ও সৃজনশীল পেশায় তাঁরা ভাল কেরিয়ার গড়তে পারেন। 

পরিশ্রমী ও বুদ্ধিমান- ৬ মূলাঙ্কের জাতক-জাতিকারা হন পরিশ্রমী। তাঁদের বুদ্ধিমত্তাও প্রবল। বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন তাঁরা। দামি জিনিসপত্র ব্যবহার করতে ভালবাসেন। শখপূরণ করেন। অল্প বয়সেই লক্ষ্যপূরণের জন্য ঝাঁপান। 

আবেগপ্রবণ- ৬ মূলাঙ্কের জাতক-জাতিকারা হন আবেগপ্রবণ। মানুষকে মন থেকে সহযোগিতা করেন। হন পরোপকারী। দায়িত্ববোধ থাকে। লোকে তাঁদের ভরসাও করেন। প্রচুর অর্থ উপার্জন করেন তাঁরা। 

শুভ রং- হালকা নীল, হালকা গোলাপি এবং সাদা রং খুব শুভ।  

নেতিবাচক দিক- ৬ মূলাঙ্কের জাতক-জাতিকারা হন একগুঁয়ে। অল্পেই রেগে যান তাঁরা। একগুঁয়েমির কারণে নিজের বিপদ ডেকে আনেন অনেক সময়। স্বভাবে হন অলস। অন্যের উপর নির্ভরশীল হয়েও পড়েন। বিলাসের দিকে ঝোঁক থাকে শুক্রের কারণে। সে কারণে দামী জিনিস কেনেন। ফলে আয় ও ব্যয়ের ভারসাম্য থাকে না। অর্থনৈতিক সংকট দেখা দিতে পারে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement