Advertisement

Numerology : 'S' দিয়ে নাম শুরু? কেমন ব্যক্তিত্বের আপনি, ভবিষ্যতে কী কী হতে পারে?

Numerology : কিছু অক্ষরকে প্রভাবশালী হিসাবে বিবেচনা করা হয় যেমন A, J, O এবং S। আপনার আশেপাশে যদি এমন কিছু মানুষ থেকে থাকেন যাদের নাম S অক্ষর দিয়ে শুরু হয়, তাহলে চলুন জেনে নেওয়া যাক বিশেষ মানুষের মধ্যে কী হয়, কেমন হয় এই ধরনের মানুষদের

কেমন হয় স্বভাব
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 24 Mar 2022,
  • अपडेटेड 6:32 PM IST
  • 'S' দিয়ে নাম শুরু?
  • কেমন ব্যক্তিত্বের আপনি
  • ভবিষ্যতে কী কী হতে পারে?

Numerology : আপনার নাম যে অক্ষর দিয়ে শুরু হয়, তা আপনার প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু প্রকাশ করে। আমাদের চারপাশে কিছু অক্ষর দিয়ে অনেক নাম শোনা যায়, আবার কিছু অক্ষর দিয়ে খুব কম। কিছু অক্ষরকে প্রভাবশালী হিসাবে বিবেচনা করা হয় যেমন A, J, O এবং S। আপনার আশেপাশে যদি এমন কিছু মানুষ থেকে থাকেন যাদের নাম S অক্ষর দিয়ে শুরু হয়, তাহলে চলুন জেনে নেওয়া যাক বিশেষ মানুষের মধ্যে কী হয়, কেমন হয় এই ধরনের মানুষদের স্বভাব...

জেনে নিন কেমন হবে স্বভাব

সংখ্যাতত্ত্ব অনুসারে, এটি বিশ্বাস করা হয় যে S অক্ষরটি ১ সংখ্যার সমান। যাদের নাম S অক্ষর দিয়ে শুরু হয় তারা জন্মগতভাবে নেতা হন এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করেন। যাদের নাম S অক্ষর দিয়ে শুরু হয়, তাদের খুব অনুগত বলে মনে করা হয়। এগুলি কেবল রোমান্টিক নয়, খুব স্বাভাবিকও। এগুলো ভুয়ো নয়। দামী উপহার দেওয়ার চেয়ে তাদের আচরণ এবং কাজের মাধ্যমে তাদের ভালবাসা প্রকাশ করে।

তাঁরা আপনজনদের সুখে-দুঃখে সমানভাবে পাশে থাকে। তাঁরা তাঁদের অনুভূতি সবার সঙ্গে শেয়ার করে না। তাঁদের অনুভূতি অন্যদের কাছে ব্যাখ্যা করা খুব কঠিন, তাই তাঁরা অনুভূতিগুলি মনে রাখতে পছন্দ করে। তবে এই অভ্যাসের কারণে তাঁরা মাঝে মাঝে বিষণ্ণতার শিকার হয়।

কী কী হতে পারে?

S নামধারীরা প্রবল আকর্ষণীয়ই হন। যখন তাঁরা রেগে যান, তখন তাঁরা খুব আবেগপ্রবণ হয়ে পড়ে। তাঁরা মেজাজ হারিয়ে ফেলেন। এটা তাঁদের সবচেয়ে বড় দুর্বলতা। এ কারণে তাঁদের বোঝা মানুষের পক্ষে কঠিন। তাঁরা খুবই উদার। কাউকে সমস্যায় পড়লে তাঁরা সঙ্গে সঙ্গে তাঁকে সাহায্য করতে ছুটে যায়। তাঁরা সৎ এবং অনুগত। তাঁরা কখনই তাঁদের বন্ধুদের ছেড়ে যায় না এবং কাউকে ঠকায় না। তাঁরা জীবনে অর্থের গুরুত্ব জানে এবং তাই তাঁরা সফল ব্যবসায়ী, রাজনীতিবিদ হয়ে ওঠে। তাঁরা নাম এবং অর্থ উভয়ই উপার্জন করে। তাঁরা সর্বদা নিজেদের জন্য উচ্চ লক্ষ্য নির্ধারণ করে এবং সেগুলি অর্জনের জন্য কঠোর পরিশ্রম করে। তবে, তাঁরা প্রায়শই কঠোর সংগ্রামের পরেই সাফল্য পায়। এই ধরনের লোকেরা নিজের চেয়ে অন্যের জন্য বেশি চিন্তা করে। এছাড়াও, তাঁদের মধ্যে অনেক আত্মবিশ্বাস রয়েছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement