Advertisement

October Monthly Numerology: এই তারিখে জন্মানো ব্যক্তিদের অক্টোবরে অর্থ ব্যয়ের ঝুঁকি, কারা পাচ্ছেন কর্মক্ষেত্রে সাফল্য?

সংখ্যাতত্ত্ব হল এমন একটি পদ্ধতি যা আপনার ভবিষ্যত ভবিষ্যদ্বাণী করতে আপনার জন্ম তারিখের সংখ্যা ব্যবহার করে। ভাগ্যবান সংখ্যার ক্ষেত্রে, এটি আপনার জন্ম তারিখের সম্পূর্ণ যোগফল থেকে প্রাপ্ত একটি একক সংখ্যা এবং সংখ্যাবিদ্যা এটির মাধ্যমে আপনার ভবিষ্যত সম্পর্কে তথ্য দেয়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Sep 2023,
  • अपडेटेड 8:06 AM IST
  • আপনার জন্মের তারিখের যোগফল হল রেডিক্স
  • যেমন- জন্ম তারিখ ১১ হলে, রেডিক্স নম্বর হবে ১+১=২
  • সংখ্যাতত্ত্ব অনুসারে অক্টোবর মাস কেমন কাটবে

October Monthly Numerology: সংখ্যাতত্ত্ব হল এমন একটি পদ্ধতি যা আপনার ভবিষ্যত ভবিষ্যদ্বাণী করতে আপনার জন্ম তারিখের সংখ্যা ব্যবহার করে। ভাগ্যবান সংখ্যার ক্ষেত্রে, এটি আপনার জন্ম তারিখের সম্পূর্ণ যোগফল থেকে প্রাপ্ত একটি একক সংখ্যা এবং সংখ্যাবিদ্যা এটির মাধ্যমে আপনার ভবিষ্যত সম্পর্কে তথ্য দেয়।

এর থেকে আপনার ব্যক্তিত্ব থেকে শুরু করে বর্তমান ও ভবিষ্যৎ সবই বলা যায়। সংখ্যাতত্ত্ব অনুসারে অক্টোবর মাস কেমন কাটবে, আপনার আসন্ন সময়টি অনুকূল কি না, তাহলে জেনে নিন।

আপনার ভাগ্যবান নম্বরটি কীভাবে খুঁজে পাবেন?
আপনার জন্মের তারিখের যোগফল হল রেডিক্স। যেমন- জন্ম তারিখ ১১ হলে, রেডিক্স নম্বর হবে ১+১=২। 

রেডিক্স সংখ্যা ১
রেডিক্স সংখ্যা ১ হলে সূর্য গ্রহের শক্তি পাবেন। এই মাসটি আপনার জন্য মিশ্র ফল বয়ে আনবে। এই মাসে আপনি অহং এবং দ্বিধা দ্বারা পরিবেষ্টিত হবেন এবং আপনাকে পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় রাখার জন্য নিজের প্রচেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। বাড়ির আরামের সঙ্গে সম্পর্কিত জিনিসগুলিতে বেশি ব্যয় করবেন। 

রেডিক্স সংখ্যা ২
চাঁদকেরেডিক্স সংখ্যা ২ নম্বরের অধিপতি বলে মনে করা হয়। এই মাসে আপনি খুব খুশি বোধ করবেন এবং আপনি আপনার উন্নতির জন্য কিছু করার চেষ্টা করবেন। ভাগ্য আপনার পক্ষে থাকবে এবং ভাগ্যের ইতিবাচক ফলাফলের কারণে আপনি অনেক আর্থিক সুবিধা পাবেন। 

রেডিক্স সংখ্যা ৩
যদি আপনার রেডিক্স সংখ্যা ৩ হয় তাহলে আপনার অধিপতি বৃহস্পতি। এই মাসটিতে লাভের বিষয়ে চিন্তিত থাকবেন। যে কোনও বিষয়ে দ্বিধায় থাকতে পারেন, তবে কোনও কিছুর সম্পূর্ণ সুবিধা না পাওয়ার জন্য আপনি নিজেই দায়ী থাকবেন। পড়াশুনায় যুক্ত সমস্ত ছাত্রদের কঠোর পরিশ্রম করা উচিত, আপনি শীঘ্রই সুফল পাবেন। শিক্ষার সঙ্গে সম্পর্কিত শিক্ষার্থীরা তাদের ক্ষেত্রে খুব ভাল পারফর্ম করবে এবং আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন তবে সময়টি আপনার জন্য অনুকূল এবং আপনি এটি থেকে উপকৃত হবেন।

Advertisement

রেডিক্স সংখ্যা ৪
যদি আপনার রেডিক্স সংখ্যা ৪ হয় তাহলে আপনার অধিপতি রাহু। এই মাসে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে কারণ আপনাকে কিছু স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারে। যদিও এই মাসে অন্য সব ধরনের সুযোগ-সুবিধা পাবেন এবং সেগুলির জন্য আরও বেশি ব্যয় করবেন, তবে আপনাকে স্বাস্থ্যের জন্যও অর্থ ব্যয় করতে হতে পারে।

রেডিক্স সংখ্যা ৫
যদি আপনার রেডিক্স সংখ্যা ৫ হয় তবে এই মাসটি আপনার জন্য শুভ হতে চলেছে। এই মাসে একসঙ্গে অনেক কিছু করবেন এবং আপনার উন্নতির জন্য কাজ করবেন এবং আপনি ভাল থাকার চেষ্টা করবেন। নিজের জন্য ব্যয় করবেন, কিন্তু যখন আপনি অনুভব করবেন যে ব্যয়টি অতিরিক্ত হয়ে যাচ্ছে তখন আপনাকে এটি বন্ধ করতে হবে।

রেডিক্স সংখ্যা ৬
রেডিক্স সংখ্যা ৬ হলে আপনার অধিপতি শুক্র। এই মাসটি আপনার জন্য অত্যন্ত শুভ এবং আপনি যা কিছু করবেন তার উপকার পাবেন। একসঙ্গে অনেক শুভ কাজ করবেন এবং শক্তিতে পূর্ণ হবেন। জীবনে কিছু সমস্যা দেখা দিলেও এর থেকে অনেক উপকার পাবেন এবং কিছু নতুন মানুষের সঙ্গে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে।

রেডিক্স সংখ্যা ৭
রেডিক্স সংখ্যা ৭ হলে তবে আপনার অধিপতি কেতু। এই মাসে আপনাকে ঈশ্বরের আশ্রয় নিতে এবং আধ্যাত্মিকতা বেছে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি এই মাসে বাড়ি কেনার পরিকল্পনা করেন তবে আপনি অবশ্যই এতে সফলতা পাবেন এবং আপনার মন সবসময় কিছু গোপন বিষয়গুলিতে থাকতে পারে।

রেডিক্স সংখ্যা ৮
রেডিক্স সংখ্যা ৮ হয় তাহলে আপনার অধিপতি হলেন শনিদেব। এই মাসে আপনি কিছুটা ক্লান্ত এবং কম উত্সাহী বোধ করতে পারেন, তবে আপনার স্ত্রীর সঙ্গ আপনাকে বিশেষভাবে খুশি করবে এবং যদি জীবনসঙ্গী খুঁজছেন তবে এই মাসে আপনি আপনার সঙ্গীকে খুঁজে পেতে পারেন। আপনার কর্মদক্ষতার কারণেই আপনি কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন।

রেডিক্স সংখ্যা ৯
রেডিক্স সংখ্যা ৯ হলে আপনার অধিপতি মঙ্গল। এই মাসে আপনি পূর্বজন্মের সুফল পাবেন এবং সময় আপনার জন্য অনুকূল হয়ে উঠবে। পড়াশুনার সঙ্গে সম্পর্কিত কিছু নতুন দক্ষতা শেখার সুযোগ পাবেন। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উত্তরাধিকার বা কিছু পেতে পারেন।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement