Advertisement

Sunday Lucky Zodiac: আজ শোভন যোগের শুভ সংযোগ, ধনু-সহ ৫ রাশির জাতকের উন্নতির সুযোগ

Top 5 Most Luckiest Zodiac Sign, 28 January 2024: রবিবার, ২৮ জানুয়ারি, শোভন যোগ, সৌভাগ্য যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য একটি কার্যকর দিন হতে চলেছে। এছাড়াও, রবিবার গ্রহের রাজা সূর্য দেবতাকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে, দিনটিতে এই ৫টি রাশিতেও সূর্যদেবের শুভ দৃষ্টি থাকবে।

রবিবারে সূর্যের কৃপা, লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jan 2024,
  • अपडेटेड 6:14 AM IST

 28 January 2024 Lucky Zodiac Sign: রবিবার, ২৮ জানুয়ারি, চাঁদ সূর্যের রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, দিনটি  মাঘ মাসের কৃষ্ণপক্ষের তৃতীয়া তিথি এবং এই দিনে শোভন যোগ, সৌভাগ্য যোগ এবং মঘা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির  গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক এই শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা দিনটি আনন্দে কাটাবে এবং সম্মান ও সমৃদ্ধি অর্জন করবে।

বৃষ রাশি (Taurus)
 ২৮  জানুয়ারি বৃষ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  রবিবার ছুটি উপভোগ করবেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে  কোনো ধর্মীয় স্থানেও যেতে পারেন। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সঙ্গীদের সাঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা  নিয়ে আলোচনা করবেন এবং বুদ্ধিমানের মতো আচরণ করবেন। আর্থিক পরিস্থিতি স্থিতিশীল থাকবে এবং আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে নিরাপদ বোধ করবেন। চাকুরীজীবীদের বন্ধুদের সঙ্গে  মজা করতে দেখা যাবে এবং ভবিষ্যতের পরিকল্পনাও করবেন। এই রাশির জাতক জাতিকাদের  সম্মানের আকারে একটি পুরস্কার দেওয়া যেতে পারে এবং তাদের দীর্ঘদিন ধরে চাপা ইচ্ছা পূরণ হতে পারে। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে।

সিংহ রাশি (Leo)
 ২৮ জানুয়ারি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  তাদের কর্মজীবনের জন্য বিদেশ ভ্রমণে যাওয়ার ইঙ্গিত পাবেন এবং প্রভাবশালী প্রবীণ ব্যক্তির কাছ থেকে সমর্থন ও নির্দেশ পাবেন। রবিবার ছুটির কারণে শিশুরা ঘরে কোলাহল করবে এবং তাদের পছন্দের খাবারও উপভোগ করবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনার ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আপনার আধিপত্য প্রতিষ্ঠাতে আপনি সফল হবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী থাকবে, যার কারণে অভিভাবক খুশি হবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা  কোনো সুন্দর জায়গায় যেতে পারেন এবং পরিবারের যেকোনো সদস্যকে তাদের সঙ্গীর কথা বলতে পারেন।

Advertisement

তুলা রাশি (Libra)
 ২৮  জানুয়ারি  তুলা রাশির জাতকদের জন্য খুব ভালো দিন হতে চলেছে। তুলা রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে এবং অর্থ উপার্জনের পথও তৈরি হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা আপনার কাজ  কোনো সরকারি কর্মকর্তার সহায়তায় গতি পাবে। এই রাশির কিছু ছাত্র  বিদেশে পড়াশোনা করার সুযোগ পাবে এবং কিছু বিদেশি প্রতিষ্ঠানের মাধ্যমে ভাল আর্থিক সুবিধাও পেতে পারে। সূর্য দেবতার কৃপায় আপনি কোনো সামাজিক প্রতিষ্ঠান থেকে সম্মান পেতে পারেন এবং আপনার সামাজিক বৃত্তও বৃদ্ধি পাবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক প্রেমময় হবে এবং আপনি একসঙ্গে  কিছু সম্পত্তিও কিনতে পারেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং সন্তানরাও তাদের কাজে সহযোগিতা পাবেন।

ধনু রাশি (Sagittarius)
২৮ জানুয়ারী ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। ধনু রাশির লোকেরা  স্থাবর সম্পত্তি অর্জন করতে পারে এবং একটি যানবাহনও কিনতে পারে। অনেক দিন পর, আপনি হঠাৎ কোনো পুরানো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন এবং একটি ভাল জায়গায় জমি বা বাড়ি কেনার পরিকল্পনাও করতে পারেন। রবিবার ছুটির দিনে, আপনি বাচ্চাদের সঙ্গে  পিকনিকে যেতে পারেন এবং বাড়ির কিছু বড় সমস্যা থেকেও মুক্তি পেতে পারেন। পরিবারে সুখ, শান্তি ও আনন্দ থাকবে এবং ভাইবোনদের সঙ্গে  আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। হঠাৎ করে মায়ের সঙ্গে  বেড়াতে যেতে হতে পারেন। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে  আপনি স্বস্তি পেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
 ২৮ জানুয়ারি কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের ব্যবসা  ভালো চলবে এবং আয়ের উৎসও বাড়তে পারে। এই রাশির চাকরিজীবী ব্যক্তিরা কেরিয়ারের ক্ষেত্রে আরও ভাল সম্ভাবনা এবং ভবিষ্যতের বৃদ্ধির জন্য চাকরি পরিবর্তনের কথা বিবেচনা করতে পারেন। ব্যবসার বিষয়ে,  আপনার পরিস্থিতি লাভজনক হবে এবং ব্যবসায়িক রণনীতি সঠিক থাকবে। আপনি ব্যবসায় এমন পরিবর্তন করবেন, যা আপনাকে ভাল লাভ দেবে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার বোঝাপড়া গড়ে উঠবে এবং আপনারা একে অপরকে পুরোপুরি সমর্থন করবেন। আপনি  যে কাজই করুন না কেন, আপনি এতে সম্পূর্ণরূপে সফল হবেন, যা আপনার মর্যাদাও বাড়িয়ে দেবে। আপনার পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি পরিবারের সদস্যদের জন্য কিছু উপহারও কিনতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement