Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ০২ অক্টোবর, ২০২৩: সঞ্চয় বাড়বে

অনন্য প্রচেষ্টায় আগ্রহী হবেন। আধুনিক প্রচেষ্টায় গতি আনবে। কথাবার্তা এবং আচরণ চিত্তাকর্ষক হবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে।

মীন
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 02 Oct 2023,
  • अपडेटेड 7:02 AM IST
  • সোমবার মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- অনন্য প্রচেষ্টায় আগ্রহী হবেন। আধুনিক প্রচেষ্টায় গতি আনবে। কথাবার্তা এবং আচরণ চিত্তাকর্ষক হবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। ঐতিহ্য ও মূল্যবোধ মজবুত হবে। প্রিয়জনের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। লাভের শতাংশ বেশি হবে। সব ক্ষেত্রে আকর্ষণীয়ভাবে পারফর্ম করবে। অন্যের প্রত্যাশা পূরণ করবে। সঞ্চয় বাড়বে। লক্ষ্যে ফোকাস রাখবে। সর্বত্র শুভ কাজের একটি রূপরেখা তৈরি করা হবে। বাড়িতে একটি মনোরম পরিবেশ থাকবে। সবাইকে সম্মান করবে। সৃজনশীল কাজে প্রেরণা যোগাবে।

আর্থিক সুবিধা - আপনি সর্বাত্মক বহুমুখিতা প্রদর্শনে আরও ভাল থাকবেন। কর্মজীবন ব্যবসায় কার্যকর থাকবে। সবাই সক্রিয়তা দ্বারা প্রভাবিত হবে. কাজের প্রতি সজাগ থাকবেন। শিল্প-বাণিজ্যে গতি আসবে। জনপ্রিয়তা বাড়বে। শুভ অফার পাবেন। বাণিজ্যিক বিষয়ে আগ্রহ বাড়বে। পেশাগত কাজে ব্যবস্থাপনা বাড়বে। সৃজনশীল কাজ করার কথা ভাববে। কাজের প্রচেষ্টা সমর্থন পাবে। নেতৃত্বের ক্ষমতার সদ্ব্যবহার করবে।

প্রেম- আবেগগত বিষয়ে ভালো হবে। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। একে অপরের বিশ্বাস জয় করবে। প্রিয়জনের সাথে থাকবে। প্রেম প্রদর্শনের সুযোগ বাড়বে। সর্বত্র মঙ্গল হবে। মনে যা আছে তাই বলতে পারবে। সহনশীল থাকবে। সামঞ্জস্য বাড়বে। প্রিয়জনের সাথে দেখা হবে।

স্বাস্থ্য- নতুন বিষয়ে জড়িয়ে পড়বেন। আলোচনা ও যোগাযোগে স্পষ্ট হবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মিথস্ক্রিয়া বাড়বে।

লাকি সংখ্যা: 1 3 6

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: শনিদেবকে স্মরণ করুন। পিতৃপূজা করা। আপনার দ্রুত রেজোলিউশন রাখুন। সাহস বাড়াও।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement