Advertisement

Rahu Rashi Parivartan: রাহুর রাশি পরিবর্তনে কাদের কপাল পুড়বে, কাদের চরম সৌভাগ্য?

Rahu Gochar: এই বছর অনেক গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুও তার অবস্থান পরিবর্তন করবে, যা অনেক রাশির জাতক- জাতিকাদের উপর প্রভাব ফেলবে।

আগামী ৩০ অক্টোবর রাশি পরিবর্তন করবে রাহু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Mar 2023,
  • अपडेटेड 5:03 PM IST

Rahu Rashi Parivartan 2023: রাহুকে ছায়া গ্রহ বলে মনে করা হয়। এই গ্রহ সর্বদা বিপরীতমুখী গতিতে থাকে এবং প্রায় প্রতি দেড় বছরে তার রাশি পরিবর্তন (Rashi Parivartan) করে। এই বছর অনেক গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুও তার অবস্থান পরিবর্তন করবে, যা অনেক রাশির জাতক- জাতিকাদের উপর প্রভাব ফেলবে।

আগামী ৩০ অক্টোবর দুপুর ১২: ৩০ মিনিটে রাহু তার রাশি পরিবর্তন করে, মীনে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology) অনুসারে, রাহুকে (Rahu) একটি অশুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। রাহু যদি জাতকের কুণ্ডলীতে অশুভ প্রভাবে বা অন্য কোনও গ্রহ দ্বারা আক্রান্ত হয়, তাহলে কিছু রাশিকে সমস্যায় পড়তে হয়।

রাহুর রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতকদের সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হতে পারে। আবার অন্যদিকে কিছু রাশির জন্য এই রাহুর গোচর নিয়ে আসবে শুভ সময়। জানুন কাদের কপাল পুড়বে এবং কাদের চরম সৌভাগ্য। 

রাহুর রাশি পরিবর্তনে কাদের ভাল সময়? 

* মেষ/ARIES (March 21-April 20)

জ্যোতিষশাস্ত্র অনুসারে রাহু মেষ থেকে মীনে প্রবেশ করায়, মেষের জন্য শুভ ফল আসতে চলেছে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গেচাকরিতে অগ্রগতি হতে পারে। সমাজে সম্মান পাবেন।

* কর্কট/ CANCER (June 22-July 22) 

এই সময়ে ব্যবসায় লাভ হবে। শুধু তাই নয়, আপনি নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। তবে প্রয়োজন, ধৈর্য ও সংযম। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হতে পারে।

* মীন/ PISCES (Feb 20-March 20)

মীনের জাতকরা বিশেষ সুবিধা পাবেন। অর্থনৈতিক উন্নতি লাভের সম্ভাবনা। এই সময়ের মধ্যে ধার দেওয়া টাকাও ফেরত পেতে পারেন। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা। কোনও সুখবর পেতে পারেন।

Advertisement

রাহুর রাশি পরিবর্তনে কাদের খারাপ সময়? 

* বৃষ / TAURUS (April 21 – May 20)

এই সময়ে আপনার ব্যয় বৃদ্ধি হতে পারে। যার কারণে আপনার বাজেট নষ্ট হতে পারে। আয় কম হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় একটি চুক্তি চূড়ান্ত হওয়ার সময় আটকে যেতে পারে। নতুন কোনও কাজ শুরু করবেন না। লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। এই সময়ে রাহু গ্রহ আপনাকে মানসিক সমস্যা দিতে পারে।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

আপনার মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। এই সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। দাম্পত্য জীবনে জটিলতা বৃদ্ধির সম্ভাবনা। ভাই বোনের সঙ্গে বিবাদ হতে পারে। গোপন শত্রুদের থেকেও সতর্ক থাকতে হবে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement