Advertisement

Rashifal 2023: এতদিন নানা বাধাবিঘ্নে জেরবার, ২০২৩ সালে সৌভাগ্য ফিরছে এই ৫ রাশির

আর ক'দিনের অপেক্ষা নতুন বছরের। সকলের কৌতূহল, আগামী বছর কেমন কাটবে। চাকরিতে কতটা অগ্রগতি হবে।

রাশিফল ২০২৩।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 08 Dec 2022,
  • अपडेटेड 6:06 PM IST
  • ২০২৩ সাল কেমন যাবে?
  • বাধাবিঘ্ন থেকে মুক্তি ৫ রাশির।

ইতিহাসের পাতায় চলে যাচ্ছে ২০২২। আর ক'দিনের অপেক্ষা নতুন বছরের। সকলের কৌতূহল, আগামী বছর কেমন কাটবে। চাকরিতে কতটা অগ্রগতি হবে। স্বাস্থ্য কেমন হবে এবং পারিবারিক জীবন সুখের হবে কি না! নতুন বছর কয়েকটি রাশির জন্য লাকি হতে চলেছে। 

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনির বিশেষ গুরুত্ব রয়েছে। এই গ্রহ ধীর গতির। শনিদেব প্রায় আড়াই বছর যে কোনও একটি রাশিতে থাকেন। তার পর তার রাশি পরিবর্তন করেন। ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন শনিদেব। যার প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের উপর।

ধনু- নতুন বছর দারুণ হতে চলেছে ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য। তাঁদের জন্য শনির সাড়ে সাতি সম্পূর্ণভাবে শেষ হবে। ১৭ জানুয়ারি থেকে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ধনু রাশির জাতক-জাতিকাদের শুভ হবে নতুন বছর। কাজে সাফল্য আসবে। বন্ধ থাকা কাজ দ্রুত শেষ হবে। জীবনে আসবে সুখ,শান্তি ও সমৃদ্ধি।

মকর - ২০২৩ সালে মকর রাশিতে শনির সাড়ে সাতি শুরু হবে। মকর রাশির ২০১৭ সালের জানুয়ারিতে শুরু হয়েছিল শনির সাড়ে সাতি। যা ২৫ মার্চ ২০২৫ সালে শেষ হবে। যখন শনি রাশি পরিবর্তন করবে তখন মকর রাশিতে সাদে সাতির শেষ পর্ব শুরু হবে। সাড়ে সাতির শেষ পর্যায় শনিদেব বাধাবিঘ্ন তৈরি করেন না। ফলে মকর রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টা দারুণ হতে চলেছে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। অর্থপ্রাপ্তি হবে।

কুম্ভ- ২০২৩ সালে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। সাড়ে সাতির দ্বিতীয় পর্ব শুরু হবে। ২০২২ সালে ২৯ এপ্রিল শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন। ৫ জুন শনি কুম্ভ রাশিতে বক্রী হয়েছিলেন। ১৭ জানুয়ারি শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। সারা বছর ধরে এই রাশিতে থাকবেন। কুম্ভ রাশিতে শনির কৃপা থাকবে। কোনও বাধা আসবে না কাজে। কেটে যাবে বাধে। অপার সাফল্যের যোগ ২০২৩ সালে। 

Advertisement

মিথুন- শনি যখন মকর থেকে কুম্ভ রাশিতে গমন করবেন, তখন মিথুন রাশির জাতক-জাতিকারা শনির ঢাইয়া থেকে সম্পূর্ণ মুক্তি পাবেন। মিথুন রাশির জাতক-জাতিকারা সমস্ত সাফল্য পাবেন। আর্থিক সুযোগ-সুবিধাও পাবেন তাঁরা। বাড়বে সম্মান।

তুলা- ২০২৩ সালের ১৭ জানুয়ারিতে শনির প্রভাব শেষ হবে তুলা রাশিতে। ২৪ জানুয়ারি ২০২০ সাল থেকে তুলা রাশিতে শনির ঢাইয়া চলছিল। যা থেকে তাঁরা মুক্তি পেতে চলেছেন। ফলে বাধাবিঘ্ন কেটে যাবে। হবে অর্থলাভও। 

আরও পড়ুন- রাজযোগে শনি, রাজা হতে চলেছেন এই ৫ রাশি, কেটে যাবে বাধা

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement