Advertisement

Rose According To Zodiac: সবাইকেই লাল নয়, ভালবাসা দিবসে গোলাপ দিন রাশি বুঝে, নইলে উল্টো ফল দিতে পারে

Rose According To Zodiac: রোজ ডে হোক কিংবা প্রপোজ ডে। অথবা ভ্যালেন্টাইনস ডে। সবার বাজি লাল গোলাপেই। কিন্তু জানেন কি, রাশির জন্য লাল গোলাপ ভাল ফল নাও দিতে পারে। আসলে সব রাশির ক্ষেত্রে লাল রং ভাল তো কাজ করেই না, বরং উল্টো ফল দিতে পারে। হয়তো লাল গোলাপ দিলেন, যেটুকু সম্পর্ক ছিল সেটাও কেটে গেল। তাহলে? উপায় একটাই। রাশি অনুসারে বেছে নিন গোলাপে রঙ। দেখে নিন কোন রঙের গোলাপ দেবেন প্রেমিক-প্রেমিকাকে। এই টোটকা মেনে চললে গাঢ় হবে প্রেমের রঙ। সফল হবে সাধনা।

সবাইকেই লাল নয়, ভালবাসা দিবসে গোলাপ দিন রাশি বুঝে, নইলে উল্টো ফল দিতে পারে
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 07 Feb 2023,
  • अपडेटेड 7:30 AM IST
  • সবাইকেই লাল গোলাপ নয়
  • ভালবাসা দিবসে গোলাপ দিন রাশি বুঝে
  • নইলে উল্টো ফল দিতে পারে

Rose According To Zodiac: রোজ ডে হোক কিংবা প্রোপোজ ডে, ভ্যালেন্টাইনস ডে হোক অথবা সরস্বতী পুজো। মনের মানুষের মন পেতে গোলাপের বিকল্প নেই। হাতে একটা গোলাপ না নিয়ে গেলে প্রেমিক বা প্রেমিকার মনের হদিশও বোধহয় মেলে না। আর এ ক্ষেত্রে সবারই বাজি থাকে লাল গোলাপের উপরই। কারণ এতে প্রেমের আকুলতা বেশি করে প্রকাশ পায়। কিন্তু আপনি কি জানেন যে সব রাশির জন্য লাল গোলাপ ভাল ফল নাও দিতে পারে। আসলে সব রাশির ক্ষেত্রে লাল রং ভাল তো কাজ করেই না, বরং উল্টো ফল দিতে পারে। হয়তো লাল গোলাপ দিলেন, যেটুকু সম্পর্ক ছিল সেটাও কেটে গেল। তাহলে? উপায় একটাই। রাশি অনুসারে বেছে নিন গোলাপে রঙ। দেখে নিন কোন রঙের গোলাপ দেবেন প্রেমিক-প্রেমিকাকে। এই টোটকা মেনে চললে গাঢ় হবে প্রেমের রঙ। সফল হবে সাধনা।

আরও পড়ুনঃ ভ্যালেন্টাইন উইক কেমন কাটবে ১২ রাশির, প্রেম না বিচ্ছেদ আসন্ন ?

রাশি অনুসারে বেছে নিন গোলাপে রঙ, দেখে নিন কোন রঙের গোলাপ দেবেন প্রেমিকাকে

মেষ (Aries)

মেষ রাশির অধিপতি গ্রহ হল মঙ্গল। মঙ্গল গ্রহের রং লাল। তাই আপনারা প্রেমিক-প্রেমিকাকে নির্দ্বিধায় লাল রংয়ের গোলাপ দিতে পারেন। এতে গাঢ় হবে প্রেম।

বৃষ (Taurus)

এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। আপনারা দিন গোলাপি রঙের গোলাপ। প্রেমিকাকে গোলাপি রঙের পোশাক বা অন্য যেকোনও জিনিস গিফট করতে পারেন। সম্পর্ক জোরদার হবে।

মিথুন রাশি (Gemini)

এই রাশির অধিকর্তা বুধ। এরা লাল বা সাদা রঙের গোলাপ দিন। এতে প্রেম হবে মজবুত। সম্পর্ক এগিয়ে যাবে তরতরিয়ে

কর্কট রাশি (Cancer)

এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। সাদা গোলাপ দিন কর্কট রাশির জাতক জাতিকাকে। সাদা গোলাপ সম্পর্ককে মজবুত করবে

Advertisement

সিংহ (Leo)

এই রাশির অধিকর্তা গ্রহ সূর্য। কমলা বা নীল গোলাপ এই রাশির জন্য শুভ। এতে সম্পর্ক হবে মজবুত। একই রংয়ের অন্য কোনও জিনিসও দিতে পারেন।

কন্যা রাশি (Virgo)

এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। লাল রঙের গোলাপ দিন। এতে সম্পর্ক হবে মজবুত। চাইলে নীল গোলাপও দিতে পারেন। সম্পর্ক হবে মজবুত। 

আরও পড়ুনঃ প্রসন্ন হয়েছেন শনি, ভাগ্য ফিরতে চলেছে এই ৩ রাশির

তুলা (Libra)

এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। গোলাপি রংয়ের গোলাপ আদর্শ প্রেম ও সম্পর্ক মজবুত করার জন্য। এর সঙ্গে দিন সাদা বা গোলাপী রঙের পোশাক। এতে সম্পর্ক হবে মজবুত। 

বৃশ্চিক রাশি (Scorpio)

এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। মঙ্গল বর্তমানে শুক্রের সঙ্গে অবস্থান করছে। এই রাশির জন্য হলুদ রঙ শুভ। গোলাপ দিবসে হলুদ রঙের গোলাপ দিন মনের মানুষকে। সঙ্গে ইলেক্ট্রনিক্স জিনিস দিতে পারেন। এতে ভালোবাসা হবে মজবুত। মেনে চলুন শাস্ত্র মত। 

ধনু (Sagittarius) 

এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। কমলা বা হলুদ রঙের গোলাপ এই রাশির আদর্শ রং। এতে ভালোবাসা দৃঢ় হবে।

মকর রাশি (Capricorn)

এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। লাল গোলাপের সঙ্গে নীল গোলাপ দিতে পারেন এই রাশির ছেলে মেয়েকে। 

কুম্ভ রাশি (Aquarious)

এই রাশির অধিকর্তা শনি। বেগুনি রঙ শুভ কুম্ভ রাশির জন্য শুভ। আপনারা ভালোবাসার মানুষকে দিতে পারেন বেগুনি রঙের বা সাদা রঙের গোলাপ। সম্পর্ক মজবুত হবে।

মীন (Pieces) 

মীন রাশির অধিপতি বৃহস্পতি। বৃহস্পতি হলুদ রঙ পছন্দ করেন। এই রাশির মানুষ হলুদ রঙ পছন্দ করেন। তাই গোলাপের রংওয় অন্য হওয়ার কারণ নেই।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement