Advertisement

Kuber Favourite Zodiac: জীবনভর টাকায় খেলে কুবেরের প্রিয় ৩ রাশি, 'ধনকুবের' হওয়া কেউ আটকাতে পারে না

ঠিক যেমন লক্ষ্মীকে সম্পদের দেবী মনে করা হয়। একইভাবে ভগবান কুবেরকে সম্পদের দেবতা বলা হয়। যাঁদের ভগবান কুবেরের আশীর্বাদ থাকে, তাঁদের জীবনে অর্থের অভাব হয় না। এই কারণেই অনেকে বাড়িতে ভগবান কুবেরের মূর্তি স্থাপন করে তার পূজা করেন, যাতে তাদের কোনও ধরনের আর্থিক অভাবের সম্মুখীন হতে না হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মানুষ ১২টি রাশিতে বিভক্ত।

কুবের দেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jun 2024,
  • अपडेटेड 11:18 PM IST

Kuber Favourite Zodiacs: ঠিক যেমন লক্ষ্মীকে সম্পদের দেবী মনে করা হয়। একইভাবে ভগবান কুবেরকে সম্পদের দেবতা বলা হয়। যাঁদের ভগবান কুবেরের আশীর্বাদ থাকে, তাঁদের জীবনে অর্থের অভাব হয় না। এই কারণেই অনেকে বাড়িতে ভগবান কুবেরের মূর্তি স্থাপন করে তার পূজা করেন, যাতে তাদের কোনও ধরনের আর্থিক অভাবের সম্মুখীন হতে না হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মানুষ ১২টি রাশিতে বিভক্ত। প্রতিটি রাশির মানুষের আলাদা আলাদা বৈশিষ্ট্য থাকে। কুবের দেবের কথা বলতে গেলে, তিনি ৩টি রাশির মানুষকে খুব পছন্দ করেন। তাঁর আশীর্বাদ প্রায়শই তাদের উপর থাকে। জানুন এই রাশিগুলি কারা।

তুলা রাশি 
তুলা রাশির জাতক জাতিকাদের প্রতি কুবের দেব সর্বদা সদয় হন। তাদের কৃপায় এই রাশির জাতক জাতিকারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করে। ভগবান কুবেরের কৃপায় এই মানুষদের সর্বদা ধন-সম্পদের বর্ষণ হয় এবং তাদের কোষাগার ধন-সম্পদে পূর্ণ থাকে। গৃহ, সম্পত্তি বৃদ্ধি এবং সৌভাগ্য লাভ হয়।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের উপরও কুবের দেবের আশীর্বাদ থাকে। ভগবান কুবের সর্বদা তাদের উপর আশীর্বাদ বর্ষণ করেন। এই লোকেরা যে কাজই করুক না কেন, তারা অবশ্যই সফলতা অর্জন করে। কোনও কিছুই তাদের সাফল্যে বাধা হয়ে দাঁড়াতে পারে না। ব্যবসা করে, তারা এটিকে অনেক উচ্চতায় নিয়ে যায়। এই লোকেরা সর্বদা ভাগ্যের পাশে থাকে এবং জীবনে কখনও অর্থের অভাব হয় না।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের প্রতি কুবের দেব সবসময়ই সদয়। তাঁর কৃপায় বৃশ্চিক রাশির জাতকরা সমাজে পদ ও প্রতিপত্তি লাভ করে এবং তাদের সম্মান বৃদ্ধি পায়। এসব মানুষের বাড়িতে সব সময়ই টাকার স্রোত থাকে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement