Advertisement

এই ৫ রাশির জন্য আগামী বছর দুর্দান্ত! চাকরি-ব্যবসায় 'মহা-লাভ'

প্রতিটি রাশিচক্র অধিপতি গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। গ্রহ ও নক্ষত্রের গতিবিধি থেকে ব্যক্তির রাশিচক্র সম্পর্কে তথ্য পাওয়া যায়। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ২০২২ সালটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা চাকরি-ব্যবসায় খুবই উন্নতি করবে।

রাশি/ প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Nov 2021,
  • अपडेटेड 9:25 AM IST
  • ২০২২ সালে কিছু গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে
  • ২০২২-এ শনির রাশিতেও পরিবর্তন আসবে
  • ২০২২ সালটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে

২০২১ শেষ হতে আর মাত্র কিছু দিন বাকি। ২০২২ সালে কিছু গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। ২০২২-এ শনির রাশিতেও পরিবর্তন আসবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশিচক্র অধিপতি গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। গ্রহ ও নক্ষত্রের গতিবিধি থেকে ব্যক্তির রাশিচক্র সম্পর্কে তথ্য পাওয়া যায়। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ২০২২ সালটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা চাকরি-ব্যবসায় খুবই উন্নতি করবে।

মেষ রাশি (Aries)

এই রাশির জাতকদের সম্পত্তি থেকে আয় বাড়বে। অর্থ যোগ রয়েছে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন সুখের হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে। অফিসের থেকে সহযোগিতা পাবেন। আয় বৃদ্ধি পাবে। যানবাহন কেনার যোগ রয়েছে।

বৃষ রাশি (Tauras)

এই রাশিতে পিতামাতার সমর্থন পাবেন। পোশাক আশাকের দিকে ঝোঁক বাড়বে। পড়াশুনাতে আগ্রহী হবেন। অ্যাকাডেমিকক্ষেত্রে দারুণ ফলাফল পাবেন। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। আয় বাড়বে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে ধর্মীয় কাজের যোগ রয়েছে। ধর্মীয় যাত্রায় ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে।

সিংহ রাশি (Leo)

সিংহ রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। চাকরি ক্ষেত্রে সম্প্রসারণ হতে পারে। স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। মনে শান্তি থাকবে। চাকরিতে কাজের চাপ বাড়তে পারে। তবে আয়ও বাড়বে। স্থান পরিবর্তনও সম্ভব।

কন্যা রাশি (Virgo)

কন্যা রাশির জাতকদের আগামী বছর আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক ধর্মীয় অনুষ্ঠান হবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। অবস্থান পরিবর্তনও সম্ভব। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন। পরিবারে মা এবং বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement


বৃশ্চিক রাশি (Scorpio)

মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। অ্যাকাডেমিক কাজের সুখকর ফলাফল হবে। গবেষণার জন্য আপনাকে অন্য কোথাও যেতে হতে পারে। চাকরিতে সহকর্মীদের সহযোগিতা পাবেন। স্থান পরিবর্তন হতে পারে। কথাবার্তায় কঠোরতার ভাব থাকবে, সংযমী হবেন। পোশাক ইত্যাদির প্রতি ঝোঁক বাড়বে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, উন্নতির পথ সুগম হবে। আয় বাড়বে, সঞ্চিত সম্পদও বাড়বে তবে অন্য কোথাও যেতে হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement