Advertisement

Rashifal Zodiac Astro Tips Daridrya Yoga: মে মাসেই দারিদ্র্য যোগের প্রকোপে ২ রাশি, মাথা ঠান্ডা রাখুন

Rashifal Zodiac Astro Tips Daridrya Yoga: জ্যোতিষশাস্ত্রে মঙ্গল গ্রহের একটি বিশেষ গুরুত্ব রয়েছে। এই গ্রহকে আমরা বীরত্ব, সাহস, সৌর্য, রাগ, যুদ্ধ, শত্রু, অস্ত্রের কারক বলে মনে করি। ১০ মে দুপুর ১ টা ৪৪ মিনিটে মঙ্গল তার ঘর পরিবর্তন করে কর্কট রাশিতে প্রবেশ করবে। নিম্ন রাশিতে প্রবেশের কারণে তৈরি হবে দারিদ্র নামক একটি অশুভ যোগ। এই যোগের প্রভাব পড়বে বারো রাশির ব্যক্তিদের ওপর। তবে তিন রাশির ব্যক্তিদের খুব সাবধানে থাকতে হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

মে মাসেই দারিদ্র্য যোগের প্রকোপে ২ রাশি, মাথা ঠান্ডা রাখুন
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 05 May 2023,
  • अपडेटेड 8:02 AM IST
  • মে মাসে দারিদ্র্য যোগ
  • প্রকোপে ২ রাশি
  • কাদের উপর পড়ল কোপ

Astro Tips Rashifal Zodiac  ১০ মে দুপুর ১ টা ৪৪ মিনিটে মঙ্গল তার ঘর পরিবর্তন করে কর্কট রাশিতে প্রবেশ করবে। নিম্ন রাশিতে প্রবেশের কারণে তৈরি হবে দারিদ্র নামক একটি অশুভ যোগ। এই যোগের প্রভাব পড়বে বারো রাশির ব্যক্তিদের ওপর। তবে তিন রাশির ব্যক্তিদের খুব সাবধানে থাকতে হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

মিথুন (Gemini)

দারিদ্র্য যোগের প্রভাব পড়বে মিথুন রাশির ব্যক্তিদের উপর। এই সময়ে আপনাকে সকল কাজ মাথা ঠান্ডা রেখে করতে হবে। জীবনে যা চাইবেন সেটি আপনি করতে পারবেন না। আপনার মানসিক চাপের সৃষ্টি হতে পারে। যে কোন কাজ করার আগে সিদ্ধান্ত নিয়ে কাজ করার চেষ্টা করুন। আত্মবিশ্বাস ক্রমশ হারাতে থাকবেন আপনি। আর্থিকভাবে নানান অসুবিধা মধ্যে পড়তে হবে আপনাকে। যদি আপনি প্রেম জীবনে যুক্ত থাকেন তাহলে আপনার অশান্তি বাঁধার সম্ভাবনা রয়েছে। দূরে কোথাও ঘুরতে যাওয়ার আগে বারবার ভাববেন। আয় ক্রমশ কমতে থাকবে। শত্রুরা আপনার ক্ষতি করতে পারে। তাই আগে থেকেই সাবধান হন।

মকর (Capricorn)

দারিদ্র্য যোগের অশুভ প্রভাব পড়বে মকর রাশির জাতক-জাতিকাদের উপর। এ সময় আপনার সাবধান হওয়া দরকার। আপনাকে খুব সাবধানে থাকতে হবে। জীবনে নানান অসুবিধার সৃষ্টি হবে। শরীর আপনার খারাপ হতে পারে, শরীর খুব খারাপ হতে পারে আপনার। তাই শরীর খারাপ হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। এসময়ে কাজের জন্য আপনাকে অনেক দূরে যেতে হতে পারে। কোনও কাজ করার আগে বারবার ভাববেন। কারণ কোনও কাজে তেমন ভাবে আপনি সফলতা পাবেন না। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করুন।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement