Advertisement

Ravi Yog Lucky Rashifal: রবি যোগে রাত পোহালেই রাতারাতি বাড়বে ব্যাঙ্ক-ব্যালান্স, ৩ রাশিতে নতুন সুযোগ-উন্নতি অপেক্ষায়

আগামীকাল, ১৪ সেপ্টেম্বর শনিবার, চাঁদ শনির রাশিচক্রে মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও আগামী কাল ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের একাদশী তিথি এবং এই তিথিতে পদ্ম একাদশী তিথিতে উপবাস পালন করা হবে। পদ্ম একাদশীর উপবাসের দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং উত্তরাষাধা নক্ষত্রের শুভ সংমিশ্রণ ঘটছে, যার কারণে আগামী কালের গুরুত্বও বেড়েছে।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Sep 2024,
  • अपडेटेड 11:10 PM IST

আগামীকাল, ১৪ সেপ্টেম্বর শনিবার, চাঁদ শনির রাশিচক্রে মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও আগামী কাল ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের একাদশী তিথি এবং এই তিথিতে পদ্ম একাদশী তিথিতে উপবাস পালন করা হবে। পদ্ম একাদশীর উপবাসের দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং উত্তরাষাধা নক্ষত্রের শুভ সংমিশ্রণ ঘটছে, যার কারণে আগামী কালের গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কন্যা, মকর, মীন রাশির জাতকরা পদ্ম একাদশীর উপবাসের দিনে শুভ যোগের সুফল পাবেন।

কন্যা রাশি
এটি কন্যা রাশির জাতকদের জন্য চমৎকার হতে চলেছে। আগামীকাল কন্যা রাশির জাতকদের ভাগ্য পাশে থাকায় তাদের সকল ইচ্ছা এক এক করে পূরণ হবে এবং আপনার আটকে থাকা অর্থও ফিরে পাবে। পদ্ম একাদশীর কারণ পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ পাবেন এবং পুজো মনকেও শান্তি দেবে।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা আগামীকাল তাদের সন্তানদের কাছ থেকে সুসংবাদ শুনতে পাবেন এবং খুব সকালে কাজে যুক্ত হওয়ার ফলে শীঘ্রই আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনার কাজ যা দীর্ঘদিন ধরে অমীমাংসিত ছিল আগামী কাল থেকে সম্পূর্ণ হতে শুরু করবে এবং জীবনে একটি অসাধারণ পরিবর্তন দেখতে পাবেন।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকারা আগামী কাল সকাল থেকে ধর্মীয় কাজে নিযুক্ত থাকবেন এবং পুরো পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনাও করবেন। আগামী কাল বেশিরভাগ কাজ অল্প পরিশ্রমে সম্পন্ন হবে এবং বন্ধু এবং প্রিয়জনরা কঠিন কাজে সহায়তা করবে। কারসাজির নীতি অবলম্বন করলে কঠিন পরিস্থিতিতেও কাজ সম্পন্ন করবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement