Advertisement

Weekly Horoscope Love Life : এই সপ্তাহে বৃষর জীবনে নতুন প্রেম, কর্কটের অশান্তি, আর আপনার?

Saptahik Rashifal : কন্যা রাশিতে বুধ বৃহস্পতির সঙ্গে সমসপ্তক যোগ গঠন করবে, অর্থাৎ উভয়েই একে অপরের সপ্তম ঘরে থাকবে। এছাড়া প্রেমের কারক গ্রহ শুক্র কর্কট রাশিতে গমন করবে। বৃহস্পতি এবং বুধের সংযোগ এবং অন্যান্য গ্রহের অবস্থানের কারণে, অগাস্টের এই সপ্তাহটি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য প্রেমঘটিত বিষয়ে রোমাঞ্চকর হবে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 21 Aug 2022,
  • अपडेटेड 4:49 PM IST
  • কারও জীবনে নতুন প্রেম
  • কারও আবার সম্পর্কে সমস্যা
  • জানুন কেমন যাবে এই সপ্তাহের লাভ লাইফ

অগাস্টের এই সপ্তাহটি শুরু হচ্ছে বুধের গমন দিয়ে। কন্যা রাশিতে বুধ বৃহস্পতির সঙ্গে সমসপ্তক যোগ গঠন করবে, অর্থাৎ উভয়েই একে অপরের সপ্তম ঘরে থাকবে। এছাড়া প্রেমের কারক গ্রহ শুক্র কর্কট রাশিতে গমন করবে। বৃহস্পতি এবং বুধের সংযোগ এবং অন্যান্য গ্রহের অবস্থানের কারণে, অগাস্টের এই সপ্তাহটি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য প্রেমঘটিত বিষয়ে রোমাঞ্চকর হবে। তাঁদের জীবনে আসতে পারে নতুন প্রেম। চলুন জেনে নেওয়া যাক এই সপ্তাহটি প্রেমের দিক থেকে কোন রাশির কেমন যাবে।

মেষ - প্রেমের সম্পর্কের মধ্যে সুখ ও সমৃদ্ধির শুভ ঘটনা ঘটবে। প্রেমের সুন্দর ভবিষ্যতের জন্য আপনি এই সপ্তাহে কিছু দৃঢ় সিদ্ধান্ত নিতে পারেন বা পরিকল্পনা করতে পারেন। সপ্তাহের শেষের দিকে একটি ছোট সারপ্রাইজ উপহার পেতে পারেন।

বৃষ - অগাস্টের এই সপ্তাহে, আপনি আপনার প্রেমে স্বাচ্ছন্দ্য বোধ করবেন এবং পারস্পরিক ভালবাসা আরও মজবুত হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ারও পরিকল্পনা করতে পারেন, যা জীবনে সুখের আগমন ঘটাবে। যাঁরা অবিবাহিত, সপ্তাহের শেষের দিকে তাঁদের জীবনে প্রেমের প্রবেশ ঘটতে পারে।

মিথুন - এই সপ্তাহে নিজের মনের মানুষের সঙ্গে থেকে স্বস্তি বোধ করবেন এবং জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। এটি হতে চলেছে আপনার লাভ লাইফের সেরা সময়। সপ্তাহের শেষের দিকে জীবনে কোনও মহিলারও সহযোগিতা পেতে পারেন।

কর্কট - অগাস্টের এই সপ্তাহের শুরুতে, প্রেম নিয়ে ঝামেলায় পড়তে পারেন। কোনও বয়স্ক ব্যক্তির কারণে সম্পর্কে পারস্পরিক উদ্বেগ বাড়তে পারে। তবে সপ্তাহের শেষের দিকে অবশ্য প্রেমে স্বস্তি ফিরে আসবে।

সিংহ -  লাভ লাইফে পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে। ভালবাসাকে আরও মজবুত করতে ক্ষমতাবান মানুষের সাহায্যও পেতে পারেন। সপ্তাহের শেষে যে কোনও ধরনের মেসেজ সাবধানে পাঠান, অন্যথায় ভুল বোঝাবুঝি বাড়তে পারে।

Advertisement

কন্যা - প্রেমের সম্পর্কের মধ্যে সুখ ও সমৃদ্ধি আসবে এবং পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে। এই সপ্তাহ থেকে নিজের প্রেম জীবনে অনেক পরিবর্তন দেখতে পাবেন। সপ্তাহের মাঝামাঝি কোনও কারণে হাসপাতালে যেতে হতে পারে। সপ্তাহের শেষে পারস্পরিক বোঝাপড়া চমৎকারভাবে বৃদ্ধি পাবে।

তুলা  - প্রেমের সম্পর্কে শান্তির অনুভূতি থাকবে এবং পারস্পরিক ভালবাসাও দৃঢ় হবে। নিজের মনের কথা শুনে প্রেমের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া উচিত, তবেই সুখ এবং সমৃদ্ধি পাবেন। সপ্তাহের শেষে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে এবং মন শান্ত থাকবে।

বৃশ্চিক - এই সপ্তাহে, আপনার প্রেমের সম্পর্ক বাড়তে পারে এবং পারস্পরিক প্রেমে বাধা আসতে পারে, যার কারণে উত্তেজনাও বাড়তে পারে। তবে এই অবস্থা আরও কিছুদিন থাকবে। যদিও শেষে, প্রেম নিয়ে স্বস্তি বোধ করবেন এবং জীবনে শান্তি আসবে।

ধনু - এই সপ্তাহে আপনি নিজের লাভ লাইফ নিয়ে নিয়ে খুব চিন্তিত থাকবেন এবং কিছু সমস্যাও দেখা দিতে পারে। এমনকী এই সমস্যার কারণে রাতের ঘুমও উড়ে যেতে  পারে। সপ্তাহের শেষের দিকে নারী সংক্রান্ত বিষয়ে মনে অস্থিরতা থাকবে।

মকর - প্রেমের সম্পর্কে অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলুন, অন্যথায় বিরক্তি বাড়তে পারে। সপ্তাহের শুরুতে পরিস্থিতি স্পর্শকাতর থাকবে, তবে শেষের দিকে জীবনে সুখ ও শান্তির পরিবেশ তৈরি হবে এবং সময়টি অনুকূল হয়ে উঠবে। প্রয়োজনে এই বিষয়ে, কারও সহযোগিতা নিতে পারেন।

কুম্ভ - প্রেমের সম্পর্কে শান্তি বজায় থাকবে এবং কোনও বয়স্ক ব্যক্তির সাহায্যে আপনি জীবনে সুখ ও শান্তি পেতে পারেন। এই সপ্তাহটি আপনার প্রেমের সম্পর্কের জন্য একটি সুখকর সপ্তাহ হতে চলেছে। বিশেষ করে সপ্তাহের শেষে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধির সম্ভাবনা তৈরি হচ্ছে।

মীন - প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সময় অনুকূলে থাকবে এবং মনও খুশি থাকবে। এই সপ্তাহ আপনার প্রেমের সম্পর্কে অনেক পরিবর্তন দৃশ্যমান। তবে সপ্তাহের শেষের দিকটি অবশ্য গতীহীন কাটতে পারে, সেই কারণে পারস্পরিক সম্পর্কে কিছুটা টানাপোড়েন দেখা দিতে পারে। 

আরও পড়ুনএবার থেকে সেলফি তুলতে ১৪ হাজার টাকা নেবেন এই অভিনেত্রী, তাজ্জব ফ্যানরা

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement