Advertisement

Saturn Money Horoscope 2024: শনির দয়ায় ২০২৪ সালে লাকি ৩ রাশি, পরিশ্রম করলেই সাফল্য

২০২৪ সালে রাশির পরিবর্তন করবেন না শনিদেব। কিন্তু বিপরীতমুখী, প্রত্যক্ষ, উদীয়মান এবং অস্তমিত হতে থাকবে। শনির গতিবিধির যে কোনও পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে।

Shani Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Dec 2023,
  • अपडेटेड 9:42 PM IST
  • ২০২৪ সালে রাশি পরিবর্তন করবেন না শনিদেব।
  • শনির গতিবিধির যে কোনও পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে।

শনির অবস্থান শুভ হলে ব্যক্তি বিলাস ও বৈভব লাভ করে। নানা ধরনের আর্থিক সুবিধা পান। সেই সঙ্গে শনির অশুভ অবস্থানও সমস্যা তৈরি করতে পারে। কর্মদাতা শনি খুব ধীরে ধীরে স্থান পরিবর্তন করে। বর্তমানে শনিদেব নিজের রাশি কুম্ভে উপবিষ্ট। যা ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবেন। ২০২৪ সালে রাশি পরিবর্তন করবেন না শনিদেব। কিন্তু বিপরীতমুখী, প্রত্যক্ষ, উদীয়মান এবং অস্তমিত হতে থাকবে। শনির গতিবিধির যে কোনও পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তাই চলুন জেনে নেওয়া যাক, কুম্ভ রাশিতে শনি থাকার কারণে কোন কোন রাশির জাতক-জাতিকারা ভাগ্যের কল্যাণ পেতে পারেন-

মেষ রাশি- কুম্ভ রাশিতে বসা শনি মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। আপনি আপনার কর্মজীবনে অনেক নতুন কাজ পেতে পারেন। যা আপনার জন্য উপকারী হবে। আপনি কঠোর পরিশ্রমের করলে সাফল্য পাবেন। পরিবারে আনন্দময় পরিবেশ থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে কিছু মতবিরোধ হতে পারে। তাই ধৈর্যের সঙ্গে বিষয়গুলির সমাধান করুন।

সিংহ রাশি- কুম্ভ রাশিতে বসা শনি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য এই সময়টা খুবই সৌভাগ্যের। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে। যা কথা বলে সমাধান করা যেতে পারে। কর্মজীবনে আপনি লাভবান হবেন। আপনার পরিকল্পনা সফল হবে। আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। 

তুলা রাশি- কুম্ভ রাশিতে বসা শনি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। আপনার জীবনে ইতিবাচকতা আসবে। এই সময়টি বিনিয়োগের জন্য খুব ভালো। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। আপনি সুখবর পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে ২০২৪ সালে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement