Advertisement

Saturn Retrograde Next 5 Months: শুরু হচ্ছে শনির উল্টো চাল, ৫ মাস ভাগ্যের সঙ্গ ৩ রাশি, ৪ রাশি সতর্ক

Shani Rashifal Transit Saturn retrograde: জন্মকোষ্ঠীতে শনির দৃঢ় অবস্থান যে কোনও দরিদ্র ব্যক্তিকে রাজা বানিয়ে দিতে পারে। আবার শনির অশুভ দৃষ্টিও সমস্যা তৈরি করে। কাজে আসে বাধা। উন্নতি যায় থমকে।

শনির রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Jun 2024,
  • अपडेटेड 4:09 PM IST
  • এই রাশিতে শনি আগামী ৫ মাস থাকবেন উল্টো অবস্থানে।
  • শনি বক্রী নামেই বেশি খ্যাত।

শনিদেবের অবস্থান বদলে দিতে পারে ব্যক্তির ভাগ্য। জন্মকোষ্ঠীতে শনির দৃঢ় অবস্থান যে কোনও দরিদ্র ব্যক্তিকে রাজা বানিয়ে দিতে পারে। আবার শনির অশুভ দৃষ্টিও সমস্যা তৈরি করে। কাজে আসে বাধা। উন্নতি যায় থমকে। শনিদেব বর্তমানে আছেন কুম্ভ রাশিতে। এই রাশিতে শনি আগামী ৫ মাস থাকবেন উল্টো অবস্থানে। যা শনি বক্রী নামেই বেশি খ্যাত। শনিদেবের বিপরীত দিকে হাঁটা শুরু হবে ২৯ জুন থেকে। ১৫ নভেম্বর পর্যন্ত শনির বিপরীতমুখী গতি থাকবে। ওই সময় পর্যন্ত শনির প্রভাব পড়বে বিভিন্ন রাশিতে। ৩ রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তবে কয়েকটি রাশিতে থাকতে হবে সাবধানে। 

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী ৫ মাস শুভ ফল দেবেন শনিদেব। এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায়ীরা বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে, যা কথা বলে সমাধান করা যেতে পারে। আপনি আপনার কর্মজীবনে বড় দায়িত্ব পেতে পারেন। যা আপনার শ্রীবৃদ্ধিতে সাহায্য করবে। আপনি পরিশ্রম করলে অর্থলাভ করবেন। 

তুলা- আগামী ৫ মাসে তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শনির গতিবিধি শুভ হতে পারে। শনির শুভ প্রভাবের কারণে আপনি নানা কাজে সাফল্য পাবেন। সমাজে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে আপনাকে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আপনি এই সময়ের মধ্যে অনেক নতুন বিনিয়োগের সন্ধান পেতে পারেন। আপনার আর্থিক অবস্থান পোক্ত হবে। এই ৫ মাসে আপনি পাবেন ভাগ্যের সঙ্গ। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য কুম্ভ রাশিতে অধিষ্ঠিত শনি আগামী ৫ মাস সুখবর নিয়ে আসতে পারে। আপনার জীবনে ইতিবাচক সময় আসবে। ভাগ্য আপনাকে সহযোগিতা করবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। কোনও সুখবর পেতে পারেন। এই ৫ মাস অর্থনৈতিক অবস্থাও ভালো হবে।

Advertisement

শনির কুদৃষ্টি কার উপর?

শনির বিপরীতমুখী গতিবিধির অশুভ প্রভাবের কারণে ৪টি রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। শনির বিপরীত গতি মীন, মকর, কুম্ভ এবং মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। তাঁদের কাজে আসতে পারে বাধা। তবে কঠোর পরিশ্রম ও ন্যায়ের পথে থাকলে বাধা দূর হবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement