Advertisement

Shani Auspicious Indication: আপনি কি শনিদেবের কুনজরে? এই ঘটনাগুলি থেকেই বোঝা যায়

শনিদেব প্রসন্ন হলে তাঁর কৃপায় মানুষ ভিখারি থেকে রাজা হয়। সে জীবনের সমস্ত সুখ, সম্পদ, জাঁকজমক ও ঐশ্বর্য লাভ করে। অন্যদিকে, যখন শনির নেতিবাচক দৃষ্টি থাকে, তখন ব্যক্তি সিংহাসন থেকে মাটিতে পড়ে যায়।

শনিদেবের শুভ সংকেত
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 21 Mar 2023,
  • अपडेटेड 7:44 PM IST
  • শনি কর্মের দাতা এবং ন্যায়ের দেবতা
  • তিনি মানুষকে ভাল-মন্দ কাজের ফল দান করেন

শনিদেবকে (Shani) কর্মের দাতা এবং ন্যায়ের দেবতা মনে করা হয়। তিনি মানুষকে ভাল-মন্দ কাজের ফল দান করেন। আপনি কি জানেন যে শনিদেবের কৃপা এবং ক্রোধ জীবনের ঘটনাগুলির মাধ্যমে বোঝা যায়। প্রায়শই মানুষ জানেন না যে শনিদেবের কৃপা কোনও ব্যক্তির উপর বর্ষিত হচ্ছে নাকি তাঁর উপর কুনজর আছে। এমন পরিস্থিতিতে জীবনে ঘটে যাওয়া ঘটনার মধ্য দিয়ে শনিদেবের লক্ষণ (Shani Auspicious Indication) শনাক্ত করা যায়।

এমতাবস্থায় আজ আমরা জানব সেগুলি কোন কোন ঘটনা। শনিদেব প্রসন্ন হলে তাঁর কৃপায় মানুষ ভিখারি থেকে রাজা হয়। সে জীবনের সমস্ত সুখ, সম্পদ, জাঁকজমক ও ঐশ্বর্য লাভ করে। অন্যদিকে, যখন শনির নেতিবাচক দৃষ্টি থাকে, তখন ব্যক্তি সিংহাসন থেকে মাটিতে পড়ে যায়। মানুষকে অনেক কষ্ট করতে হয়।

আরও পড়ুন: Trigrahi Yog: মেষ রাশিতে ত্রিগ্রহী যোগ, দু'হাতে কামাবে ৩ রাশি; আসতে পারে বিয়ের সম্বন্ধও

শনিদেবের কৃপায় মানুষ সব কাজে সাফল্য পায়। তিনি তাঁর ভক্তদের খ্যাতি, সম্পদ, পদ এবং সম্মান প্রদান করেন। অন্যদিকে, কুণ্ডলীতে শনির অশুভ অবস্থানের কারণে একজন ব্যক্তিকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়।

শনিদেব যদি কোনও ব্যক্তির উপর বর বর্ষণ করেন, তাহলে এমন ব্যক্তিরা সমাজে অনেক সম্মান পান। এমন মানুষ বড় দুর্ঘটনার পরও কোনও না কোনওভাবে বেঁচে যান। ভগবান শনি যদি দয়ালু হন তবে ব্যক্তির স্বাস্থ্য সবসময় ভাল থাকে। টাকা লাভ হতে থাকে। চাকরি, ব্যবসায় অগ্রগতি। মন্দির থেকে জুতা ও চপ্পল চুরি হওয়াকেও শনিদেবের একটি শুভ লক্ষণ বলে মনে করা হয়।

শনিদেবের আশীর্বাদ যদি কোনও ব্যক্তির উপর না থাকে, তাহলে এই ধরনের মানুষের স্বাস্থ্য সবসময় খারাপ থাকে। অনেক চেষ্টা করেও সমস্যা থেকে রেহাই পাওয়া যায় না। অর্থের ক্ষতি হয়। কঠোর পরিশ্রম করেও কোনও টাকা জমে না এবং উন্নতির সকল পথ বন্ধ হয়ে যেতে থাকে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement