Advertisement

Shani Lucky Zodiacs From 5 November: পুজো মিটলেই ৪ রাশিতে শনির কৃপা, কেরিয়ারে তুঙ্গ উন্নতি

৪ নভেম্বর পর্যন্ত বক্রী অবস্থায় থাকবেন শনি। শনি কর্মের ভিত্তিতে ফল দেন। তাঁর দৃষ্টি কষ্ট দেয়। তাই শনির উল্টো পথে চলায় শুভ বলে মনে করা হয় না। ৪ নভেম্বর থেকে শনি বক্রী দশা থেকে মার্গী হবেন। এজন্য বেশ কয়েকটি রাশির শুভ দিন শুরু হবে।

Shani Rashifal। শনি রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 22 Jul 2023,
  • अपडेटेड 6:46 PM IST
  • ৪ নভেম্বর পর্যন্ত শনি থাকবে বক্রী দশায়।
  • তার পর থেকে ৪ রাশির ভাগ্যোদয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,ন্যায়ের দেবতা শনি। আড়াই বছর অন্তর রাশি পরিবর্তন করেন। তাই শনির একই রাশিতে ফিরে আসতে প্রায় ৩ দশক সময় লাগে। শনি কুম্ভ রাশির অধিপতি। ৩০ বছর পর এই রাশিতে অবস্থান করছেন শনিদেব। কুম্ভ রাশিতে শনির স্থানান্তর একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা। শনির বিপরীতমুখী এবং প্রত্যক্ষ গতি সব রাশিকেই প্রভাবিত করে। ৪ নভেম্বরের পর থেকে ৪ রাশির জীবনে আসছে সুখ। 

শনি বর্তমানে বিপরীতমুখী। ৪ নভেম্বর পর্যন্ত বক্রী অবস্থায় থাকবেন শনি। শনি কর্মের ভিত্তিতে ফল দেন। তাঁর দৃষ্টি কষ্ট দেয়। তাই শনির উল্টো পথে চলায় শুভ বলে মনে করা হয় না। ৪ নভেম্বর থেকে শনি বক্রী দশা থেকে মার্গী হবেন। এজন্য বেশ কয়েকটি রাশির শুভ দিন শুরু হবে। ভাগ্যেদয় হবে ৪ রাশির। 

বৃষ- এই রাশির জাতক-জাতিকারা স্বস্তি পাবেন। শনি মার্গী দশা তাঁদের জন্য লাভজনক হবে। ছোটখাটো সমস্যার অবসান ঘটবে। যে কাজগুলি আটকে রয়েছে তা শেষ করতে পারেন। ইতিবাচক পরিবেশ তৈরি হবে। আপনি বড় পদ, সম্মান এবং বেতন পাবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। বড় ইচ্ছা পূরণ হতে পারে। বিয়ের যোগ। সমাজে আপনার সুনাম বাড়বে। 

ধনু- এই রাশির জাতক জাতিকাদের নতুন চাকরির যোগ। পদোন্নতির সম্ভাবনা। নভেম্বরের পর আপনার জীবনে আসছে সুদিন।  ততদিন পর্যন্ত কঠোর পরিশ্রম করুন। আপনি অর্থলাভ করবেন। ৪ নভেম্বর পর্যন্ত যে পরিশ্রম করবেন তার ফল পাবেন। 

সিংহ- এই রাশির জাতক-জাতিকারা শনির মার্গীতে শুভ ফল পাবেন। সন্তান নিয়ে সুখবর পেতে পারেন। ব্যবসায় আপনার লাভ হবে। এই সময় চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ।কর্মজীবনে আসা সমস্যা দূর হবে। স্বস্তি বোধ করবেন। পারফরম্যান্স আরও ভালো হবে। হঠাৎ অর্থলাভ হবে। আয় বাড়বে। আপনার পারিবারিক জীবন সুখের হবে। যে কোনও বিবাদে জয়ী হতে পারেন।

Advertisement

মিথুন- এই রাশির জাতক-জাতিকারা শনিদেবের আশিস পাবেন। আপনারা উপকৃত হবেন। আর্থিক অবস্থা ভালো হবে। চাকরিতে পদোন্নতির যোগ। ব্যবসায় লাভ হবে। বিশেষ পরিকল্পনায় সাফল্য পেতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আপনার চেষ্টা সফল হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement