Advertisement

Shani Dev Margi: ধনতেরাসে ৫ রাশির কপাল খুলবেন শনিদেব, সাবধান! খালি এই ভুলগুলি করবেন না

শনিদেব বর্তমানে মকর রাশিতে বিপরীতমুখী দশায় আছেন। ২৩ অক্টোবর, ধনতেরাসের দিন এই রাশিতে মার্গী হবেন। সেই অবস্থানে থাকবেন ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত। ১৭ জানুয়ারিতে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। মকর রাশিতে শনিদেব মার্গী হওয়ার কারণে সব রাশিতেই শুভ ও অশুভ প্রভাব থাকবে। তবে কয়েকটি রাশি লাভবান হতে চলেছেন। 

ধনতেরাসে শনি মার্গী ২০২২।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Oct 2022,
  • अपडेटेड 9:14 PM IST
  • ২৩ অক্টোবর, ধনতেরাসের দিন এই রাশিতে মার্গী হবেন।
  • সেই অবস্থানে থাকবেন ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত।

শনিদেবকে বলা হয় ন্যায়ের দেবতা। নবগ্রহের মধ্যে তাঁর স্থান গুরুত্বপূর্ণ। শনিদেবের আশীর্বাদ পেলে জীবনে আর কোনও বাধাবিঘ্ন থাকে না। তরতরিয়ে এগিয়ে যান মানুষ। কিন্তু তিনি রুষ্ট হলে সমস্যার শেষ থাকে না! শনিদেব বর্তমানে মকর রাশিতে বিপরীতমুখী দশায় আছেন। ২৩ অক্টোবর, ধনতেরাসের দিন এই রাশিতে মার্গী হবেন। সেই অবস্থানে থাকবেন ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত। ১৭ জানুয়ারিতে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। মকর রাশিতে শনিদেব মার্গী হওয়ার কারণে সব রাশিতেই শুভ ও অশুভ প্রভাব থাকবে। তবে কয়েকটি রাশি লাভবান হতে চলেছেন। 

মেষ রাশি- এই রাশিতে দশম ঘরে অবস্থান করছে শনি গ্রহ। ২৩ অক্টোবর শনি মার্গী হওয়ায় এই রাশির জাতক-জাতিকাদের লাভবান হবেন। ধনতেরাসে ধনবর্ষার যোগ। কঠোর পরিশ্রম করছেন তাঁরা সাফল্য পাবেন।  আর্থিক লাভ হবে। ব্যবসায়ী ও চাকরিজীবী অতিরিক্ত পরিশ্রম করুন। অনেক দিন ধরে চলে আসা সমস্যা থেকেও মুক্তি পাবেন।

সিংহ রাশি- এই সময়ে সিংহ রাশিতে চলছে শনির ঢাইয়া। তা সত্ত্বেও ধনতেরাসের উত্তম ফল পাবেন। একাধিক সমস্যা থেকে মুক্তির যোগ। ব্যবসা ও চাকরিতে বিশেষ সুবিধা পাবেন এই রাশির জাতক-জাতিকারা। চাকরিতে আসতে সুবর্ণ সুযোগ। নতুন কোনও কাজের অফার আসলে হ্যাঁ বলতে পারেন। মাইনে বাড়ার সম্ভাবনা। দাম্পত্য জীবনে সুখের হবে।

তুলা রাশি- তুলা রাশিতে চলছে শনির ঢাইয়া। শনির অবস্থান বদলের কারণে শুভ ফল পাবেন। ধনতেরাস এই রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ কাটবে। আর্থিক লাভ পেতে পারেন। অর্থসংকট থেকে মুক্তি পাবেন। পরিশ্রমের ফল পাবেন।

বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবর শনি মার্গী হওয়ায় এই রাশির জাতক-জাতিকারা আর্থিকভাবে লাভবান হবেন। পাবেন সুখবর। পরিশ্রম করলে তার ফল নিশ্চিতভাবে দেবেন শনিদেব। ধনতেরাসে অর্থপ্রাপ্তির যোগ। সেই লাভ ভবিষ্যতেও থাকবে। 

Advertisement

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির মার্গী আর্থিকভাবে লাভজনক হতে চলেছে। এই রাশিতে লাভের ঘরে গমন করছে শনি। এই রাশির জাতক-জাতিকাদের দারুণ সময় আসছে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ তৈরি হবে। উন্নতির প্রভূত যোগ। পরিশ্রমের ফল পাবেন। ব্যবসায়ও প্রচুর লাভের যোগ। মজবুত হবে  আর্থিক অবস্থা।

শনিদেব কর্ম অনুযায়ী ফল দেন, তাই তাঁর কৃপা পেতে এই কাজগুলি করবেন না

১। মিথ্যা বলবেন না।
২। কাউকে ঠকাবেন না। 
৩। কারও ক্ষতি করবেন না। 
৪। কারও নামে বদনাম করবেন না।
৫। হাজার সমস্যা আসলেও সত্যের পথে থাকুন। কূটকৌশলের আশ্রয় নেবেন না। 
৬। পশু-পাখিদের বিরক্ত করবেন না।

শনির কৃপা পেতে যা করবেন- 
 
১। অসহায়, দরিদ্র ও শারীরিকভাবে অসমর্থ ব্যক্তিকে সাহায্য করুন।
২। নারীদের সম্মান ও সাহায্য করুন।
৩। দান করুন।
৪। সত্য কথা বলুন
৫। সৎ পথে থাকুন। 

আরও পড়ুন- মাসের সবচেয়ে বড় গ্রহের বদল, রবিবার থেকে ১২ রাশির ভাগ্যে কী বদল?

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement