Advertisement

Shani Unlucky Zodiacs: ৩০ বছর পর অবস্থান বদল শনির, জীবন নরক হয়ে উঠবে এই ২ রাশির

জ্যোতিষীদের মতে,শনি গ্রহ একটি রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় নেয়। প্রায় ৩০বছর পর শনিদেব নিজের রাশি কুম্ভে প্রবেশ করতে চলেছেন। ২০২৩ সালের ১৭ জানুয়ারি এই রাশিতে পাড়ি দেবে শনি।

শনির গোচর।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Nov 2022,
  • अपडेटेड 11:59 AM IST
  • শনি রাশিবদল করলে তার প্রভাব পড়ে ১২ রাশির উপরে।
  • প্রায় ৩০বছর পর শনিদেব নিজের রাশি কুম্ভে প্রবেশ করতে চলেছেন।

ন্যায়ের দেবতা শনি। তাঁকে সকলেই ভয় পান। তাঁর ছায়া পড়লে যে কোনও মানুষের জীবনে আসে অশান্তি। সমস্ত গ্রহের মধ্যে শনির গতি সবচেয়ে ধীর। শনি রাশিবদল করলে তার প্রভাব পড়ে ১২ রাশির উপরে। শনিকে মানুষ ভয় পেলেও তিনি কর্ম অনুযায়ী ফল দেন। ফলে তাঁ কৃপা পেলে উন্নতি হতে সময় লাগে না। শনিদেবের আশিসে বাড়িতে আসে সৌভাগ্য।

জ্যোতিষীদের মতে,শনি গ্রহ একটি রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় নেয়। প্রায় ৩০বছর পর শনিদেব নিজের রাশি কুম্ভে প্রবেশ করতে চলেছেন। ২০২৩ সালের ১৭ জানুয়ারি এই রাশিতে পাড়ি দেবে শনি। বর্তমানে শনিদেব অবস্থান করছেন মকর রাশিতে। শনির রাশিবদলের ফলে বেশ কয়েকটি রাশির খারাপ দিন শুরু হবে ১৭ জানুয়ারি থেকে। 

২ রাশির সংকট

শনির এই যাত্রার ফলে তুলা ও মিথুন রাশির জাতক-জাতিকারা সমস্যায় পড়তে চলেছেন। শনি দেবের রাশি পরিবর্তনের ফলে এই দুই রাশিতে শনির ঢাইয়া শুরু হবে। এর ফলে তাঁদের কাজে আসবে বাধাবিঘ্ন। পরিবারে বাড়বে ঝামেলা-অশান্তি। চাকরি-ব্যবসায়ও ক্ষতির মুখে পড়তে হতে পারে। এই সঙ্কট থেকে বেরিয়ে আসার জন্য শনিবার গরিবদের খাবার দান করুন। শনিদেবকে খুশি করার জন্য শনি মন্দিরে সর্ষের তেল অর্পণ করুন। পুজো করুন হনুমানের। পূর্বপুরুষদের স্মরণে অশ্বত্থ গাছে জল নিবেদন করুন।

লাভবান হতে চলেছেন ৩টি রাশির জাতক-জাতিকারা 

মকর, কুম্ভ এবং ধনু রাশির জাতক-জাতিকারা আগামী বছর শনির রাশি পরিবর্তন থেকে লাভবান হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা সাড়ে সাতি থেকে মুক্ত হবেন। জীবনে সমস্ত সাফল্য পেতে শুরু করবেন। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবে। ঘরে অর্থের প্রবাহ বাড়বে। পরিবারের সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার সুযোগও হতে পারে। সন্তানদের দিক থেকে সুখবর পানে। মানসিক শান্তি পাবেন।  

Advertisement

আরও পড়ুন- ১২ বছর পর নবপঞ্চম যোগে দেব ও রাক্ষসগুরু, অর্থলাভ-উন্নতি ৩ রাশির 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement