Advertisement

Shani Golden Time- Pitru Paksha: পিতৃপক্ষের আগে শনির উপর সূর্যের শুভ ছায়া পড়বে, ৩ রাশির সোনালি সময়

Shani Golden Time- Pitru Paksha: জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, শনির উপর সূর্যের শুভ ছায়া পড়ার কারণে তিনটি রাশির জাতক- জাতিকাদের ভাগ্যের পরিবর্তন হতে পারে। জেনে নিন কোন রাশি উপকার পাবেন।

শনির উপর সূর্যের শুভ ছায়া
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 11 Sep 2024,
  • अपडेटेड 5:20 PM IST

গণেশ চতুর্থী মানেই দুর্গাপুজোর কাউন্ট ডাউন শুরু। মহালয়ার দিন থেকে সূচনা হয় মাতৃপক্ষের। তার আগে ১৫ দিন চলে পিতৃপক্ষ। অর্থাৎ পিতৃপক্ষের অবসান হয়েই সূচনা হয় মাতৃপক্ষের। আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদে পিতৃপক্ষ শুরু হয় এবং অমাবস্যা তিথি অবধি থাকে। এই বছর পিতৃপক্ষ শুরু হবে আগামী ১৮ সেপ্টেম্বর। ২ অক্টোবর, মহালয়ার দিন পিতৃপক্ষ শেষ হয়ে, শুরু হবে দেবীপক্ষ। 

আগামী ১৬ সেপ্টেম্বর সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে। এই রাশি পরিবর্তনের মাধ্যমে, কুম্ভ রাশিতে বসে শনির উপর সূর্যের অনুকূল দৃষ্টি থাকবে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, শনির উপর সূর্যের শুভ ছায়া পড়ার কারণে তিনটি রাশির জাতক- জাতিকাদের ভাগ্যের পরিবর্তন হতে পারে। জেনে নিন কোন রাশি উপকার পাবেন।

মিথুন/GEMINI (May 21-June 21) 

সূর্য গোচরের পরে, মিথুনের ভাগ্যে দারুণ হবে। অমীমাংসিত কাজগুলি দ্রুত শেষ হবে। সম্পদ প্রাপ্তির কারণে আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায়ীরা তাদের ব্যবসার প্রসার ঘটাতে সক্ষম হবেন। লাভ বৃদ্ধি আপনাকে খুশি করবে। সমাজে সম্মান বাড়বে। কাজের দক্ষতা বাড়বে।

কর্কট/CANCER (June 22-July 22)

কর্মজীবন ও ব্যবসায় সমস্যার অবসান হবে। চাকরিজীবীরা কোনও সুখবর পেতে পারেন। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। এছাড়াও, অর্থ উপার্জনের অনেক নতুন উৎস আবির্ভূত হবে। আয়ের একাধিক উৎস হতে পারে। আপনি খুব শীঘ্রই ঋণের সমস্যা থেকে মুক্তি পাবেন।

মীন/ PISCES (Feb 20-March 20)

সূর্য এবং শনির এই সংযোগ, বেকারদের একটি নতুন এবং ভাল চাকরি পেতে সাহায্য করতে পারে। আদালত মামলার ঝামেলা থেকে মুক্ত থাকবেন। ছাত্রদের মনোযোগ ভাল থাকবে। বিনিয়োগকারীরা কিছু ভাল খবর পেতে পারেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হবে। বয়স্কদের খারাপ স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

শনিদেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। অর্থাৎ যে ভাল কাজ করে, সে শনিদেবের আশীর্বাদ পান। উল্টো দিকে খারাপ কাজের কঠোর শাস্তি পেতে হয়। শনির মহাদশার কারণে দুর্দশা ভোগ করতে হয়। যদি শনিদেব কারও উপর রেগে যান, তাহলে জীবনে অনেক সমস্যায় পড়তে হয়। তবে কিছু উপায় আছে, শনির মহাদশা থেকে বেড়িয়ে আসার। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement