Advertisement

Shani Mangal Shadashtak Yoga Zodiac Effects : শনি-মঙ্গলের সর্বনাশা ষড়াষ্টক যোগ, ভয়ঙ্কর ক্ষতি হতে পারে ৪ রাশির

ষড়াষ্টক যোগকে অশুভ মনে করা হয়। মঙ্গল ৩০ জুন পর্যন্ত কর্কট রাশিতে থাকবে এবং ততক্ষণ পর্যন্ত এটি ষড়াষ্টক যোগে থাকবে (Shani Mangal Shadashtak Yoga)। এর ফলে কোনও কোনও রাশির মানুষকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হতে পারেন। চলুন জেনে নেওয়া যাক ৩০ জুন পর্যন্ত সময় কোন রাশির জাতক জাতিকাদের অসুবিধা হতে পারে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 15 May 2023,
  • अपडेटेड 4:19 PM IST
  • শনি ও মঙ্গলের অশুভ যোগ
  • ক্ষতি করতে পারে ষড়াষ্টক যোগ
  • সাবধানে থাকতে হবে ৪ রাশিকে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গোচর বেশকিছু শুভ ও অশুভ যোগ সৃষ্টি করে। এই সময়ে শনি কুম্ভ রাশিতে এবং মঙ্গল তার রাশি পরিবর্তন করে কর্কট রাশিতে প্রবেশ করেছে। এইভাবে মঙ্গল বর্তমানে রাশিচক্রে শনি থেকে ষষ্ঠ অবস্থান করছে। এর কারণে ষড়াষ্টক যোগ গঠিত হচ্ছে। ষড়াষ্টক যোগকে অশুভ মনে করা হয়। মঙ্গল ৩০ জুন পর্যন্ত কর্কট রাশিতে থাকবে এবং ততক্ষণ পর্যন্ত এটি ষড়াষ্টক যোগে থাকবে (Shani Mangal Shadashtak Yoga)। এর ফলে কোনও কোনও রাশির মানুষকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হতে পারেন। চলুন জেনে নেওয়া যাক ৩০ জুন পর্যন্ত সময় কোন রাশির জাতক জাতিকাদের অসুবিধা হতে পারে।

কর্কট রাশি (Cancer) : মঙ্গল কর্কট রাশিতে রয়েছে এবং তা থেকে ষড়াষ্টক যোগ তৈরি হচ্ছে। অতএব, কর্কট রাশিতে আক্রান্ত ব্যক্তিদের উপর এর অশুভ প্রভাব দেখা যাবে। এই ব্যক্তিদের অর্থ লেনদেনে সতর্ক হওয়া উচিত। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। বিনিয়োগে ভুল করবেন না একেবারেই। ক্ষতি হতে পারে। বাড়ির কারও সঙ্গে বিবাদ হতে পারে।

সিংহ রাশি (Leo) : এই রাশির জাতক জাতিকাদের ষড়াষ্টক যোগ সমস্যা দিতে পারে। এখন পর্যন্ত করা খারাপ কাজে অশুভ ফল দেবেন শনি। কোনও ক্ষেত্রে আটকে যেতে পারেন। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। নিজেকে বিতর্ক থেকে বের করে আনার প্রতিটি চেষ্টাই ব্যর্থ হতে দেখা যাবে। অপ্রয়োজনীয় খরচ হবে। স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

ধনু রাশি (Sagittarius) : ষড়াষ্টক যোগ ধনু রাশির জাতক জাতিকাদের মানসিক চাপ দিতে পারে। বিশেষজ্ঞের সাহায্য নিতে হতে পারে। খুব ভেবেচিন্তে বিনিয়োগ করবেন। কাছের মানুষ প্রতারণা করতে পারেন। টাকা কোথাও ডুবতে পারে।

কুম্ভ রাশি (Aquarious) : শনি কুম্ভ রাশিতে থাকার কারণে ষড়াষ্টক যোগ তৈরি হচ্ছে। এই যোগব্যায়াম আপনাকে আঘাত এবং চাপ দিতে পারে। তাই সাবধানে কাজ করুন। সাবধানে গাড়ি চালান। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। ছোট জিনিসও বড় সমস্যার সৃষ্টি করতে পারে।

Advertisement

আরও পড়ুন - সূর্যের গোচরে দুর্ঘটনা থেকে সাবধান কন্যা, কেরিয়ারে সতর্ক হোন মকর, আপনার?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement