Advertisement

Shani Margi 2022 Makar Rashifal : মার্গী শনি, ২০২৩-এর শুরুটা ফাটাফাটি হতে পারে ৩ রাশির

গত ২৩ অক্টোবর মকর রাশিতে মার্গী হয়েছেন শনিদেব (Shani Margi 2022 )। ১৭ জানুয়ারি পর্যন্ত মার্গী অবস্থানে থাকবেন। পাশাপাশি এই সময়ে শনিদেব ধনীষ্ঠা নক্ষত্রে অবস্থান করবেন। এটি মঙ্গলের নক্ষত্র। এর ফলে এই সময় শনি-মঙ্গলের যে যোগ তৈরি হচ্ছে তার ফলে সুফল পাবেন কয়েকটি রাশির মানুষ। এই সময় বিভিন্ন বাধা বিপত্তি দূর হবে। একই সঙ্গে মিলবে পরিশ্রমের ফল। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই সময় কোন কোন রাশি ভাল সময় আসতে চলেছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 03 Nov 2022,
  • अपडेटेड 3:13 PM IST
  • মার্গী রয়েছেন শনিদেব
  • থাকবেন জানুয়ারি পর্যন্ত
  • জেনে নিন রাশিফল

গ্রহ এবং নক্ষত্রের স্থান পরিবর্তনের প্রভাব সমস্ত রাশিচক্রের ওপরেই পড়ে। যখনই কোনও গ্রহ স্থানান্তর করে তার শুভ ও অশুভ প্রভাব পড়ে মানুষের জীবনে। গত ২৩ অক্টোবর মকর রাশিতে মার্গী হয়েছেন শনিদেব (Shani Margi 2022 )। ১৭ জানুয়ারি পর্যন্ত মার্গী অবস্থানে থাকবেন। পাশাপাশি এই সময়ে শনিদেব ধনীষ্ঠা নক্ষত্রে অবস্থান করবেন। এটি মঙ্গলের নক্ষত্র। এর ফলে এই সময় শনি-মঙ্গলের যে যোগ তৈরি হচ্ছে তার ফলে সুফল পাবেন কয়েকটি রাশির মানুষ। এই সময় বিভিন্ন বাধা বিপত্তি দূর হবে। একই সঙ্গে মিলবে পরিশ্রমের ফল। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই সময় কোন কোন রাশি ভাল সময় আসতে চলেছে।

মকর (Capricorn) - গত ২৩শে অক্টোবর মকর রাশিতে মার্গী হয়েছেন শনিদেব। এই রাশির জাতক জাতিকাদের এই মুহূর্তে সাড়ে সাতি চলছে। তবে শনির মার্গী হওয়ার কারণে এই রাশির জাতকরা স্বস্তি পাবেন। আটকে থাকা কাজ সম্পন্ন করা যাবে। এছাড়াও, হবে আর্থিক লাভ। এই সময়ে শনিদেবের পুজো করলে শুভ ফল মিলতে পারে। ভাগ্যের পূর্ণ সমর্থনও পাওয়া যাবে।

কুম্ভ (Aquarius) - এই সময়ে কুম্ভ রাশির জাতক জাতিকারাও শনির সাড়ে সাতিতে প্রভাবিত। শনি মার্গী থাকায় কুম্ভ রাশির জাতক-জাতিকাদেরও সমস্যা দূর হবে। ভাল ফল মিলবে। চাকরিপ্রার্থীরা উপকৃত হবেন। ব্যবসায়ও প্রভূত অগ্রগতি হবে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। জীবন সঙ্গীর সমর্থন পাবেন এবং দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি পাবেন।

তুলা (Libra) - জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতক জাতিকারাও শনির ঢাইয়ায় প্রভাবিত। শনি মার্গী থাকার কারণে তাঁরাও উপকার পাবেন। শুধু তাই নয়, আয়ও বাড়বে। আর্থিক অবস্থা মজবুত হবে। পরিবারের সহযোগিতায় কোনও মহৎ কাজ করা সম্ভব হবে। জ্যোতিষশাস্ত্র বলছে, কোনও জায়গা থেকে হঠাৎ আর্থিক লাভ হতে পারে। ধর্মীয় অনুষ্ঠানের আয়োজনও করা যেতে পারে। অশান্তি থেকে মুক্তি পাবেন।

Advertisement

আরও পড়ুন - একদিনে ৪ কেজি ওজন কমিয়ে ফেলেন ভারতের এই বডিবিল্ডার, কীভাবে?


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement