Advertisement

Shani Margi 2023 Lucky Zodiac: মার্গী হয়েই শনি দেবেন আশীর্বাদ, এই ৪ রাশির পকেট ভরবে টাকায়

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। তাঁর প্রতিটি পদক্ষেপ বিশ্বের উপর একটি বড় প্রভাব আছে। শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন, অর্থাৎ তিনি উল্টো দিকে যাচ্ছেন। তবে আগামী ৪ নভেম্বর থেকে আবার সোজা পথে হাঁটা শুরু করবেন তিনি।

শনি মার্গী ২০২৩
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Oct 2023,
  • अपडेटेड 8:08 AM IST
  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়
  • তাঁর প্রতিটি পদক্ষেপ বিশ্বের উপর একটি বড় প্রভাব আছে

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। তাঁর প্রতিটি পদক্ষেপ বিশ্বের উপর একটি বড় প্রভাব আছে। শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন, অর্থাৎ তিনি উল্টো দিকে যাচ্ছেন। তবে আগামী ৪ নভেম্বর থেকে আবার সোজা পথে হাঁটা শুরু করবেন তিনি। তার মানে শনিদেব সরাসরি হয়ে যাবেন। শনিদেব সোজ পথে চলতে শুরু করলেই ১২টি রাশির চিহ্নকে প্রভাবিত করবেন তা নিশ্চিত, তবে এমন ৪টি রাশি আছে যাদের ঝুলি শনিদেবের খুশিতে ভরিয়ে দেবেন।

বৃষ রাশি

৪ নভেম্বর থেকে সময়টি বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে। এই সময়ে শনিদেবের কৃপায় চাকরিতে উন্নতির নতুন পথ খুলে যাবে। যারা আর্থিক সমস্যায় ভুগছেন তাঁরাও দারুণ স্বস্তি পেতে চলেছেন। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়।

মিথুন রাশি

শনি সোজা হলে মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনবে। এই সময়ের মধ্যে অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে। জমি ও যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। কাজে সাফল্য পাবেন।

সিংহ রাশি

শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে সিংহ রাশির জাতকরাও বিশেষ সুবিধা পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। এই সময়ে ব্যবসায়ীরাও সুখবর পাবেন। ব্যবসায় একটি বড় চুক্তি চূড়ান্ত হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন।

কন্য়া রাশি

শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে কন্যা রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এই সময়ে শনিদেব চাকরি ও ব্যবসায় অনেক উন্নতি আনতে চলেছেন। আর্থিক লাভের অনেক সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অগ্রগতির অনেক শক্তিশালী সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ থেকে আর্থিক লাভ হতে পারে।

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement