Advertisement

Shani Margi Good Effect 2024: মার্গী হয়ে ৪ রাশিতে সদয় হচ্ছেন শনিদেব, নভেম্বরে দু'হাতে সৌভাগ্য ঢেলে দেবেন; ব্য়াপক উন্নতি

জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়ের দেবতা হিসাবে বিবেচনা করা হয়। তারা কারও নয়, তবুও তারা সবার। তারা কঠোর প্রকৃতির এবং ব্যক্তির কাজ অনুযায়ী উপযুক্ত পুরস্কার বা শাস্তি প্রদান করে। শনিদেব কারো ওপর ক্রুদ্ধ হলে রাজারও নিঃস্ব হতে সময় লাগে না। এই কারণেই প্রত্যেক মানুষই শনিদেবকে খুশি রাখতে চায়। দীপাবলির পর অর্থাৎ ১৫ নভেম্বর সরাসরি কুম্ভ রাশিতে চলে যাচ্ছেন শনিদেব।

শনি মার্গী ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Oct 2024,
  • अपडेटेड 7:43 AM IST

Shani Margi 2024 and effects on zodiac signs: জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়ের দেবতা হিসাবে বিবেচনা করা হয়। তারা কারও নয়, তবুও তারা সবার। তারা কঠোর প্রকৃতির এবং ব্যক্তির কাজ অনুযায়ী উপযুক্ত পুরস্কার বা শাস্তি প্রদান করে। শনিদেব কারো ওপর ক্রুদ্ধ হলে রাজারও নিঃস্ব হতে সময় লাগে না। এই কারণেই প্রত্যেক মানুষই শনিদেবকে খুশি রাখতে চায়। দীপাবলির পর অর্থাৎ ১৫ নভেম্বর সরাসরি কুম্ভ রাশিতে চলে যাচ্ছেন শনিদেব। ১২টি রাশির সমস্ত চিহ্নের উপর তার ট্রানজিটের প্রভাব আলাদা হবে, তবে ৪টি রাশি আছে যাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। আসুন জেনে নিই সেই সৌভাগ্যবান রাশিগুলো-

মেষ রাশি
শনি মার্গী হওয়া কর্মজীবনের জন্য সুসংবাদ বয়ে আনছে। এর ফলে চাকরিতে আপনার দখল আরও মজবুত হবে। আপনি কিছু নতুন দায়িত্ব পেতে পারেন, যা আপনার পদোন্নতির দরজা খুলে দেবে। নিজের ব্যবসা করা লোকেদের লাভ হঠাৎ করে বহুগুণ বেড়ে যাবে। আয় ব্যয়ের চেয়ে বেশি হবে, এতে সঞ্চয়ও বাড়বে।

মিথুন রাশি
শনি সরাসরি ঘুরবে তখন আপনার স্বাস্থ্য আগের থেকে ভালো হতে শুরু করবে। আপনি উদ্যমী থাকবেন এবং অনেক পুরানো বন্ধুদের সাথে দেখা করতে পারবেন। আপনার প্রেমের সম্পর্কের মাধুর্য থাকবে এবং আপনার সঙ্গীর সাথে সোনালী সময় কাটবে। যারা চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তারা একটি ভাল প্যাকেজ সহ একটি নতুন জায়গা থেকে চাকরির অফার পেতে পারেন।

কন্যা রাশি
শনিদেব সরাসরি কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং সুখের উপহার নিয়ে আসছেন। ব্যবসায়িক জীবনে চ্যালেঞ্জ থাকবে তবে শনির সমর্থনের কারণে তাদের থেকে উচ্চতর প্রমাণিত হবেন। আর্থিক জীবনে ভাল লাভ পাবেন এবং প্রচুর সম্পদ সঞ্চয় করবেন। আপনি আপনার স্ত্রীর সাথে বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে, যত্ন নিতে হবে।

Advertisement

ধনু রাশি
শনির কৃপায় জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি ইতিবাচক থাকবে। পরিকল্পনা করে যে কাজই শুরু করুন না কেন, তাতে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে, তবে এটি শুধুমাত্র কর্মজীবনকে উপকৃত করবে। আর্থিক অবস্থা ভাল থাকবে এবং অর্থ সাশ্রয় হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement