Advertisement

Shani-Rahu Yuti 2024: অগাস্টে সূর্যের সঙ্গে শনি-রাহুর বিপজ্জনক যোগ, ৪ রাশির জীবন হবে ছারখার

গ্রহ-নক্ষত্রের বিচারে আগস্ট মাসটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। অগাস্টে, সূর্য ও শনি মিলিত হয়ে সমাসপ্তক যোগ হবে। এর সঙ্গে রাহুর সঙ্গে সূর্যের ষড়ষ্টক যোগ তৈরি হবে। ৫ আগস্ট বুধ সিংহ রাশিতে পিছিয়ে যাবে। এর পরে, ১৬ অগাস্ট সূর্য তার নিজস্ব রাশিতে প্রবেশ করবে। এর পর ২৬ অগাস্ট মঙ্গল মিথুন রাশিতে পাড়ি দেবে। ২৮ অগাস্ট বুধ সরাসরি কর্কট রাশিতে যাবে। শুক্র ২৪ অগাস্ট কন্যা রাশিতে প্রবেশ করবে।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Jul 2024,
  • अपडेटेड 2:05 PM IST

Shani-Rahu Yog 2024: গ্রহ-নক্ষত্রের বিচারে আগস্ট মাসটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। অগাস্টে, সূর্য ও শনি মিলিত হয়ে সমাসপ্তক যোগ হবে। এর সঙ্গে রাহুর সঙ্গে সূর্যের ষড়ষ্টক যোগ তৈরি হবে। ৫ আগস্ট বুধ সিংহ রাশিতে পিছিয়ে যাবে। এর পরে, ১৬ অগাস্ট সূর্য তার নিজস্ব রাশিতে প্রবেশ করবে। এর পর ২৬ অগাস্ট মঙ্গল মিথুন রাশিতে পাড়ি দেবে। ২৮ অগাস্ট বুধ সরাসরি কর্কট রাশিতে যাবে। শুক্র ২৪ অগাস্ট কন্যা রাশিতে প্রবেশ করবে। গ্রহের গতিবিধি কিছু রাশির উপর অশুভ প্রভাব ফেলবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের অগাস্ট মাসে সতর্ক থাকতে হবে-

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অগাস্ট মাসটি বেদনাদায়ক হবে। এই মাসে কোনও ঝুঁকি এড়ানো উচিত। অর্থ সংক্রান্ত বিষয়ে খুব যত্নের প্রয়োজন। আর্থিক ক্ষতির লক্ষণ রয়েছে। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য অগাস্ট মাসটি উত্থান-পতনে পূর্ণ হবে। অতিরিক্ত ব্যয়ের কারণে মন অস্থির থাকবে। মানসিক চাপ থাকতে পারে। এই মাসে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় টাকা আটকে যেতে পারে।

মকর রাশি
মকর রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি বিশেষ কোনো ফল দেবে না। এই মাসে আপনাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকাদের অগাস্ট মাসে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। অফিসে রাজনীতির শিকার হতে পারেন। শত্রুরা আধিপত্য বিস্তার করবে। কর্মক্ষেত্রে হতাশা হতে পারে। আর্থিক ক্ষতির লক্ষণ রয়েছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement