Advertisement

Shani-Surya Transit: অবশেষে ভাগ্য খুলবে ৩ রাশির, ৩০ বছর পর শনি-সূর্যের বিরল যোগে সব কাজেই সাফল্য-অর্থলাভ

শনিদেব কুম্ভ রাশিতে রয়েছেন। যেখানে এখন সূর্যও প্রবেশ করেছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, প্রায় ৩০ বছর পরে, কুম্ভ রাশিতে পিতা এবং পুত্রের সংযোগ তৈরি হয়েছে। ১৩ ফেব্রুয়ারি, সূর্য দেবতা কুম্ভ রাশিতে গোচর করেন। সূর্য তার রাশিচক্র পরিবর্তন করার সঙ্গে সঙ্গে, শনি-সূর্য সংযোগ তৈরি হয়, যা ১৩ মার্চ পর্যন্ত স্থায়ী হবে।

কুম্ভ রাশিতে সূর্যের গমনের কারণে, শনি এবং সূর্যের মিলন হবে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Feb 2024,
  • अपडेटेड 8:38 AM IST

Shani-Surya Transit: শনিদেব কুম্ভ রাশিতে রয়েছেন। যেখানে এখন সূর্যও প্রবেশ করেছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, প্রায় ৩০ বছর পরে, কুম্ভ রাশিতে পিতা এবং পুত্রের সংযোগ তৈরি হয়েছে। ১৩ ফেব্রুয়ারি, সূর্য দেবতা কুম্ভ রাশিতে গোচর করেন। সূর্য তার রাশিচক্র পরিবর্তন করার সঙ্গে সঙ্গে, শনি-সূর্য সংযোগ তৈরি হয়, যা ১৩ মার্চ পর্যন্ত স্থায়ী হবে। সূর্য ও শনি বছরের পর বছর একই রাশিতে থাকলে কিছু রাশি উপকৃত হবে। সুতরাং, আসুন জেনে নেওয়া যাক কুম্ভ রাশিতে শনি ও সূর্যের মিলনের কারণে ৩০ বছর পরে কোন রাশির চিহ্নগুলির ভাগ্য খুলতে পারে -

সিংহ রাশি
সূর্য ও শনির সংযোগ সিংহ রাশিদের জন্য উপকারী হতে পারে। এই রাশিদের দাম্পত্য জীবনে চলমান মতভেদ মিটে যাবে। ব্যবসা করছেন যারা একটি ভাল বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন. আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে এবং অর্থ প্রবাহের সম্ভাবনা রয়েছে। ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি
৩০ বছর পরে গঠিত শনি এবং সূর্যের মিলন মিথুন রাশিদের জন্য খুব উপকারী হতে পারে। কর্মজীবনে পদোন্নতি পেতে, অনেক গুরুত্বপূর্ণ কাজ পেতে পারেন, যা সময়মতো সম্পন্ন করতে হবে। অবিবাহিতদের জীবনে কোনও বিশেষ ব্যক্তি প্রবেশ করতে পারে। এই সময়ে, সমাজে সম্মান বৃদ্ধি পাবে এবং আত্মবিশ্বাসী হবেন এবং দায়িত্বের সঙ্গে প্রতিটি কাজ সম্পন্ন করবেন।

মকর রাশি
সূর্য ও শনির মিলন মকর রাশিদের জন্য শুভ হতে পারে। সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রেও প্রশংসার যোগ্য হয়ে উঠতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য সময়টি ভালো বলে মনে করা হচ্ছে। এই সময়ে মন পড়াশোনায় থাকবে। তবে স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement