Advertisement

Shani Gochar 2024: শনির উল্টো চালেই এই রাশির 'অচ্ছে সময়' শুরু, নভেম্বর পর্যন্ত পাবেন গাড়ি-বাড়ি-টাকা

Shani Gochar 2024: জ্যোতিষ শাস্ত্রে শনিকে খুবই গুরুত্বপূর্ণ গ্রহ বলে মানা হয়। শনিদেবের শুভ প্রভাব থাকলে ব্যক্তির জীবনে ভাল পরিবর্তন দেখা যায়। শনিদেব ২৯ জুন কুম্ভ রাশিতে বক্রী হয়েছে। শনির এই উল্টো চাল বেশ কিছু রাশিকে সমস্যায় ফেলবে।

শনিদেবের গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jun 2024,
  • अपडेटेड 1:36 PM IST
  • জ্যোতিষ শাস্ত্রে শনিকে খুবই গুরুত্বপূর্ণ গ্রহ বলে মানা হয়।

জ্যোতিষ শাস্ত্রে শনিকে খুবই গুরুত্বপূর্ণ গ্রহ বলে মানা হয়। শনিদেবের শুভ প্রভাব থাকলে ব্যক্তির জীবনে ভাল পরিবর্তন দেখা যায়। শনিদেব ২৯ জুন কুম্ভ রাশিতে বক্রী হয়েছে। এই রাশিতে ১৫ নভেম্বর পর্যন্ত শনি উল্টো চালে থাকবেন। শনির এই উল্টো চাল বেশ কিছু রাশিকে সমস্যায় ফেলবে। আবার শনির এই বক্রী ১২টি রাশির মধ্যে এক রাশিকে অর্থ-সম্পদে ভরিয়ে দেবে। 

শনির বক্রী চালের ফলে ধনু রাশির ভাল সময় শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছে, যা নভেম্বর পর্যন্ত থাকবে। যার ফলে এই রাশি সবদিক থেকে লাভবান হতে চলেছেন। শনির বক্রী হতেই ধনু রাশির মানুষ সবদিক থেকে ভাল পরিণাম পাবেন। এই রাশির লোকেরা অনেক ক্ষেত্র থেকে ভাল খবর পাবেন। আসুন জেনে নিই, ধনু রাশি কোন কোন দিক থেকে লাভবান হতে চলেছে। 

ধনু রাশির কর্মক্ষেত্র
ধনু রাশির লোকেরা কাজ ও চাকরি ক্ষেত্রে খুবই ভাগ্যশালী হবেন এই সময়। শনির কৃপায় আপনি কোনও জায়গা থেকে ভাল চাকরির প্রস্তাব পেতে পারেন। শনির চাল পরিবর্তনে কর্মক্ষেত্রে অনেক নতুন সুযোগ আসবে। কিছু জাতকদের বিদেশ থেকেও চাকরির প্রস্তাব পেতে পারেন। 

আর্থিক দিক
ধনু রাশির জাতকরা নিজের সাহস ও চেষ্টার জন্য সফলতা অর্জন করবেন। আপনি আকস্মিক অর্থ লাভ করবেন। শনির বক্রী অবস্থার সময় আপনি ভাল লাভ করবেন। ধনু রাশির আর্থিক পর্স্থিতি আগের চেয়ে আরও মজবুত হবে। বেকাররা এই সময় ভাল বেতনের চাকরি পেতে পারেন। এর ফলে আপনার সব আর্থিক সমস্যা দূরে থাকবে। এই সময় আপনি ভাগ্যের পূর্ণ সহযোগিতা পাবেন। শনির বক্রী অবস্থার ফলে আপনার ব্যক্তিত্ব আরও প্রভাবশালী ও আকর্ষণীয় হয়ে যাবে। 

সাড়েসাতি ও ধাইয়া
ধনু রাশির জাতকরাও শনির সাড়েসাতি ও ধাইয়ার সময় বিশেষ কষ্ট ভোগ করবেন না এই সময়। পাশাপাশ এই রাশির জাতকদের মান-সম্মানের পাশাপাশি প্রচুর অর্থ প্রদান করবেন শনি। ব্যক্তিগত সম্পর্কগুলো ভাল থাকবে শনির কৃপায়। বিবাহিত জীবনের সব সমস্যা দূর হবে। 

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement