Advertisement

Shani Impact Till Kali Puja: পরের মাসেই শনির অবস্থান বদল, কালীপুজো পর্যন্ত মালামাল ৩ রাশি

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, শনিদেব ২৯ জুন সকাল ১২টা ৩৫ মিনিটে কুম্ভ রাশিতে বক্রী হবেন। ১৫ নভেম্বর থেকে শনি সরাসরি চলতে শুরু করবে। জ্যোতিষশাস্ত্রে কোন তিনটি রাশিতে শনির বিপরীতমুখী গতিবিধির অলৌকিক প্রভাব পড়তে চলেছে-

Shani Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Apr 2024,
  • अपडेटेड 10:39 PM IST
  • শনিদেব ২৯ জুন সকাল ১২টা ৩৫ মিনিটে কুম্ভ রাশিতে বক্রী হবেন।
  • ১৫ নভেম্বর থেকে শনি সরাসরি চলতে শুরু করবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ কিছু সময় পর পর নিজের গতি পরিবর্তন করতে থাকে। কর্মের দেবতা শনিদেব পিছনের দিকে হাঁটতে চলেছেন। যার প্রভাব ১২টি রাশির উপর দেখা যাবে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, শনিদেব ২৯ জুন সকাল ১২টা ৩৫ মিনিটে কুম্ভ রাশিতে বক্রী হবেন। ১৫ নভেম্বর থেকে শনি সরাসরি চলতে শুরু করবে। জ্যোতিষশাস্ত্রে কোন তিনটি রাশিতে শনির বিপরীতমুখী গতিবিধির অলৌকিক প্রভাব পড়তে চলেছে-

মেষ রাশি- জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির বিপরীত গতি মেষ রাশির জন্য ইতিবাচক হবে। এই রাশির জাতক-জাতিকারা ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে উন্নতি করবে। যারা চাকরি খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। শনির বিশেষ কৃপায় এই রাশির জাতক-জাতিকারা আটকে থাকা টাকা ফিরে পাবেন।ঘরে শান্তির পরিবেশ থাকবে।

বৃশ্চিক রাশি- জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির বিপরীত গতি বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য সুবিধা বয়ে আনতে চলেছে। তাঁদের কর্মজীবনে উন্নতি হবে। ব্যবসায়ও অগ্রগতি হবে। এই রাশির জাতক-জাতিকাদের ধর্মীয় কাজেও আগ্রহ বাড়তে পারে। সম্পদের নতুন পথ খুলে যাবে।

বৃষ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনির বিপরীত গতি খুবই উপকারী হতে চলেছে। তাঁদের জীবন থেকে সব ধরনের সমস্যা দূর হয়ে যাবে। এর পাশাপাশি এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও দূর হবে। শুধু তাই নয়, তাঁদের আর্থিক অবস্থাও মজবুত হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement