Advertisement

Shash and Malavya Rajyog 2024: দশমীতে ১০ গুণ লাভ ৩ রাশির, শশ ও মালব্য রাজযোগে শনি-শুক্রের কৃপায় মালামাল

এ বছর দশমী পালিত হবে ১২ অক্টোবর। ৯ দিন ভক্তদের মাঝে থাকার পর মা দুর্গা বিদায় নেন। দুর্গা প্রতিমা বিসর্জন করা হয়। উত্তর ও মধ্য ভারতে অশুভের প্রতীক রাবণের কুশপুত্তলিকা পোড়ানো হয়। এবারের দশেরা উৎসব শুধু ধর্মীয় দৃষ্টিকোণ থেকে নয়, জ্যোতিষের দিক থেকেও বিশেষ হতে চলেছে। কারণ দশেরার দিন গ্রহের অবস্থান খুবই শুভ যোগ তৈরি করছে।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Oct 2024,
  • अपडेटेड 10:23 AM IST

Dussehra 2024 Rashifal: এ বছর দশমী পালিত হবে ১২ অক্টোবর। ৯ দিন ভক্তদের মাঝে থাকার পর মা দুর্গা বিদায় নেন। দুর্গা প্রতিমা বিসর্জন করা হয়। উত্তর ও মধ্য ভারতে অশুভের প্রতীক রাবণের কুশপুত্তলিকা পোড়ানো হয়। এবারের দশেরা উৎসব শুধু ধর্মীয় দৃষ্টিকোণ থেকে নয়, জ্যোতিষের দিক থেকেও বিশেষ হতে চলেছে। কারণ দশেরার দিন গ্রহের অবস্থান খুবই শুভ যোগ তৈরি করছে।

২ রাজযোগ ভাগ্য পরিবর্তন করবে
১২ অক্টোবর ২০২৪-এ, দশেরার দিনে, শুক্র তার রাশি রাশি তুলা রাশিতে অবস্থিত হবে, যে কারণে মালব্য রাজযোগ গঠিত হবে। একই সময়ে, কর্মের দাতা শনিও নিজের রাশি কুম্ভতে উপস্থিত থেকে শশ রাজযোগ সৃষ্টি করছেন। ৩টি রাশির জাতক জাতিকারা এই দুটি রাজযোগে খুব শুভ ফল পাবেন।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য মালব্য যোগ এবং শশ যোগ অত্যন্ত শুভ। এরা তাদের কর্মজীবনে প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পেতে পারে। উচ্চ পদ এবং বেতন বৃদ্ধি পাবে। বেকাররা চাকরি পেতে পারেন। প্রতিটি পদক্ষেপে ভাগ্য পাশে থাকবে। আদালতের মামলায় জয়লাভ হতে পারে। ইচ্ছা পূরণের এটাই সময়।

মকর রাশি
এই দুটি রাজযোগই মকর রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে দারুণ সাফল্য দিতে পারে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। ব্যবসা ভালো হবে, উৎসবের মরসুমে প্রচুর আয় হবে। বেকাররা চাকরি পেতে পারেন।

তুলা রাশি
শুক্র তুলা রাশিতে থাকবে এবং এই ব্যক্তিদের সবচেয়ে বড় সুবিধা দেবে। ব্যক্তিত্বের আকর্ষণ বৃদ্ধি পাবে। সবাই আকৃষ্ট হবে। পছন্দের কাজ পাবেন। ঋণ থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বিনিয়োগ করবেন যা লাভজনক হবে। প্রেমের সম্পর্ক চলতে থাকলে বিষয়টি বিয়ের পর্যায়ে পৌঁছে যাবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement