Advertisement

Shukra Gochar: দু'বার গোচর শুক্রের, ডিসেম্বরে ভাগ্য বদলাতে চলছে এই ৪ রাশির

Shukra Gochar: ডিসেম্বর মাসে দু'বার গোচর হবে শুক্রের। এই গোচর শুক্রের এই বছরের শেষ গোচর হতে চলেছে। শুক্রের এই রাশি পরিবর্তন অনেক জাতকের জন্য শুভ হলেও  অনেক রাশির কপাল পুড়তে চলেছে। তবে ডিসেম্বরে কপাল ফিরছে এই রাশিগুলির। দেখুন...

Shukra Gochar: দু'বার গোচর শুক্রের, ডিসেম্বরে কপাল ফিরছে এই রাশিগুলির
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 21 Nov 2022,
  • अपडेटेड 1:22 PM IST
  • ডিসেম্বরে দুবার গোচর হতে চলেছে শুক্রের
  • ডিসেম্বরে কপাল ফিরছে এই রাশিগুলির

Shukra Gochar: ডিসেম্বরে দু'‌বার রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র। তার এই দুবার গোচরের প্রভাব সব ১২টি রাশির সবগুলির ওপর পরতে চলেছে। এই গোচর শুক্রের এই বছরের শেষ গোচর হতে চলেছে। শুক্রের এই রাশি পরিবর্তন অনেক জাতকের জন্য শুভ হলেও  অনেক রাশির কপাল পুড়তে চলেছে। জ্যোতিষ শাস্ত্র মতে শুক্রদেব প্রথমে ৫ ডিসেম্বরে ধনু ও ফের ২৯ ডিসেম্বরে মকর রাশিতে প্রবেশ করবে। আসুন জেনে নিই যে শুক্রদেবের গোচরের ফলে কোন কোন রাশির সময় অনুকূল থাকতে চলেছে।

কেবিসিতে জিজ্ঞাসা করা ১ কোটি টাকার প্রশ্ন, উত্তর আপনার জানা আছে?

১. মেষ রাশির জাতকদের আটকে থাকা কাজের জট খুলে যাবে। আর্থিক পরিস্থিতি ভাল হতে শুরু করবে এবং অর্থ সঞ্চয়ও ভাল হবে। আপনার ভাল অর্থ উপার্জন হবে। আপনার যাত্রার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং পারিবারিক সম্পর্ক আরও মজবুত হবে।

২. কন্যা রাশির জাতকদেরও সুখ-সমৃদ্ধি আসন্ন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। মায়ের কাছ থেকে পূর্ণ সহযোগিতা আপনি এই সময় পাবেন। কেরিয়ারে প্রগতি হবে। নিজেদের ব্যবসা শুরু করলে ভাল লাভ হতে পারে। নতুন ব্যবসার জন্য এটি আদর্শ সময়।

৩. তুলা রাশির জাতকদের উপর শুক্রদেবের আশির্বাদ বজায় থাকবে। সুখ-স্বাচ্ছন্দ আরও বাড়বে। অতিরিক্ত অর্থ বা সম্পত্তি লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার সৃজনশীলতা ফল দেবে। ভাই-বোনদের মধ্যে সম্পর্ক ভাল হবে, ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুনঃ  সাড়ে সাতি থেকে মুক্তি পেতে চিনি ব্যবহার করুন, দূর হবে সব বাধাও

৪. মকর রাশির জাতকদের শুক্রের গোচরের কারণে এই রাশি পরিবর্তনের ফলে কেরিয়ারে সাফল্য আসবে। ব্যবসায়িক কারণে বাইরে যেতে হতে পারে। কিন্তু তাতে মুনাফা রয়েছে। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়তে পারে। ব্যক্তিগত জীবনও এই সময় ভাল থাকবে। স্বামী বা স্ত্রীর মধ্যে সদ্ভাব থাকবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement