Advertisement

Lakshmi Lucky Zodiacs From 2 October: ২ অক্টোবর থেকে সম্পদ-বিলাস ৪ রাশির, টানা এক মাস শুক্র সহায়

২ অক্টোবর শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্র সিংহ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে ৪ রাশির জন্য শুভ দিন শুরু হবে। চলুন জেনে নেওয়া যাক, শুক্রের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক-জাতিকারা দারুণ উপকার পাবেন-

Shukra Rashifal। শুক্র রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Sep 2023,
  • अपडेटेड 10:36 PM IST
  • ২ অক্টোবর রাশিবদল করছেন শুক্রদেব।
  • ৪ রাশির ভাগ্যোদয়, লক্ষ্মীলাভের যোগ।

জ্যোতিষশাস্ত্রে শুক্রের একটি বিশেষ স্থান রয়েছে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স এবং ফ্যাশনের কারক। শুক্রের অবস্থান শক্তিশালী হলে ব্যক্তির জীবনে শুভ যোগ ঘটতে থাকে। সে কোথাও ব্যর্থ হয় না। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি। মীন হল উচ্চতর রাশি, অন্যদিকে কন্যা রাশি হল নিম্ন রাশি। শুক্র যখন শুভ হয়, তখন দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদও বর্ষিত হয়। ২ অক্টোবর শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্র সিংহ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে ৪ রাশির জন্য শুভ দিন শুরু হবে। চলুন জেনে নেওয়া যাক, শুক্রের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক-জাতিকারা দারুণ উপকার পাবেন-

মেষ- আত্মবিশ্বাস বাড়বে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন। আয় বাড়বে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। পরিবারে সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

মিথুন- আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। চাকরিতে অবস্থান পরিবর্তনও সম্ভব। মা বা পরিবারের কোনও বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে।

সিংহ- পিতামাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। পড়াশোনায় আগ্রহ থাকবে। কাজে শুভ ফল পাওয়া যাবে। আপনার সুখ বৃদ্ধি পাবে। গাড়ি ও বাড়ি হতে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। তীর্থে যাওয়ারও সম্ভাবনা রয়েছে।

ধনু- মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। কাজের সুখকর ফল হবে। আপনাকে অন্য কোথাও যেতে হতে পারে। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। চাকরিতে উন্নতির যোগ। কেরিয়ারে প্রগতির পথ সুগম হবে। আয় বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement